fbpx

Koneenica Banerjee: মাথা ঘোরানোও বেজায় কঠিন! অস্ত্রপচারের পর সুস্থ কনীনিকা, এবার পালা ছোটপর্দায় ফেরার

সুস্থ হয়ে স্বাভাবিক জীবনের পথে অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়! সোশ্যাল মিডিয়াতে করলেন একটি মন জয় করা পোস্ট

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা মেগাসিরিয়াল তথবা বাংলা সিনেমা দর্শকদের কাছে এক অন্য মাত্রায় পৌঁছে গেলেও, কিছু কিছু ক্ষেত্রে সেই জনপ্রিয়তাকে ফিকে করে দিয়ে অনুরাগীদের মধ্যমণি হয়ে উঠছেন জনপ্রিয় টলি তারকারা। যার মধ্যে এক অন্যতম নাম হল অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায় ( Koneenica Banerjee )। জনপ্রিয় এই অভিনেত্রী ছোট পর্দার সঙ্গে সঙ্গে সমান দক্ষতার সঙ্গে বড়পর্দাতেও অভিনয় করে গিয়েছেন। একজন সফলতম অভিনেত্রী হিসেবে কনীনিকা বন্দোপাধ্যায়কে ছোট পর্দায় ছোট পর্দায় দেখা গিয়েছিল জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক ‘স্বপ্ননীল’এ।

জনপ্রিয় এই বাংলা ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপর একাধিক ধারাবাহিকে মুখ্য চরিত্রের পাশাপাশি কিছু পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়কে ( Koneenica Banerjee )। তবে এত গেল ছোট পর্দার প্রসঙ্গ, টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী প্রথম রূপোলি পর্দায় পদার্পণ করেন পরিচালক মলয় ভট্টাচার্য পরিচালিত সিনেমা ‘তিন এককে তিন’ থেকে। এরপর একাধিক বাংলা সিনেমা সহ বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। তবে রূপোলি পর্দার সঙ্গে সঙ্গে অভিনেত্রী সমান ভাবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতেও।

16c41

নেটমাধ্যমে তাঁর অগণিত ভক্তরা কার্যত দিন রাত এক করে বসে রয়েছেন তাঁদের প্রিয় অভিনেত্রীর সম্পর্কে জানার জন্য। আর তাঁর সম্প্রতি নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায় একটি পোস্ট করেছিলেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে সপরিবারে। শোনা গিয়েছে, অভিনেত্রী চিকিৎসার স্বার্থে হাসপাতালে ভর্তি ছিলেন। যা শোনার পর বিভিন্ন রকমের প্রতিক্রিয়া আসতে শুরু করে অনুরাগীদের কাছ থেকে। আর এদিন সুস্থ হয়ে অনুরাগীদের উদ্দেশ্যে অভিনেত্রী মন্তব্য করেছেন, ‘তিনি প্রায় ১৩ দিন পর হাসপাতাল থেকে নিজের পরিবারের সঙ্গে নিজের বাড়িতে ফিরছেন।’ শুধু তাই নয়, অভিনেত্রীর চিকিৎসার কাজে নিযুক্ত ডাক্তার, সকল স্বাস্থ্য কর্মী এবং অবশ্যই সেই হাসপাতালকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। যেখানে তাঁর চিকিৎসা হয়েছে।


এমনকী এদিনের পোস্টে অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায় তাঁর চিকিৎসায় নিযুক্ত চিকিৎসক ডাক্তার সিদ্ধার্থ ঘোষকে দেবতা তুল্য বলে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তাঁর করা মন্তব্য অনুযায়ী, ‘উনি ছিলেন তাঁই, উনি একজন ঈশ্বরের রূপে তাঁর পাশে ছিলেন।’ শুধু তাই নয়, এদিনের পোস্টে অভিনেত্রী তাঁর পরিবারের সকল সদস্য, নিকট বন্ধু-বান্ধব, দর্শক, অনুরাগীদের একযোগে পাশে থাকার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন। যা দেখার পর স্বাভাবিক ভাবেই মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরা। এমনকী অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে বিভিন্ন রকমের মন্তব্য করতে শুরু করেছেন নেটিজেনরা।

google-news-icon

লেটেস্ট খবর