fbpx

Partha Chatterjee: বিলাসবহুল জীবন, একটা-দু’টো ছবি করে কোটি টাকার মালিক অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়

প্রভাবশালী মহলে ছিল ওঠা-বসা। আর সেই সূত্র ধরেই নাকি টলিউডে চেনা-জানা না থাকতেও বিভিন্ন অনুষ্ঠানে মিলত ডাক। বিভিন্ন ভিভিআইপি পার্টিতে ( VVIP Party ) নাকি হামেশাই দেখা যেত তাঁকে। তবে নামের পাশে শুধুই পার্থ ঘনিষ্ঠ নয়, আগে নাকি যোগ হত অভিনেত্রীও। অর্থাৎ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় ( Arpita Mukhopadhyay )। জানা গিয়েছে, এর আগে ২০১৭ একটি তামিল ( Tamil ) ছবিতে নাকি অভিনয় করেছেন তিনি। সেই ছবির নাম ছিল চিন্নামা লাভ। এছাড়াও কিছু ওড়িয়া এবং বাংলা ছবিতে কাজ করেছেন অভিনেত্রী।  কাজ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ( Prosenjit Chatterjee ) সঙ্গেও।  

কিন্ত এত কিছু করেও যে বিশেষ জনপ্রিয়তা লাভ করেছিলেন এমনটা মোটেই নয়। জিৎ-স্বস্তিকা অভিনীত ‘পার্টনার’ ছবিতেও নাকি সহশিল্পীর হিসাবে অভিনয় করেছেন তিনি। ‘জোর যার মুলুক তাঁর’ নামেও একটি ছবিতে কাজ করে সে। এছাড়াও বিভিন্ন ওড়িয়া ছবি ও ‘তোরা-মোরা জোড়ি সুন্দরায়’ নামে একটি  ছবিতে নায়িকা হিসাবে কাজ করেছে সে। নানা জায়গায় ছোট মডেলিংয়ের ক্ষেত্রেও দেখা যেত তাঁকে। এক কথায় টলিপাড়ার ছোট কাজগুলিতে অর্পিতার অস্তিত্ব ছিল বেশ। 

arpita mukhopadhyay (1)

কিন্তু বর্তমানে দাঁড়িয়ে ‘কোটি’ টাকার প্রশ্ন এত ছোট অভিনেত্রী হয়ে কীভাবে প্রভাবশালী মহলে নাম উঠল তাঁর? জানা গিয়েছে, কলকাতা শহরে দক্ষিণী অভিনেত্রী ( South Indian Actress ) হিসাবেই তাঁর পরিচয়। শহরের বিভিন্ন চত্বরের পুজো উদ্বোধনী অনুষ্ঠানেই নাকি মডেল হিসাবে তাঁকে দেখা যেত। দক্ষিণ কলকাতা থেকে লেকটাউন প্রায় সর্বত্রই ছড়িয়ে পড়ে তাঁর নামডাক। আর এই পুজো উদ্বোধনীর অতিথি থেকেই আলাপ পার্থ-সুদীপের সঙ্গে। গোপন সূত্রে জানা গিয়েছে, ২০১৯ সালের পর থেকে একাধিক অনুষ্ঠানে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁকে দেখা যেত।  এমনকী, বিধানসভা নির্বাচনের সময় পার্থর সঙ্গেই কেটেছে প্রতিটা সময়। তাছাড়াও, ডায়মন্ড সিটির ফ্ল্যাটেও নাকি চলত মন্ত্রীর যাতায়াত। 

বিলাসবহুল জীবন তাঁর। পাশাপাশি চারটে ফ্ল্যাট কেনা থাকলেও একটি ফ্ল্যাটেই থাকতেন তিনি। জিম করতে ভালবাসেন। ছিল অনেকগুলি কুকুরও ছিল। ফ্ল্যাটের অন্যান্য আবাসনকারীদের তরফে জানা গিয়েছে, মাঝে মধ্যেই নাকি অর্পিতার রুমে আসত প্রাক্তন শিক্ষামন্ত্রী। কোনও কিছুরই নাকি অভাব ছিল না। এই পরিস্থিতি দাঁড়িয়ে একটি প্রশ্ন বারংবার মাথা চাড়া দিয়ে চলেছে যে, কোথা থেকেই বা আসত এত টাকা। উত্তর এখনও অজানা।

google-news-icon

লেটেস্ট খবর