fbpx

দক্ষ অভিনেত্রী হয়েও নেই সম্মান! “রাস্তায় কেউ চিনতে পারে না”, বলে দুঃখ প্রকাশ গৌরীর

গৌরি এলো ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেন মেঘনা মাইতি। তবে সম্প্রতি তিনি যা বললেন সেই শুনে সকলে অবাক।

অনীশ দে, কলকাতা: নিত্য দিনই নতুন নতুন ধারাবাহিক ঘোষণা করে টেলিভিশন চ্যানেলগুলি। কিন্তু তাদের মধ্যে এমন কয়েকটি ধারাবাহিক রয়েছে যা খুব অল্প সময়ের মধ্যেই মন হয় করে নেয় দর্শকদের। এই তালিকায় অন্যতম স্থান পেয়েছে গৌরি এলো (Gouri Elo)। এই ধারাবাহিক টিআরপি তালিকায় সেরা পাঁচের মধ্যে ঘোরাফেরা করে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেন মেঘনা মাইতি (Mohana Maiti)। তবে সম্প্রতি তিনি যা বললেন সেই শুনে সকলে অবাক। তিনি নাকি রাস্তায় বেরোলে কেউ চিনতেই পারে না। হ্যাঁ, এমনটিই অভিযোগ জানালেন মোহনা (Mohana Maiti)। কিন্তু কী তার কারণ?

gouri elo

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় মোহনা (Mohana Maiti) জানান, তাঁকে রাস্তায় বেরলে কেউ চিনতেই পারেনা। তার কারণ অবশ্য এই নয় যে অভিনেত্রীর জনপ্রিয়তার অভাব। বরং কারন তাঁর বয়স। মাত্র ১৬ বছরের মোহনা পর্দায় এক প্রাপ্ত বয়স্ক (Gouri Elo) মহিলার চরিত্রে অভিনয় করেন। কিন্তু আসল জীবনে যখন তিনি আর বাকি পাঁচজন কিশোরীর মতো রাস্তায় বার হন তখন তাঁকে দেখে চেনা দায়। সবাই ভাবে গৌরির অনেক বয়স তাই তাঁকে (Mohana Maiti) কেউ চিনতেই পারেন না। প্রথম জীবনে রিয়ালিটি শো এবং পরবর্তীকালে ধারাবাহিক। দেখতে দেখতেই অনেকগুলো বছর গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিলেন মেঘনা। দশম শ্রেণীতে পড়া এই অভিনেত্রীর মাধ্যমিক পরীক্ষা সামনের বছর।

gouri elo 1

সেই নিয়ে যথেষ্ট চিন্তিত অভিনেত্রী। তিনি (Mohana Maiti) জানান, শ্যুটিংয়ের সঙ্গে পড়াশুনো চালিয়ে যাওয়াটা সত্যিই চাপের। সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত শ্যুটিংয়ের পাশাপাশি পড়াশুনো চালিয়ে যাওয়া দিন দিন কঠিন হয়ে উঠছে। অবশ্য এত কম বয়সী অভিনেত্রীকে আগেও গুরু গম্ভীর চরিত্রে অভিনয় করতে দেখেছে দর্শক। রানী রাসমণি চলাকালীন দিতিপ্রিয়ার বয়সও খুবই কম ছিল। সেই ধারাবাহিকে যখন তিনি ঠাকুমার চরিত্রে অভিনয় করছেন তখন তাঁর বয়স মাত্র ১৭। বলাই বাহুল্য, এখন টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। প্রথম জীবনে ডান্স বাংলা ড্যান্স ও পরবর্তীতে ধারাবাহিকের মুখ্য চরিত্র, মোহনার সাফল্যও দিন দিন বেড়েই চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

বাংলা ধারাবাহিকগুলোর মধ্যে সবসময়ই তুমুল প্রতিযোগিতা চলে। কাকে ফেলে কে কখন শীর্ষে উঠে যাবে তা একমাত্র ঠিক করেন দর্শকরা। এই সপ্তাহের টিআরপি তালিকায় এই সপ্তাহের শীর্ষ স্থানীয় তিনটি ধারাবাহিকের মধ্যে দুটিই জি বাংলার। এই সপ্তাহের তালিকায় প্রথম হয়েছে মিঠাই (৮.৩), দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার গাঁটছড়া (৮.১) এবং তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার গৌরি এলো, যার প্রাপ্ত রেটিং পয়েন্ট ৮। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছে আলতা ফড়িং (৭.৮) এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৬)।

google-news-icon

লেটেস্ট খবর