fbpx

Arkoja Acharya: আইপিএস অফিসার ধারা এবার ফিরলেন নরুন রূপে, এই নতুন অবতার দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের

প্রত্যুষা সরকার, কলকাতা: ‘মিঠাই’ ফ্যানদের মন ভারাক্রান্ত। মিঠাইয়ের ( Mithai ) এখনও জ্ঞান ফেরেনি। হাসপাতালের মৃত্যুর সঙ্গে লড়াই করছে সে। এদিকে মিঠাইয়ের এমন অবস্থা দেখে কেঁদে কেটে নাজেহাল অবস্থা সিদ্ধার্থের। আর উচ্ছেবাবুর এমন অবস্থা দেখে দর্শকের মন আরও খারাপ হয়ে যাচ্ছে। তবে এরই মধ্যে ফিরলও আইপিএস অফিসার ধারা। তবে এবার এলে বারে অন্যরুপে।

মিঠাইয়ের এই ঘটনায় মোদক পরিবারে পাশাপাশি শোকের ছায়া দর্শক মহলে। কবে সুস্থ হবে মিঠাই? সিডের মিষ্টি বানানোর আইডিয়া কী কাজে দেবে? এমনই একের পর এক প্রশ্ন ঘুরছে সকলের মনে। তবে এরই মধ্যে আইপিএস অফিসার এসিপি রুদ্রদার ( Mithai ) ব্যর্থতার কথা বলছেন অনেকে। বাড়ির মধ্যে থেকে পালিয়ে গেলও ওমি আগারয়াল আর রুদ্রদা কিছু করতে পারল না। প্রশ্ন উঠেছে তাঁর কাজ নিয়েও।

img 20220730 133935

অনেকে আবার এই সময় আইপিএস অফিসার ধারার ( Arkoja acharya ) কথাও স্মরণ করেছেন। দর্শকের মধ্যে কেউ কেউ জানিয়েছেন, এই সময় রুদ্রদা পাশে ধারা থাকলে থাকতো আরো জমে যেত। দুইজন আইপিএস অফিসার মিলে রহস্য সমাধান করলে ব্যাপারটা আরও জমতো। কিন্তু কোথায় ধারা। সে তো বেশ কয়েক দিন আগেই মিঠাই ছেড়ে চলে গেছেন। তাহলে এবার আবারও কি মিঠাইতে ফিরতে চলেছেন ধারা।

img 20220730 134013

আসলে আকাশ আটে নতুন ধারাবাহিকে লীড রোলে অভিনয় করছেন অর্কজা আচার্য ( Arkoja acharya )। তাই মিঠাইতে আর দেখা যাবে না তাঁকে। কিন্তু অভিনেত্রীকে এবার দেখা গেল নতুন রূপে। যা দেখে স্তম্ভিত নেটিজেনরা‌। ধারাকে যে এরূপে দেখা যাবে একথা হয়তো আগে কখনও ভাবেননি তাঁরা। ওগো নিরুপমা ধারাবাহিকের সেই নিরুপমা যে এমন হতে পারে তা ভাবতেই পারেছেন না নেটিজেনরা। তাঁর লুক দেখে চোখ কপালে তার ভক্তদের।

নতুন অবতারে বি’কিনিতে দেখা মিলল অর্কজা আচার্যকে ( Arkoja acharya )। তাঁর পরনে বিকিনি টপ ও শর্টস। কোনও একটি হোটেলের সুইমিংপুলে তিনি দাঁড়িয়ে আছেন তিনি। সম্ভবত কাজের ফাঁকে কোথাও ছুটি কাটাতে গেছেন অভিনেত্রী। ছবিটা কে তুলেছে সেটা জানা যায়নি এখনও। তবে ছবি দেখে অনেকে মজা করে বলছেন, এই ছবি দেখলে নীপাকে যে বিয়ে করেছিল সেটা ভুলে গিয়ে ফের ধারার প্রেমে পড়বে রুদ্রদা।

google-news-icon

লেটেস্ট খবর