fbpx

Chaiti Ghoshal: ‘সিরিয়াল বন্ধের নেপথ্যে চ্যানেল দায়ী’, বৌমা একঘর প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী চৈতি ঘোষাল

শেষ হয়েছে বৌমা একঘর! ধারাবাহিক বন্ধ হওয়ার প্রসঙ্গে বিষ্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী চৈতি ঘোষাল

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই দেখতে পাওয়া যাবে, বাংলা ধারাবাহিককে ( Bengali Serial ) কেন্দ্র করে দর্শকদের মধ্যে এক অদ্ভুত উন্মাদনা সৃষ্টি হয়েছে। যার অন্যতম কারণ হল, প্রতি নিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় এই লোকপ্রিয় ধারাবাহিক। ফলে এই হয়ে উঠেছে বিনোদনের এক অন্যতম অঙ্গ। কিন্তু মাঝে মধ্যে বিনোদনের এই বিশেষ অঙ্গকে কেন্দ্র করে দর্শকদের মাঝে তৈরি হয়েছে এক অদ্ভুত বিষন্নতা। যার অন্যতম কারণ হল জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘বৌমা একঘর’ ( Bouma Ekghor )।

স্টার জলসার ( Star Jalsha ) এই জনপ্রিয় ধারাবাহিক বিগত ২রা মে পথচলা শুরু করেছিল। শুধু তাই নয়, নবাগত এই ধারাবাহিকটি সম্প্রচারিত হওয়ার পর থেকেই দর্শকদের মাঝে ভীষণ জনপ্রিয়তা অর্জন করতে শুরু করেছিল। কিন্তু হঠাৎ করেই গত ৫ই আগস্ট সম্প্রচারিত চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই মেগাসিরিয়াল বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়। যার দরুন রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ্যমে। তবে শুধু মাত্র নেটনাগরিকরা নন, এই প্রসঙ্গে মুখ খুলেছেন ধারাবাহিকে অভিনিত তারকারও। যার মধ্যে অন্যতম হল, জনপ্রিয় টেলি অভিনেত্রী চৈতি ঘোষাল ( Chaiti Ghoshal )।

8c42

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী ধারাবাহিকের বন্ধ হওয়ার প্রসঙ্গে বলেছেন, “ইদানিং নেটমাধ্যমে বৌমা একঘর বন্ধ হওয়ার প্রসঙ্গ নিয়ে রীতিমতো শোরগোল ফেলেছেন নেটিজেনরা। তবে শুধুমাত্র নেটিজেনরা নন, তাঁর সঙ্গে সঙ্গে একজন অভিনেত্রী হিসেবে তিনিও ভীষণ ভাবে বিষন্ন। যদিও ধারাবাহিক বন্ধ হওয়ার খবর সম্পর্কে আগে জ্ঞাত ছিলেন না।” শুধু তাই নয়, এই দিনের সাক্ষাৎকারে অভিনেত্রী ধারাবাহিকের ভাল মন্দের পুরো বিষয়টিকে সম্প্রচারিত চ্যানেলের উপর ঠেলে দিয়েছেন। অভিনেত্রীর বক্তব্য অনুযায়ী, ‘ধারাবাহিকের শুরু করা এবং শেষ হওয়ার বিষয়টি সম্পূর্ণ ভিন্ন। এই বিষয়ে সম্পূর্ণ দায়িত্ব ধারাবাহিকের নির্মাতা ও চ্যানেল কর্তৃপক্ষের।’

তবে অভিনেত্রী আগাগোড়া ধারাবাহিকের অভিনীত সকল কলাকুশলীদের প্রশংসা করে গিয়েছেন। তবে অভিনেত্রী চৈতি ঘোষাল ধারাবাহিকের টিআরপি প্রসঙ্গে বলেছেন, “এটা সঠিক যে টিআরপি তালিকাতে বিশেষ প্রভাব বিস্তার করতে পারেনি। কিন্তু বিশ্বাস ছিল একদা জনপ্রিয়তার এক অন্য মাত্রায় পৌঁছাতে পারত এই ধারাবাহিক।” তবে শুধু ধারাবাহিক নয়, এইদিন অভিনেত্রী দর্শকদের উদ্দেশ্যে বাংলা ধারাবাহিকের পাশে থাকার পরামর্শ দিয়েছেন, দিয়েছেন টলি তারকাদের পাশে থাকার বার্তা। তবে জানা গিয়েছে, বৌমা একঘর শেষ হওয়ার পর শীঘ্রই ফের এক নতুন চরিত্র নিয়ে দর্শকদের কাছে উপস্থিত হতে চলেছেন অভিনেত্রী চৈতি ঘোষাল। যার দরুণ স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মাঝে দেখা দিয়েছে এক অদ্ভুত উম্মাদনা। কিন্তু ধারাবাহিক প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্যে বিনোদন জগতে যে এক নতুন আলোচনার সূত্রপাত ঘটতে চলেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর