fbpx

Debchandrima Singha Roy: নেই বাজে খরচ! দক্ষতাকে কাজে লাগিয়ে অল্প বয়সেই বাড়ি-গাড়ি গড়েছেন দেবচন্দ্রিমা

বাজে খরচে নেই মন! কোটি টাকা সঞ্চয় করে বিলাসবহুল ফ্ল্যাটের মালিক অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখতে পাওয়া যাবে, রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও এই উম্মাদনার আসল কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর এই জনপ্রিয় তারকাদের মধ্যে একজন অন্যতম হলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy )। টেলি জগতের এই জনপ্রিয় অভিনেত্রী তার অভিনয় ইতিমধ্যেই তাঁর কেরিয়ারে একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

বর্তমানে তিনি অভিনয় করেছেন স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় মেগাসিরিয়াল সাহেবের চিঠি ( Saheber Chithi )। শুধু তাই নয়, একজন দক্ষ অভিনেত্রীর হওয়ার সঙ্গে সঙ্গে নেটমাধ্যমে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy ) একজন ইউটিউবার হিসেবে পরিচিত। যেখানে তিনি অনুরাগীদের সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনের নানা ওঠাপড়া ভাগ করে নেন। এরকমই একটি ভিডিয়ো এই দিন নেটমাধ্যমে শেয়ার করলেন অভিনেত্রী। যা দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। কিন্তু কী এমন ছিল সেই ভিডিয়োতে?

6c22

ভাইরাল হওয়া ভিডিয়ো মারফত জানা গিয়েছে, টেলি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy ) মাত্র ২৩ বয়সেই নিজের উপার্জন করা অর্থ দিয়ে কিনে ফেলেছেন একটি ফ্ল্যাট। আর এইদিন সেই ফ্ল্যাটেই গৃহপ্রবেশ করলেন অভিনেত্রী। আর নেটমাধ্যমে শেয়ার করা ভিডিয়োতে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় তাঁর গৃহপ্রবেশের নানা ছোটখাটো মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এর আগে এই টেলি অভিনেত্রী একটি ভিডিয়োতে নিজের উপার্জন করা অর্থের মূল্যবোধ সম্পর্কে অনুরাগীদের কাছে তাঁর মন্তব্য পেশ করেছিলেন। তাঁর বক্তব্য অনুযায়ী, ‘টাকা এমন একটি জিনিস যেটা বিপদে সর্বদা আপনার সঙ্গে থাকবে’। যা শোনার পর বিভিন্ন রকমের প্রতিক্রিয়া এসেছিল নেটিজেনদের পক্ষ থেকে।


আর এইদিন নিজের পেশ করা বক্তব্যের উপর ভিত্তি করে, কোনও বাজে খরচ না করে কিনে ফেললেন ফ্ল্যাট। যা দেখার পর রীতিমতো মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগী মহল। এমনকী কমেন্ট বক্স ভরে গিয়েছে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের অনুরাগীদের পাঠানো শুভেচ্ছা বার্তাতে। যাদের মধ্যে অনেককেই প্রশংসার সুরে বলতে দেখা গিয়েছে, ‘টেলি জগতের একজন কম বয়সি অভিনেত্রী হওয়া সত্তেও তিনি অনেক বেশি পরিণত। যার দরুন এত কম বয়সে নিজের জন্য ফ্ল্যাট কিনতে সক্ষম হয়েছেন’। অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় জনপ্রিয় মেগাসিরিয়াল সাহেবের চিঠি-তে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছেন, কিন্তু এরই মাঝে নেটমাধ্যমে এই পোস্ট ভাইরাল হওয়ার পর তাঁর জনপ্রিয়তা যে এক অন্য মাত্রায় পৌঁছাতে চলেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর