fbpx

Koushambi Chakraborty birthday: বিভেদ ভুলে ঐক্য! মিঠাইয়ের সেটে হইচই করে জন্মদিন পালন কৌশাম্বীর

জয়িতা চৌধুরি,কলকাতাঃ  সম্প্রতি ‘মিঠাই'( Mithai ) ধারাবাহিকটি সংবাদের শিরোনামে ছিল ( Bangla serial news ) অভিনেতাদের ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনের দরুণ।শোনা যাচ্ছিল আদৃত ও কৌশাম্বির ( Adrit and Koushambi) মেলামেশায়ে নাকি প্রচন্ড ক্ষিপ্ত পর্দার ‘মিঠাইরানি’ ওরফে সৌমিতৃষা কুণ্ড ( Soumitrisha Kundu )। তবে বৃহস্পতিবার সেটে দেখা গেল অন্য ছবি। এদিন জন্মদিন ছিল কৌশাম্বী চক্রবর্তী ( Kousmi Chokroborty ) ওরফে ‘মিঠাই’-এর শ্রীনন্দার।

টলিপাড়ায়ে কান পাতলে শোনা যাচ্ছে, মুখ দেখাদেখি বন্ধ থাকলেও বুধবার ‘মিঠাই’-এর সেটে কেক কাটেন কৌশাম্বী। তাঁকে ঘিরে ছিলেন তার সহঅভিনেতারা। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ‘প্রত্যেকে আমাকে এত ভালোবাসে। এর থেকে বড় উপহার কী হয়! বিশ্বজিৎ কাকু জানেন, আমি বই পড়তে ভালোবাসি। আমাকে বই কেনার তিনটে কুপন দিয়েছেন। অর্পিতা আমার পছন্দের মাছ রান্না করে এনেছিল। কত জন কিছু রেঁধে এনেছে।’

mithai

সূত্রের খবর, গত কয়েকদিন আগে শ্যুট থেকে ছুটি নিয়েছিলেন কৌশাম্বী। বৃহস্পতিবার তিনি জন্মদিন পালন করেন পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধবদের সঙ্গে। জন্মদিনে পাতে পড়ল পাঁচ রকম ভাজা, মায়ের হাতের পায়েস, আরও কত কিছু! হাসতে হাসতে ‘নন্দা’ জানান, ‘আমি বিরিয়ানি খেতে ভীষণ ভালোবাসি। সেটাও ছিল মেনুতে।’ ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষাকে ঘিরে বিতর্ক প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘অনেক ধরনেরই গুঞ্জন রটে। আমরা ১৪ ঘণ্টা সেটে কাজ করি। একটা পরিবারের মতো করে থাকি। বিতর্ক আমার ভালো লাগে না। শুধু বলব, বাইরের কে কী বলল, তা নিয়ে মাথা ঘামাই না।’

mithai 2

দিন কয়েক আগেই সামনে এসেছে প্রায় এক দশক পুরোনো প্রেম সম্পর্ক ভেঙেছে আদৃতের। গত বছর নভেম্বর নাগাদ সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবার কথা ছিল আদৃতের, কিন্তু অজানা কারণে ভেঙে যায় সেই সম্পর্ক। চলতি মাসের শুরুতেই আদৃতের দীর্ঘদিনের বাগদত্তা অন্য এক পুরুষের সঙ্গে আংটি বদল সেরেছেন। সহ-অভিনেত্রীর সঙ্গে আদৃতের প্রেমের গুঞ্জন গত কয়েক মাস ধরে কান পাতলেই শোনা যাচ্ছে টেলিপাড়ায়।

আর সেই সহ-অভিনেত্রী আর কেউ নন, নায়কের অনস্ক্রিন ‘দিদিয়া’ কৌশাম্বী চক্রবর্তী। মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থ মোদকের পিসতুতো দিদির ভূমিকায় অভিনয় করেন কৌশাম্বী চক্রবর্তী। পর্দায় তাঁকে ‘দিদিয়া’ বলে ডাকেন আদৃত, কিন্তু বাস্তবে তাঁদের সম্পর্কটা মোটেই দিদি-ভাইয়ের নয়। বরং তাঁরা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। তাঁদের এই ঘনিষ্ঠতা গত কয়েক মাস ধরেই নজর এড়াচ্ছে না কারুর। কানাঘুষো তো শুরু হয়েছিল ফ্যানেদের মধ্যেও।

google-news-icon

লেটেস্ট খবর