fbpx

Mimi Chakraborty: যেন সাক্ষাৎ সরস্বতী! মিমির কণ্ঠে রবীন্দ্রসংগীতের প্রশংসায় পঞ্চমুখ ওপার বাংলাবাসী

মন্টি শীল, কলকাতা: ইদানিং কিছু সময় ধরে বাংলা তথা সমগ্র বাঙালির কাছে বিশেষ ভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন এই টলিউড অভিনেত্রী। যদিও এই জনপ্রিয়তার কারণ একটি নয় একাধিক। সাধারণত এই টলিউড অভিনেত্রী পরিচিত ছিলেন তাঁর অসাধারণ অভিনয়ের দরুন। তবে গত ২০২১ সালে তিনি একজন জনপ্রতিনিধি হিসেবে জনসমক্ষে নিজের পরিচিতি গড়ে তুলেছেন। কিন্তু সম্প্রতি তাঁর কন্ঠের সুর রীতিমতো মুগ্ধ করেছে সংগীত প্রেমিদের, যার দরুন কুঁড়িয়েছেন তাদের প্রসংশাও। হ্যাঁ, তিনি আর কেউ নন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ( Mimi Chakraborty )।

জনপ্রিয় এই অভিনেত্রীর অভিনয়ের দক্ষতার সঙ্গে সকলেই বিশেষ ভাবে পরিচিত। তিনি তাঁর অভিনয়ের দরুন অসংখ্য সিনেমা প্রেমিদের মন জয় করেছেন। কিন্তু সম্প্রতি মিমি চক্রবর্তীর ( Mimi Chakraborty ) অসাধারণ গানের কন্ঠস্বর শুনে প্রসংশায় পঞ্চমুখ হলেন ওপার বাংলার শ্রোতারা। সূত্র অনুসারে জানা গিয়েছে, প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশের বরিশালে। সেই প্রোগ্রামেই একজন বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তীর ( Mimi Chakraborty )। সেই অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে জনপ্রিয় রবীন্দ্র সংগীত ‘আমার পরাণ যাহা চায়’ গানটি পরিবেশন করেছিলেন অভিনেত্রী। মঞ্চে তাঁকে দেখা গিয়েছে একটি স্টোন বসানো ডিজাইনার গাউন পরে সংগীত পরিবেশন করতে।

13c22

যার ভিডিয়ো নেট দুনিয়াতে রীতিমতো ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিয়োকে কেন্দ্র করে বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে সংগীত প্রেমিদের পক্ষ থেকে। যার মধ্যে বেশিরভাগটাই জুড়ে রয়েছে প্রশংসার ধ্বনি। তবে শুধু নেট দুনিয়াই নয়, মিমি চক্রবর্তীর এই অসাধারণ প্রতিভা সামনে আসার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে বিনোদনের জগতে। অভিনেত্রীর এই প্রতিভা দেখে প্রসংশা করেছেন টলিউডের একাধিক জনপ্রিয় তারকারা। তবে গানের জগতের সঙ্গে মিমি চক্রবর্তীর সম্পর্ক আজকের নয়। সূত্র অনুসারে, অভিনেত্রীর একটি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে তিনি নিজের গানের ভিডিও জন সাধারণের কাছে তুলে ধরেন।


তবে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন দক্ষ্য অভিনেত্রী এবং গায়িকা ছাড়াও মিমি চক্রবর্তী পরিচিত একজন দ্বায়িত্ববান সাংসদ হিসেবে। অভিনেত্রী বিগত ২০২১ সালের লোকসভা নির্বাচনে দক্ষিণ কলকাতার যাদবপুর কেন্দ্র থেকে বর্তমান শাসকদল তৃণমূল কংগ্রেসের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু সম্প্রতি শোনা গিয়েছে, টলিউডের এই জনপ্রিয় সাংসদ অভিনেত্রী খুব শীঘ্রই বলিউডে অভিষেক করতে চলেছেন। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে তাঁর অনুরাগীদের মধ্যে। কিন্তু এই উৎসাহের মধ্যে অভিনেত্রীর এই গানের ভিডিও স্বাভাবিক ভাবেই মুগ্ধ করেছে সংগীত প্রেমিদের তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর