fbpx

ছুটি কাটাচ্ছেন নতুন ঠিকানায়,পাঠানের সেট থেকে ছবি শেয়ার করলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন

বেশ খোশ মেজাজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। কখনও আকাশের ছবি শেয়ার করছেন তো কখনও শেয়ার করছেন লং ড্রাইভের ছবি। ব্যস্ত জীবন থেকে হারিয়ে গিয়ে একেবারে অন্যভাবে নিজের সাথেই নিজের উদযাপনেই মেতে উঠলেন বলিউডের এই নামজাদা অভিনেত্রী। তিনি আর কেউ নন বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukon ) । সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়া থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলো নেটিজেনদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। নেটিজেনদের মনে কোথায় গেছেন অভিনেত্রি?তবে কি নতুন ঠিকানায় বদলি হলেন! সব জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী ( Deepika Padukon ) নিজেই। তিনি সামনেই মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাঠান’ ( Pathan ) এর সেট থেকে শেয়ার করেছেন এই ছবিগুলো। বেশ সুন্দর কিছু ক্যাপশন দিয়ে তিনি তার ইন্সটা স্টোরিতে ছবিগুলো শেয়ার করেন।

আরও পড়ুন……Bollywood Update : ‘‘আপনারা কি এতটাই বোকা’’ ! সলমনের সাথে বিয়ের গুজবে চটলেন সোনাক্সি

প্রসঙ্গত সম্প্রতি ’83’ এর পর অভিনেত্রীকে ( Deepika Padukon ) দেখা যাবে কিং খানের বিপরীতে ‘পাঠান’ ছবিতে। বহুদিন পর বলিউড বাদশা নিজেও বড় পর্দায় আসতে চলেছেন। বাদশা ভক্তরা ইতিমধ্যেই কিং ইজ ব্যাক স্লোগান দিতে আরম্ভ করে দিয়েছে। ইতিমধ্যেই ছবির টিজার প্রকাশ্যে এসছে। সেখানে দেখা গেছে জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খানকে। টিজার প্রকাশ্যে আসার পর থেকেই ভক্তদের মধ্যে আসন্ন ছবিটিকে নিয়ে শোরগোল শুরু হয়ে গিয়েছে। দীপিকা জানান বহুদিন পর আবার জন ও শাহরুখের সাথে কাজ করতে পেরে বেশ ভালো লাগছে। তিনি নিজেও বেশ উচ্ছ্বাসিত।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

আরও পড়ুন……ভাগ্যের ফেরে ৮৯ বছরের বৃদ্ধ পিৎজা ডেলিভারি বয়! পেলেন উদারতার পুরস্কার

দীপিকাকে শেষবার দেখা যায় ‘গেহরাইয়া’তে । সিনেমাটি দর্শকমহলে বেশ আলোচিত ও সমলোচিত হয়েছে। তবে দীপিকার অভিনয়ে মুগ্ধ নেটিজেনরা । দীপিকার আবেগ প্রকাশের দৃশ্যগুলো অসাধারণ বলে মন্তব্য করেছেন নেটিজেনরা। এখন অপেক্ষা ‘পাঠান’ সিনেমায় দীপিকার অভিনয় কি রকম হতে চলেছে। ইতিমধ্যেই ছবির প্রচারকাজ আরম্ভ হয়ে গিয়েছে। এখন অপেক্ষা ছবি মুক্তির।

google-news-icon

লেটেস্ট খবর