fbpx

Ditipriya Roy Sandipta Sen: বছর ১৪ পর এক সঙ্গে সারদা-রানি রাসমণি! ছোট পর্দা নয়, অন্য রূপে ধরা দেবেন তাঁরা

প্রত্যুষা সরকার, কলকাতা: মনে পরে আন থেকে ১৪ বছর আগে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত ‘দুর্গা’ ধারাবাহিকটির কথা? যেখানে মুখ্য চরিত্র অর্থাৎ দুর্গার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী সন্দীপ্তা। আর ওই ধারাবাহিকে শিশুশিল্পী হিসাবে কাজ করেছিলেন সকলের করুণাময়ী রানি রাসমণি (Korunamoyee Rani Rashmoni) খ্যাত প্রিয় রানি মা অর্থাৎ দিতিপ্রিয়া। দুজনেই এখন বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী। এত বছর বাদে আবারও একসঙ্গে এই জুটিকে পর্দায় ফিরে পাবেন দর্শকরা।

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) এবং অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen), দুজনেই আজ বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ। দু’জনেই তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন বাংলা টেলিভিশন থেকে। শুরু থেকেই একের পর এক সুপারহিট ধারাবাহিকে অভিনয় করেছেন সন্দীপ্তা ( Ditipriya Roy Sandipta Sen )। অন্যদিকে দিতিপ্রিয়াকেও অনেক ছোট থেকেই অভিনয় করতে দেখা যায়। আবারও একইসঙ্গে পর্দায় ফিরতে চলেছে দুই অভিনেত্রী। তবে এবার ধারাবাহিক দিয়ে নয়।

img 20220804 111343

দিতিপ্রিয়া এবং সন্দীপ্তাকে এবার একসঙ্গে দেখা যাবে তাঁদের আসন্ন ওয়েব সিরিজে। ধারাবাহিক থেকে বিরতি নিয়ে দিতিপ্রিয়া এখন কাজ করছে বাংলা বিভিন্ন ওয়েব সিরিজে ( Ditipriya Roy Sandipta Sen )। দেখতে দেখতে তিনটে ওয়েব সিরিজের শ্যুটিংও করে ফেলেছেন তিনি। এবার তাঁর চতুর্থ ওয়েব সিরিজের কাজে মন দিচ্ছেন অভিনেত্রী। সেখানেই তাঁর সঙ্গে দেখা মিলবে সন্দীপ্তারও।

img 20220804 111427

উল্লেখ্য, এর আগে জি বাংলায় সম্প্রচারিত ‘করুণাময়ী রানী রাসমণি’তে দিতিপ্রিয়া এবং সন্দীপ্তা দুজনকেই অভিনয় করতে দেখা যায়। কিন্তু এক পর্দায় কখনও দেখা মেলেনি তাঁদের। আসলে ধারাবাহিকে রাণীমার মৃত্যুর পরই মা দেখা মিলেছিল সন্দীপ্তার ( Ditipriya Roy Sandipta Sen )। এই ধারাবাহিকেই বেশ কিছুদিন গদাই ঠাকুরের স্ত্রী সারদা মায়ের ভূমিকাতে অভিনয় করেছিলেন সন্দীপ্তা।

img 20220804 111231

১৪ বছর পর দুই পছন্দের অভিনেত্রীকে ( Ditipriya Roy Sandipta Sen ) আবারও পর্দাতে ফিরে পাওয়ার সুখবর শুনে দারুণ খুশি হলেন ভক্তরা। যদিও এখনও ওয়েব সিরিজের নাম বা কবে থেকে শ্যুটিং শুরু হবে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে দুই অভিনেত্রীকে একসঙ্গে এক পর্দায় অভিনয় করতে দেখতে অধিক আগ্রহে রয়েছে তাঁদের ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর