fbpx

Chandni Saha: টিকে থাকার লড়াই! দক্ষ হয়েও মিলছে না কাজ, টলিউড নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন চাঁদনি সাহা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বিনোদনের জগতের জনপ্রিয় তারকাদের মধ্যে এক অভূতপূর্ব প্রতিযোগিতার জন্ম নিয়েছে। যত দিন এগোচ্ছে ততই গাড় হয়ে ফুটে উঠছে এই অদৃশ্য প্রতিযোগিতা। আর এই অদৃশ্য প্রতিযোগিতার দৌড়ে অংশগ্রহণ করতে গিয়ে ধারাবাহিকের এমন কিছু জনপ্রিয় তারকারা রয়েছেন, যারা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করা থেকে সরে এসে অভিনয় করেছেন পার্শ্বচরিত্রে। আর এই তারকাদের মধ্যে এক এবং অন্যতম নাম হল টলিউড অভিনেত্রী চাঁদনি সাহা ( Chandni Saha )।

সূত্র অনুসারে জানা গিয়েছে, টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী বিগত দশ বছর ধরে টেলি ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন। তাঁকে দেখা গিয়েছে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে। যার মধ্যে অন্যতম হল, বাংলা ধারাবাহিক ‘বিন্দি’। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই নিজের অভিনয় কেরিয়ারের সূচনা করেছিলেন অভিনেত্রী। এমনকী জি বাংলার পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘জমুনা ঢাকি’-তেও এক অন্যতম চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে।

11c51

তবে জানা গিয়েছে, খুব শীঘ্রই এই টেলি অভিনেত্রী টেলিভিশনের পর্দায় ফিরে আসতে চলেছেন। তাঁর আসন্ন বাংলা ধারাবাহিকটির নাম ‘মাধবীলতা’ ( Madhabilata )। যেখানে চাঁদনি সাহা ( Chandni Saha )-কে ‘মালতি’-র চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। জানা গিয়েছে, ইতিমধ্যেই এই বাংলা ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। অতীতে একাধিক বাংলা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও, বর্তমানে বেশিরভাগ ধারাবাহিকেই পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী চাঁদনি সাহা-কে। আর এই নিয়ে এক বিষ্ফোরক মন্তব্যে করলেন অভিনেত্রী নিজেই।

11c52

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী চাঁদনি সাহা এই বিষয়ে বলেছেন, “তিনি তাঁর অভিনয় কেরিয়ারে একাধিক বাবাংলা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। পালন করেছেন একাধিক গুরুত্বপূর্ণ দায়িত্ব। কিন্তু ইদানিং কালে নিজেকে একটু ভাঙতে চান। করতে চান কিছু নতুন চরিত্রে অভিনয়। নিজেকে এক ভিন্ন রূপে দর্শকদের সামনে হাজির হতে চান।” শুধু তাই নয় অভিনেত্রীর মতে, ‘টেলিভিশনের জগতে প্রবেশ করা সহজ, কিন্তু সেই জায়গা ধরে রাখা ভীষণ কঠিন। তিনি যমুনা ঢাকি-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু তাঁর পরেই আর কোনও ধারাবাহিকে মুখ্য চরিত্রের অভিনয়ের জন্য ডাক পাননি। যা তাকে ভীষণ ভাবে বেদনাহত করেছে।’ এমনকী এই দিনের সাক্ষাৎকারে অভিনেত্রী বর্তমান পরিস্থিতির সঙ্গে তুলনা করে নিজেকে ‘বোকা’ বলে সম্বোধন করেছেন। চাঁদনি সাহা-র এইরূপ বক্তব্যে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে গোটা টেলিপাড়া জুড়ে। প্রশ্ন উঠতে শুরু করে, তবে কি বর্তমান যুগের অভিনেত্রীদের প্রতি ক্ষুব্ধ চাঁদনি সাহা। যদিও বক্তব্য শেষে চাঁদনি সাহা বর্তমান সময়ের অভিনেত্রীদের প্রশংসা করেছেন। কিন্তু তাঁর মুখ্য চরিত্রে অভিনয় করার প্রসঙ্গ নিয়ে যে ফের একবার বিতর্কের সূত্রপাত ঘটল তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর