fbpx

Bollywood Divorce: পরকীয়া-নেশার জেরে কেটেছে সম্পর্ক! ‘ডিভোর্সের’ খোরপোষ দিতে গিয়ে দেউলিয়া হয়েছেন যে তারকারা

'ডিভোর্সের' খোরপোষ দিতে গিয়ে দেউলিয়া হয়েছেন তারকারা! পরকীয়া নাকি নেশার জের। জেনেনিন বিশদে

জয়ীতা সাহা, কলকাতা: ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘ডিভোর্স’ শব্দটা একটু বেশিই পরিচিত। সেটা যদি হয় বলিউড ইন্ডাস্ট্রিতে তাহলে তো ‘ডিভোর্সের’ আগে খোরপোষ শব্দটা বলতেই হয়। প্রায়শই শোনা যায় অমূখ অভিনেতার সঙ্গে অমূখ অভিনেত্রী ‘বিবাহ বিচ্ছেদের’ কথা। আবার পরমুহুর্তে অন্য কারও সঙ্গে ডেটের কথা। তবে জানেন কি এই ‘বিবাহ বিচ্ছেদ’ এবং অন্য কারও সঙ্গে ডেটের মধ্যে রয়েছে একটা লম্বা রাস্তা। হ্যাঁ ঠিকই ধরেছেন এই রাস্তার পরিমাপ হয় টাকা দিয়ে। বিবাহ বিচ্ছেদের পর খোরপোষ বাবদ টাকা দিতে গিয়ে কার্যত ভিখারি অবস্থা হয়েছিল বেশ কিছু অভিনেতার।

 

img 20220810 214126

চলুন আজ এমনই কয়েকজন অভিনেতা- অভিনেত্রীদের কথা আপনাদের জানাই। প্রথমেই আসা যাক, অভিনেতা আরবাজ খান ও অভিনেত্রী মালাইকা আরোরার বিচ্ছেদের বিষয়ে।দীর্ঘদিনের সম্পর্কে আবদ্ধ ছিলেন এঁরা। শুধু তাই নয়, দুজনের একটি পুত্রসন্তান রয়েছে। কিন্তু ডিভোর্সের সময় ১০-১৫ কোটি টাকা নিয়েছেন আরবাজের থেকে মালাইকা আরোরা খান। বর্তমানে মালাইকা অরোরা ডেট করছেন অর্জুন কাপুরের সঙ্গে।

এরপর আসা যাক,হৃতিক রোশন ও সুজানের সম্পর্কে। ১৪ বছরের বিবাহিত জীবনে বিচ্ছেদ হয়েছে পাঁচ বছর আগে। যদিও বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন দুজনেই। একাধিকবার স্বপরিবারে ছুটি কাটাতেও দেখা গিয়েছে বলিউডের এই লাভ বার্ডসকে। তবে ডিভোর্সের ক্ষতিপূরণটা শুনলে চোখ ছানা বড়া হবে আপনারও। ৩৮০ কোটি টাকা খোরপোষ বাবদ সুজানকে দিয়েছেন হৃত্বিক।

সইফ আলি খান এবং অমৃতা সিং।

এঁদের বিবাহ বিচ্ছেদের কথা সকলেরই জানা। অমৃতাকে ডিভোর্সের জন্য ৫ কোটি টাকা দেওয়ার কথা ছিল সইফ আলি খানের। কিন্তু সইফ নিজে জানিয়েছেন, অমৃতাকে তার অর্ধেক টাকা দেওয়া হয়েছে। কিন্তু ছেলে ইব্রাহিমকে দেখার জন্য প্রতি মাসে অমৃতাকে টাকা দেন সইফ।

img 20220810 213956

 

অধুনা ভবানী-ফারহান আখতার।

প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীকে ‘ডিভোর্স’ দিয়ে বর্তমানে শিবানী দান্ডেকরের সঙ্গে প্রেম করছেন ফারহান আখতার। যদিও ফারহানের বিবাহ বিচ্ছেদের খোরপোষটা একটু আলাদা। বিবাহ বিচ্ছেদের কারণে অধুনা ভবানীকে মুম্বইয়ের ১০,০০০ বর্গ ফুটের বাংলো দিয়ে দিতে হয়েছে ফারহানকে। এখানেই শেষ নয়, দুই মেয়ের দেখাশোনার জন্য মোটা অঙ্কের টাকাও দিয়েছেন তিনি।

img 20220810 214041

রিনা দত্ত-আমির খান।

রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন আমির খান। তবে টেকে নি রিনা-আমিরের দাম্পত্য। দুই সন্তান থাকা সত্ত্বেও প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই লিভ-ইনে থাকতে শুরু করেন আমির খান। বিবাহবিচ্ছেদ নিয়ে সর্বদাই খবরের শিরোনামে রয়েছেন আমির খান। আমির খানের প্রথম স্ত্রী রীণা দত্তকে ডিভোর্সের ক্ষতিপূরণ বাবদ ৫০ কোটি টাকা দিতে হয়েছিল আমিরকে।

 

img 20220810 213913

নাগা চৈতন্যে-সামান্থা প্রভু।

প্রায় ২ মাস হয়ে গেল নাগা চৈতন্যের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের। গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন সামান্থা প্রভু, সোশ্যাল মিডিয়ায়। যা শুনে সকলেই হতবাক হয়ে গিয়েছিল। তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু।

 

img 20220810 212105

আদিত্য চোপড়া-পায়েল খান্না।

আদিত্য চোপড়া-রানি মুখার্জীকে বিয়ে করার আগে পায়েলের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। রানি মুখার্জীকে বিয়ে করার জন্যই তাদের ডিভোর্স হয়। খোরপোষ বাবদ তাকে দিতে হয় ৫০ কোটি টাকা।

 

 

 

 

 

 

google-news-icon

লেটেস্ট খবর