fbpx

Ranieeta dash : আর বিচ্ছেদ নয়‌। ‘নতুন ঘরে’ পুরানো প্রেমিককে নিয়েই সংসার পাতার স্বপ্ন দেখছেন রণিতা

টেলিভিশনের‌ পর্দা থেকে হঠাৎই হারিয়ে গেলেন ‘বাহা’। একসময় বাংলা ধারাবাহিকের একটা ব্র্যান্ড হয়ে উঠেছিলেন ‌বাহামণি। তারপর আচমকা উধাও। আর কোনো ধারাবাহিকে দেখা গেল না ধন্যি মেয়েকে। বিনোদনের জগত মানেই যতটা রঙচঙে পোশাক ,আলো‌র বাহার।তার আড়ালেই রয়েছে অনিশ্চয়তা ভরা জীবন। তবে অভিনেত্রী রণিতা সম্বন্ধে অবশ্য শোনা যায় অন্য কথা, বয়ফ্রেন্ড সৌপ্তিক চক্রবর্তীর সাথে ঘর বাঁধার আশায় ছেড়েছিলেন টলিপাড়া। ক্যামেরার সামনের থেকে ক্যামেরার পিছনের কাজেই হাত পাকাচ্ছিলেন অভিনেত্রী। তারপর আচমকাই শোনা যায়, সৌপ্তিক-রণিতার বিচ্ছেদের খবর। এঘটনা নতুন নয়। তবে সম্প্রতি ফ্ল্যাট কেনার ঘটনাটি চমকে দিচ্ছে আরো বেশি? তবে কি ভাঙা সংসার জোড়া দেওয়ার আপ্রাণ চেষ্টা করছেন বাহামনি? টলিউডের বাতাসে যেখানে শুধুই ব্রেক আপের হাওয়া সেখানে কীভাবে বুনছেন ভালোবাসার নতুন গল্প।

তবে বিচ্ছেদ প্রসঙ্গে রণিতা সরাসরি নাকোচ করে দিলেন সব জল্পনা। বললেন তিনি এখন বাবা মায়ের সঙ্গেই থাকছেন। নতুন বাড়িটি মূলত অনিশ্চয়তার কথা ভেবেই বিনিয়োগের জন্য কিনছেন।সৌপ্তিক চক্রবর্তী প্রসঙ্গে জিজ্ঞাসাবাদ করা হলে গুজব উড়িয়ে বললেন ‘বন্ধু’ আছেন দুজনে। সম্পর্কটা বারো বছরের তাই বন্ডিংটাও অন্যরকম। আর নিজেকে কাজের মধ্যেই ব্যস্ত রেখেছেন রণিতা। এত তাড়াতাড়ি তিনি বাসা বদলাতে চাননা।
img 20220702 174008

বিশেষ বন্ধু সৌপ্তিকের প্রযোজনাতে নায়িকা হতে চলেছেন রণিতা। গল্প লেখার কাজ চলছে দ্রুত।‌ সম্প্রতি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁদের নতুন সিরিজ ‘এনক্রিপ্টেড’। পরস্পরের হাত ধরেই সাফল্যের গল্প লিখতে চান তাঁরা। প্রেমিকের কাছে ধীরে ধীরে শিখছেন পরিচালনার কাজও। এতো তাড়াতাড়ি ঝলমলে আলোর দুনিয়ায় আশার ইচ্ছা নেই তার। বরং নিজের পায়ের জমি শক্ত করাকেই গুরুত্ব দিচ্ছেন।

ইষ্টিকুটুমের আগে ধন্যি মেয়ে ধারাবাহিকের থেকেই সৌপ্তিক রনিতার পথ চলা শুরু। একসাথে শুরু করেছেন কাজ, একসাথেই নিয়েছেন ব্রেক‌। সম্পর্ক নিয়ে গোপনীয়তা ছিল না দুজনেরই। তাই বিচ্ছেদের খবরও রটতে বিশেষ সময় নেয়নি। টলিউডের উপর মহলের নায়িকাদের সাথে সৌপ্তিকের মেলামেশা পছন্দ ছিল না রণিতার। বর্তমানে আবার বন্ধুত্বের ব্রিজেই জোড়া লেগেছে সম্পর্ক‌।

google-news-icon

লেটেস্ট খবর