fbpx

Mimi Chakraborty: মিমির মনকেমনের সঙ্গী সে, সাংসদ অভিনেত্রীর জীবনের এই নতুন বন্ধুকে দেখবেন নাকি?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি রূপোলি পর্দায় একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে অনুরাগী মহলের বিশেষ পরিচিতি গড়ে তুলেছেন। তবে তাঁর জনপ্রিয়তা শুধুমাত্র রূপোলি পর্দা পর্যন্ত সীমাবদ্ধ নেই, সোশ্যাল মিডিয়াতেও ভীষণ রকম জনপ্রিয় হয়ে উঠেছেন এই টলি অভিনেত্রী। আর এই জনপ্রিয় অভিনেত্রী আর কেউ নন, মিমি চক্রবর্তী ( Mimi Chakraborty )। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর নিত্য নতুন পোস্ট দেখে রীতিমতো বিস্মিত হয়েছেন নেটিজেনরা। সম্প্রতি মিমি চক্রবর্তী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন, যাতে দেখা গিয়েছে প্রকৃতির মন মাতানো সৌন্দর্যে নিজেকে তুলে ধরেছেন এই টলি কুইন।

সোশ্যাল মিডিয়াতে এমন একটুকরো সবুজের মাঝে টলি কুইনের রূপের জৌলুস দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীদের একাংশ। ইদানিং রূপোলি পর্দার সঙ্গে সঙ্গে নেটমাধ্যমও অভিনেত্রীর বিশেষ স্বক্রিয়তা নজরে নজরে এসেছে। তাঁর ব্যক্তিগত জীবনের প্রতিটা সুন্দর মুহূর্তকে ভক্তদের উদ্দেশ্যে তুলে ধরেন মিমি চক্রবর্তী ( Mimi Chakraborty )। যা এইদিনেও ব্যতিক্রম ঘটল না। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, একটি জিন্স এবং ঢিলেঢালা টপে একদম খোশ মেজাজে কাজের সমস্ত ব্যস্ততাকে দুরে সরিয়ে রেখে নিজের মতো করে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

27c22

তবে তিনি একা নন। অভিনেত্রীর এই বিশেষ মুহূর্তে তাঁর সঙ্গে ছিলেন একজন বিশেষ সঙ্গী। সেই প্রাণ প্রিয় সঙ্গীকে জড়িয়ে ধরেই সোশ্যাল মিডিয়াতে একাধিক ছবি পোস্ট করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। যা ইতিমধ্যেই নেটমাধ্যমে ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। কিন্তু এরপর স্বাভাবিক ভাবেই প্রশ্ন জাগতে পারে যে, অভিনেত্রীর সেই প্রিয় সঙ্গীটি কে? যার সঙ্গে এমন এক সুন্দর মুহূর্ত অতিবাহিত করছেন টলি কুইন। সোশ্যাল মিডিয়া মারফত জানা গিয়েছে, মিমি চক্রবর্তীর সেই প্রাণ প্রিয় সঙ্গীটি আর কেউ নন, তাঁর প্রিয় পোষ্য। যারা সচরাচর মিমি চক্রবর্তীকে সোশ্যাল মিডিয়াতে অনুসরণ করে থাকেন তাঁরা জানবেন, অভিনেত্রী একজন পশু প্রেমী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

সোশ্যাল মিডিয়াতে তাঁর একাধিক ছবি রয়েছে প্রিয় পোয্যকে কেন্দ্র। আর এইদিনেও অভিনেত্রী মিমি চক্রবর্তী ধরা দিলেন তাঁর প্রিয় পোয্যকে জড়িয়ে ধরে। ছবির সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ার ওই পোস্টে মিমি ক্যাপশনে লিখেছেন, ‘Me and Mine’। ছবি দেখার পর নেটিজেনদের তরফ থেকে ইতিমধ্যেই বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে। কিন্তু এরই মাঝে স্থান করে নিয়েছে কিছু বিতর্কিত মন্তব্য। বলে রাখা ভালো, গত ২০১৯ সালের লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে সাংসদের তকমা অর্জন করেছেন অভিনেত্রী। যার উপর ভিত্তি করে নেটিজেনরা কটূক্তির সুরে বলেছেন, “তিনি কী এই বাংলোটা একজন সাংসদ হিসেবে পেয়েছেন?” যদিও এমন বিতর্কের মাঝে মিমি চক্রবর্তীর করা পোস্ট যে অনুরাগীদের মন ছুঁয়ে নিয়েছে তাঁর প্রমাণ পাওয়া যায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলে।

google-news-icon

লেটেস্ট খবর