fbpx

শরীর জুড়ে যেন ফুলের বাহার! লাল-সাদা শাড়িতে অপ্সরা মনামী, রইল ছবি

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন মনামী। আর সেই দেখেই আবার তাঁর প্রেমে পড়লেন অনুগামীরা।

অনীশ দে, কলকাতা: টলিউডে হাতেগোনা এমন কিছু অভিনেত্রী রয়েছেন যারা সময়ের সঙ্গে নিজেদের পাল্টেছেন। তাঁদের মধ্যে অন্যতম হচ্ছেন মনামী ঘোষ (Monami Ghosh)। স্টাইল স্টেটমেন্ট হোক কিংবা তাঁর বোল্ড অবতার সবেতেই দর্শকদের আকর্ষিত করেন তিনি। অভিনেত্রীর জনপ্রিয়তা দিন দিন যে বেড়েই চলেছে তা বলাই বাহুল্য। তাঁকে নিয়ে সবসময়ই সরগরম টলিপাড়া। বর্তমানে তিনি এক ডান্স রিয়ালিটি শোয়ের (Dance Dance Junior) বিচারকের আসন আলো করে রয়েছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন মনামী। আর সেই দেখেই আবার তাঁর (Monami Ghosh) প্রেমে পড়লেন অনুগামীরা। যেখানে বাকি সব অভিনেত্রীরা ইংরেজি গান অথবা হিন্দি গান সহযোগে রিলস বানান, সেখানে মনামী (Monami Ghosh) ভিড়ের একেবারে বিপরীতে অবস্থান করেন।

moami 5

নিজের ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন মনামী। মনামীর এই ভিডিয়োতে তিনি একটি বই হাতে বসে রয়েছেন। নেপথ্য সঙ্গীত ‘তুমি রবে নিরবে’ এবং মাটিতে ছড়ানো রয়েছে কিছু ফুল। আর মনামীর এই কায়দাই মন কেড়েছে সকলের। লাল সাদা রঙের শাড়ি যেন তাঁর রূপ বাড়িয়েছে বেশ কিছু গুণ। তাঁর এই পোস্টে অনুগামীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ কেউ তাঁর রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তো কেউ আবার বলছে এই গানটি যেন মনামীর জন্যেই তৈরি। অভিনেত্রীর মহিলা অনুগামীদের নজর আটকে গিয়েছে তাঁর শাড়িতে। এমনকি এক ভক্ত তাঁকে হাঁস এবং বীণা বিহীন সরস্বতীর সাথেও তুলনা করেছেন। তাছাড়াও তিনি আগেও এই শাড়ি পরে একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে, যেখানে তিনি লেখেন, ‘পছন্দের’।

monami 7

কয়েকদিন আগেই দেবী দূর্গা রূপে আত্মপ্রকাশ করেছিলেন মনামী। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে মনামী জানান, তিনি দেবী দুর্গার নানা অবতারে ছবি তুলেছেন। যাদের মধ্যে অন্যতম হচ্ছে ত্রিলোক মাতা, পদ্মা দেবী এবং অসুর নাশিনী। ত্রিলোক মাতার ছবিটি তিনি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন। উল্লেখ্য, মনামীর এই ছবিতেও কমেন্টের ঢেউ উপচে পরে। বলাই বাহুল্য, তাঁর দেবী রূপ পছন্দ হয় অনুগামীদের। তাদের প্রশ্ন মনামী কী তবে কোনও মহালয়ার অংশ? এর উত্তর অবশ্য জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

ধারাবাহিক থেকে অনেকদিন আগেই বিরতি নিয়েছেন মনামী। তবে এখন তিনি ডান্স ডান্স জুনিয়রের বিচারকের স্থানে রয়েছেন। বড়পর্দায় তাঁকে সচরাচর দেখা যায় না। কারন বেশি ছবির চেয়ে তিনি ভালো ছবিতে কাজ করাকেই প্রাধান্য দেন। শেষবার তাঁকে দেখা গিয়েছিল শিবপ্রসাদ নন্দিতা পরিচালিত বেলাশুরু ছবিতে। এই ছবিতে তিনি পর্দা ভাগ করে নিয়েছেন অনেক জ্ঞানী গুনীদের সঙ্গে। যাদের মধ্যে অন্যতম হচ্ছেন, খরাজ মুখোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বতীলেখা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য প্রমুখ।

google-news-icon

লেটেস্ট খবর