fbpx

বিবস্ত্র হয়ে প্রতিদ্বন্দ্বীকে চুমু! পুনম পাণ্ডের কাণ্ডে হতবাক নেটপাড়া

প্রিয়া ধর, কলকাতাঃ বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে ( Model & Actress Poonam Pandey )। বিতর্ক আর পুনম যেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। পুনমের বিতর্কিত মন্তব্য আর নগ্ন ফটোশুটের কথা বলিউডের সকলের মুখে মুখে ঘোরে। লাস্যময়ি এই অভিনেত্রী নিজের কাজের দৌলতে বার বার উঠে আসে সংবাদের শীর্ষে। এবারও ফের বিতর্কের মধ্যমণি স্ক্যাণ্ডাল গার্ল।

বিতর্কের সূত্রপাত কঙ্গনার নতুন রিয়েলিটি শো ‘লক আপ’ থেকে। ‘লক আপ’ এর দর্শকেরা হয়ত জানেন যে এই রিয়েলিটি শো’তে অন্যান্য বিতর্কিত প্রতিযোগীদের মতই অংশগ্রহণ করেছেন কঙ্গনা পুনম পাণ্ডে। কঙ্গনার নতুন এই শো’টি ব্যাপক টিআরপি পেয়েছে। প্রতিযোগীদের একের পর এক মুখোশ খুলছেন অভিনেত্রী কঙ্গনা।

Model & Actress  Poonam Pandey
Model & Actress Poonam Pandey

আরও পড়ুন………‘নামী-দামী স্কুল আমার মেয়েকে ভর্তি নেয়নি’, ভাইরাল ভিডিওতে বিস্ফোরক স্বস্তিকা

এই শো’তেই অভিনেত্রী পুনম পাণ্ডে এবার বিবস্ত্র ( Actress Poonam Pandey naked ) হয়ে চুমু খেলেন অন্য এক প্রতিযোগী শিবম। আসলে অন্য এক প্রতিযোগী শিবম ও পুনম একে অপরের সাথে মজা করছিল। আর তখনই ঘটে এই ঘটনা। অভিনেত্রী পুনম তখন শিবমের গালে চুমু খায়। শিবমও বেশ উত্তেজিত হয়ে পড়ে।

Model & Actress  Poonam Pandey
Model & Actress Poonam Pandey

আরও পড়ুন……………ইংরেজি প্রভাষক অবসরের পর চালাচ্ছেন অটোরিকশা, মুগ্ধ নেটপাড়া

শিবম তখন বলে সে আর কখনই পুনমের চুমু দেওয়া গালে হাত দেবেন না, তার জীবন ধন্য করে দিয়ে অভিনেত্রী পুনম। পুনমের চুমু খেয়ে লজ্জায় লাল হয়ে যায় শিবম। এরপরই টপলেস হয়ে শিবমকে ঘনিষ্ঠভাবে চুমু খায় পুনম।

kangna poonam
Model & Actress Poonam Pandey

প্রসঙ্গত এই শো’তেই এর আগেও নগ্ন হয়েছিল পুনম। তিনি বলেছিলেন তাকে অধিক ভোটে জয়ী করলে তিনি ক্যামেরার সামনে এসে নিজের নগ্ন শরীর প্রদর্শন করবেন। অনুরাগীরা তাকে বিপুল ভোটে জয়ী করেন। অভিনেত্রী পুনম তার কথাও রাখেন। ক্যামেরার সামনে এসেই নিজের অর্ধনগ্ন লাস্যময়ি বক্ষবিভাজিকা প্রদর্শন করেন। শো’র নিয়মাবলীর জন্য তিনি সম্পূর্ণ নগ্ন হতে পারেননি বলেও দুঃখ প্রকাশ করেন।

আরও পড়ুন………TRP তে সেরা হয়েও বদলাচ্ছে সময়! উড়ন তুবড়ি’র জেরে বদলাবে মিঠাই এর টাইম স্লট

google-news-icon

লেটেস্ট খবর