fbpx

Actor Death: জীবনকে পারেনি উপভোগ করতে! অল্প বয়সেই পৃথিবীর মায়া ত্যাগ করেছেন যে তারকারা

অভিনয় জগতে ক্ষণিকের অতিথি। কয়েকটি মনকাড়া অভিনয়ে দর্শকের নজর কেড়েছিলেন তাঁরা । তারপর নিজেরাই বিদায় নিয়েছিলেন জীবন মঞ্চ ছেড়ে। সকলকে কাঁদিয়ে অল্প বয়সেই ছেড়েছেন দুনিয়ার রাজ্যপাট।

পল্লবী দে: বাংলা টেলিভিশন ইন্ড্রাস্ট্রির মিষ্টি অভিনেত্রী পল্লবী।( Pallavi Dey ) আমি সিরাজের বেগম থেকে খ্যাতির আলোয় আসতে থাকেন। এরপর সরস্বতীর প্রেম, মন মানে না ধারাবাহিকেও মূল চরিত্রে অভিনয় করছিলেন তিনি। তবে হঠাৎই ২০২২ সালে ফ্ল্যাট থেকে উদ্ধার হল অভিনেত্রীর মরদেহ। রহস্যজনক মৃত্যুর নেপথ্যে কোন কারণ খতিয়ে দেখছে পুলিশ।

সিদ্ধার্থ শুক্লা: বিগবস খ্যাত হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা ( Siddharth shukla ) হৃদরোগে আক্রান্ত হয়ে ইহলোকের মায়া ছেড়েছিলেন। ২ ফেব্রুয়ারি ২০২১ জিমে থাকাকালীন হঠাৎই মৃত্যু হয় তার। বিগবস খ্যাত অভিনেতার মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র চল্লিশ বছর।

সুশান্ত সিং রাজপুত: বলিউডের প্রাণোচ্ছল অভিনেতা সুশান্ত ( Sushant Singh Rajput ) । Dhoni চরিত্রে ব্যপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি। ছিছোড়ে ছবি মুক্তির কিছুদিন পরেই ১৪ ই জুন ২০২০ সালে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় এই বলিউড অভিনেতার নিথর দেহ। এরপরেই তার মৃত্যু সাড়া ফেলে দেয় বলিউডে। এখনও পুলিশ রহস্যজনক মৃত্যুর তদন্ত করছে।

দিব্যাভারতী- নায়িকা দিব্যা ভারতী অল্প কিছুদিন রঙিন জগতের আলো দেখেছিলেন। দর্শকের নজর কেড়ে ছিলেন অল্পদিনের মধ্যেই। মাত্র ২৯ বছর বয়সেই দিব্যা ভারতী বিদায় নেন। রহস্যজনকভাবে মৃত্যু হয় তাঁর।

শ্রীদেবী: বলি কুইন শ্রীদেবী ( Shree devi )২০১৮ সালের ১৮ই ফেব্রুয়ারি দুবাইয়ের সাততলা হোটেলে মারা যান। বাথটাব থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় তাঁর দেহ। রহস্যজনক মৃত্যু হয়েছে এনারও।
সুচেতা চক্রবর্তী: ক্যানসার যুদ্ধে হার মেনেছেন সুচেতা। টেলিভিশন জগতের পরিচিত মুখ। ১৬ই আগস্ট ২০১৮ সালে দীর্ঘ লড়াইয়ের পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী।

রীতা চক্রবর্তী- সার্ভে পার্ক থানা এলাকায় ১৬ই মে ২০১৫ সালে পুকুর থেকে উদ্ধার করা হয় রণি চক্রবর্তীর দেহ। টেলি অভিনেতা রণি একাধিক চরিত্রে অভিনয় করে মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন।

পীযূষ গঙ্গোপাধ্যায়: বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা পীযূষ ( Piyush Gangopadhay) ‘জলনুপুর ‘ ধারাবাহিকে অভিনয়কালীন সময়ে মধ্যরাতে গাড়ি অ্যাক্সিডেন্টে গুরুতর আহত হন। বেলভিউ হাসপাতালে ভর্তি করা হলে ২৫ শে অক্টোবর ২০১৫ তে তিনি মারা যান।

দীশা গঙ্গোপাধ্যায়:বাংলা টেলিভিশনের উঠতি নায়িকা দিশা গঙ্গোপাধ্যায়ের রহস্যজনক ভাবে মৃত্যু ঘটেছিল। শোনা যায়, তিনি আত্মহত্যা করেছিলেন। তবে সে সময় অভিনেত্রীর মৃত্যু ঘিরে বেশ জলঘোলা হয়।

রীতা কয়াল : সিনেমা ও টেলিভিশনের দাপুটে অভিনেত্রী রীতা কয়াল লিভার ক্যান্সারে ভুগছিলেন। ১৯ শে নভেম্বর ২০১৭ তার দেহাবসান হয়।

তাপস পাল- গত ২০২০ সালে অভিনেতা তথা প্রাক্তন সাংসদ তাপস পাল মারা যান। প্রচন্ড অসুস্থতার কারণে হাসপাতালে ভেন্টিলেশনে ছিলেন তিনি। সুস্থ বোধ করলে মুম্বাই বিমানবন্দর আনা হয়। সেখানেও অসুস্থ হয়ে পড়েন অভিনেতা সঙ্গে সঙ্গে নিকটস্থ হাসপাতালে দিলে মৃত্যু ঘটে তার।

অভিষেক চ্যাটার্জী: সিনেমার দুনিয়া থেকে বঞ্চিত হওয়ার ক্ষোভ নিয়েই এসেছিলেন টেলিভিশন জগতে। সেখানেও বেশিদিন অভিনয় করা হল না। মাত্র ৫৭ বছর বয়সে ২০২২ সালের মার্চ মাসে মারা যান অভিনেতা অভিষেক চ্যাটার্জী (Abhishek chatterjee)।

google-news-icon

লেটেস্ট খবর