fbpx

Payal Dey: মনে পড়ে পর্দার ‛বেহুলা’কে? অসাধারণ অভিনয়কে সঙ্গে করে ফের ফিরছেন অভিনেত্রী পায়েল দে

প্রত্যুষা সরকার, কলকাতা: বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে ( Payal Dey )। প্রায় কয়েক বছর ধরে বিভিন্ন বিনোদন মূলক চ্যানেল বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে তাঁর নিজের নামের থেকে দূর্গা নামেই বেশি চেনেন তাঁর ভক্তরা। তবে বেশ কয়েকদিন হল প্রথম সারির বিনোদন চ্যানেলে দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। তাহলে বর্তমানে কোথায় কী করছেন অভিনেত্রী?

টিভির পর্দায় দর্শকের ঘরে ঘরে কখনও দেবী দুর্গা, কখনও বেহুলা আবার কখনও একজন মা হয়ে উঠেছেন পায়েল ( Payal Dey )। প্রত্যেকটি ধারাবাহিকে তার অভিনয় অতুলনীয়। তাঁর অসাধারণ এই অভিনয়ের জন্যই টিভির পর্দায় দেখা না গেলেও দর্শকের মন থেকে মুছে যায়নি তাঁর কথা। ‘দুর্গা’ থেকে ‘দেশের মাটি’ উজ্জয়ীনীর অভিনয় দর্শকের মনে গেঁথে রয়েছে আজও।

img 20220915 185519

টিভির পর্দায় দেখা না মিললেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে ( Payal Dey )। প্রথম সারির বিনোদন মূলক চ্যানেলে কাজ না করলেও বর্তমানে কালার্স বাংলায় ‘সোনা রোদের গান’ নামক এক ধারাবাহিকে অভিনয় করতে দেখা মিলছে তাঁর। তাঁর বিপরীতে অভিনয় করছেন অভিনেতা ঋষি কৌশিক। তিনিও টলিউডের একজন নামকরা অভিনেতা।

img 20220915 185431

‘সোনা রোদের গান’ ধারাবাহিকে আনন্দীর চরিত্রে অভিনয় করছেন পায়েল দে ( Payal Dey )। এই ধারাবাহিকে প্রধান চরিত্র তিনি। ধারাবাহিকে তাঁর চরিত্রটি এমন যিনি তাঁর পরিবারের প্রতি সৎ এবং নিবেদিতপ্রাণ। ধারাবাহিকে নতুন টুইস্ট আসতে চলেছে। আর এই ধারবাহিকেই একেবারে নতুন অবতারে হাজির হতে চলেছেন অভিনেত্রী পায়েল। তাঁর বোন ইন্দুকে সাহায্য করার জন্য, নায়িকা আনন্দী এবার একটি ‘দুর্গা রানী’ চরিত্রে ছদ্মবেশ ধারণ করবে।

img 20220915 185322

এই চরিত্রের জন্য উৎসাহিত অভিনেত্রী। পায়েল ( Payal Dey ) জানান, “আমি আগে এমন ছদ্মবেশ ধারণ করিনি বা দুর্গা রানীর মতো চরিত্রে অভিনয় করিনি। চরিত্রটির সুন্দর শেড রয়েছে এবং আমি আশাবাদী যে দর্শকরা তাকে পছন্দ করবে”। দর্শকেরাও তাঁকে ফের টিভির পর্দায় দেখতেখুবই আগ্রহী। তবে কেমন হবে এই ধারাবাহিক। ‘দুর্গা রানী’র চরিত্রে কেমন অভিনয় ক৯রবেন অভিনেত্রী তাঁর জন্য চোখ রাখতে হবে কালার্স বাংলায়।

google-news-icon

লেটেস্ট খবর