fbpx

Rachna Banerjee: নতুন ব্যবসায় নামলেন রচনা, তবে কি বন্ধ হল ‛দিদি নম্বর ওয়ান’?

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায় বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে নেটনাগরিকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন টলি তারকার। তবে এই মুহূর্তে যেই টলি তারকাকে কেন্দ্র করে রীতিমতো সরগরম নেটমাধ্যম তিনি বেশ কিছু দিন যাবৎ অভিনয়ের জগৎ থেকে সাময়িক বিরতি নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ ( Didi No 1 ) এর সঞ্চালনায়। শুধু তাই নয়, ইদানিং শোনা গিয়েছে এই জনপ্রিয় অভিনেত্রী এরই সঙ্গে শুরু করেছেন নিজের শাড়ির ব্যবসা। হ্যাঁ ঠিকই ধরেছেন, এই জনপ্রিয় টলিউড অভিনেত্রী আর কেউ নন রচনা ব্যানার্জি ( Rachna Banerjee )।

রূপোলি পর্দার এই অভিনেত্রী রচনা ব্যানার্জি ( Rachna Banerjee ) তাঁর সমগ্র অভিনয় কেরিয়ারে একাধিক সফলতা অর্জন করেছেন। শুধু মাত্র বাংলা সিনেমাতেই নয়, অভিনেত্রীকে দেখা গিয়েছে একাধিক ওড়িয়া এবং হিন্দি সিনেমাতে অভিনয় করতে। তবে বেশ কিছু দিন হল অভিনেত্রী রচনা ব্যানার্জি ( Rachna Banerjee ) রূপোলি পর্দা থেকে কিছুটা দূরে সরে গিয়ে মন দিয়েছিলেন জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ ( Didi No 1 ) এর সঞ্চালনায়। যার দরুন ইতিমধ্যেই দর্শক মহলে বেশ সাড়া ফেলেছেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি একজন অভিনেত্রী এবং সঞ্চালিকার সঙ্গে সঙ্গে জনসমক্ষে একজন ব্যবসায়ী হিসেবেও নিজের পরিচিত গড়ে তুলেছেন তিনি।

2c22

সূত্র মারফত জানা গিয়েছে, অভিনেত্রী রচনা বন্ধ্যোপাধ্যায় রিয়ালিটি শো সঞ্চালনার সঙ্গে সঙ্গে ঘরে বসে অর্থ উপার্জনের জন্য চেষ্টা করছিলেন। আর সেই জন্য অভিনেত্রী শুরু করলেন শাড়ির ব্যবসা। এক নতুন পরিচিতি গড়ে তোলার লক্ষ্যে অভিনেত্রী রচনা ব্যানার্জি নেটমাধ্যমে তাঁর কিছু এক্সক্লুসিভ শাড়ি বিক্রির ব্যবসা শুরু করেন। যদিও এই নিয়ে নেটনাগরিকদের একাধিক কুরুচিকর মন্তব্যের সম্মুখীন হতে হয়। কিন্তু অভিনেত্রী সেই সমস্ত মন্তব্যকে দুরে সরিয়ে রেখে নিজের মতো করে ব্যবসায়ে এগিয়ে যান এবং সফলতাও অর্জন করেছেন। অভিনেত্রী রচনা ব্যানার্জি তাঁর শাড়ির কালেকশনের নাম রেখেছেন ‘রচনাস ক্রিয়েশন’।


প্রথমে তিনি সোশ্যাল মিডিয়াতে লাইভ ভিডিয়োর মাধ্যমে প্রচার শুরু করেন। এরপর তিনি নিজের একটি দোকানও তৈরি করেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, রিয়ালিটি শো এর সঞ্চালনার পর সময়ের ঘাটতি হওয়ায় তিনি বেছে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়াকে। যাতে সমাজের সব শ্রেণীর মহিলারা তাঁর শাড়ি নিতে পারেন সেই জন্য বিভিন্ন রেঞ্জের কালেকশন মজুত রেখেছেন তিনি। ইদানিং সোশ্যাল মিডিয়ার এক পোস্টে অভিনেত্রী তাঁর কালেকশনের শাড়ি বুক করার পদ্ধতি জানিয়েছিলেন। সোশ্যাল মিডিয়া মারফত জানা গিয়েছে, গত ৩১ শে জুলাই ‘লাবণ্যের ছয় গজ’এ অভিনেত্রী তাঁর শাড়ির এক্সিবিশনের উপস্থাপন করেছেন। যেখানে তিনি নিজেও উপস্থিত ছিলেন। শুধু তাই নয়, অভিনেত্রীর এই শাড়ি প্রদর্শনীর উদ্বোধনে উপস্থিত ছিলেন রাসবিহারীর মাননীয় বিধায়ক শ্রী দেবাশিস কুমার। জানা গিয়েছে, সকাল ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত এই শাড়ির এক্সিবিশন চলছে। যাকে কেন্দ্র করে রীতিমতো সরগরম নেটমাধ্যম। তবে একজন দক্ষ্য অভিনেত্রী হওয়ার পর রচনা ব্যানার্জির এই উদ্যোগ দেখে রীতিমতো বিস্মিত তা সোশ্যাল মিডিয়ার দিকে নজর রাখলেই বোঝা যাবে।

google-news-icon

লেটেস্ট খবর