fbpx

Madhumita Sarcar: মধুমিতার গলায় লালচে দাগ! ঘুরতে গিয়ে লাভ বাইট নাকি মশার কামড়, অভিনেত্রীকে প্রশ্ন নেটিজেনদের

অভিনেত্রীর গলায় কি ওটা ‘লাভ বাইট’? নেটিজেনদের রসিকতার মাঝে অস্বস্তিতে অভিনেত্রী মধুমিতা সরকার

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে এক নজর রাখলে দেখা যাবে, রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও তাঁদের এই উচ্ছাসে কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবনে। যার দরুন নেটনাগরিকরা রীতিমত দিন রাত এক করে বসে থাকেন তাঁদের প্রিয় তারকাদের সম্পর্কে জানার জন্য। অপরদিকে এই তারকারা সোশ্যাল মিডিয়াতে নিত্য নতুন পোস্ট করে অনুরাগীদের মাঝে শোরগোল ফেলে দেন। যেমনটা প্রায়সই করে থাকেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার ( Madhumita Sarcar )।

সম্প্রতি টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে অনুরাগীদের মাঝে বিশেষ খ্যাতি অর্জন করেছেন এই অভিনেত্রী। অভিনেত্রী মধুমিতা সরকার ( Madhumita Sarcar ) একজন দক্ষ অভিনেত্রী হিসেবে শুধু মাত্র ছোট পর্দাতেই জনপ্রিয় নন, ইদানিং বড়পর্দা এবং ওয়েব সিরিজেও বিশেষ পরিচিতি গড়ে তুলেছেন এই বাঙালি অভিনেত্রী। সূত্র অনুযায়ী,  অভিনেত্রী পর্দায় তাঁর কেরিয়ার শুরু করেছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক  ‘বোঝেনা সে বোঝে না’ থেকে। সেখানে তাঁর চরিত্রের নাম ছিল পাখি। যার দরুন বিভিন্ন সময়ে দর্শকদের কাছে অভিনেত্রী পাখি নামেও পরিচিত।

18c63

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)


যদিও এরপর আর ছোট পর্দায় অভিনয় করতে দেখা যায়নি অভিনেত্রীকে। দু’একটি ওয়েব সিরিজ মুক্তি পেলেও দর্শকদের মাঝে তেমন সাড়া ফেলতে পারেনি, এই অভিনেত্রীর কিছু সাহসী অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। তবে জানা গিয়েছে, খুব শীঘ্রই দক্ষিনী সিনেমাতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। তবে এত গেল পেশাগত জীবনের প্রসঙ্গ, টলিউডের এই অভিনেত্রী ঠিক কতটা সাহসী তাঁর এক ছোট্ট প্রমাণ পাওয়া যায় তাঁর সোশ্যাল মিডিয়াতে। ইদানিং তিনি বিভিন্ন রকমের সাহসী পোশাক পড়ে তাঁর সোশ্যাল মিডিয়াতে আপলোড করার পর নেটমাধ্যমে বিশেষ ভাবে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

যেমনটা ঘটতে দেখা গেল এদিন। সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকার তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। যেখানে তিনি একটি নীল রঙের একটি গাউন পড়ে একেবারে নীলাম্বরি রূপে ধরা দিয়েছেন। ছবি দেখার পরেই অনুরাগীদের বিভিন্ন রকম মন্তব্যে ভরতে শুরু করে কমেন্ট বক্স। কিন্তু আলোচনার সূত্রপাত ঘটে যখন ছবিতে অভিনেত্রীর গলার কাছে একটি লালচে দাগ স্পষ্ট ভাবে ধরা পড়ল। যার পর স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠতে শুরু করে, অভিনেত্রীর গলায় ওই দাগটি কীসের? শুধু তাই নয়, আসতে শুরু করে বিভিন্ন রকমের কুরুচিকর মন্তব্য। যদিও এর সদুত্তর পাওয়া যায়নি, তবে অভিনেত্রীর করা পোস্ট যে এই মুহূর্তে রীতিমত ভাইরাল তা সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর