fbpx

Ranita Das: লাস্যময়ী লুকে উষ্ণ দৃশ্যে ধরা দিলেন রণিতা, দেখুন তো চিনতে পারেন কিনা সকলের প্রিয় বাহাকে?

ধারাবাহিকের চরিত্রগুলি খুব সহজেই বাড়ির অন্দরে স্থান করে নেয়। যেখানে মধুমিতা একডাকে হয়ে যায় পাখি, ঋতাভরী একডাকে ‘ওগো বধূ সুন্দরী’র ললিতা, আবার সৌমিতৃষা হলেন সকলের ‘মিঠাই’। তেমনি বেশ কিছু বছর আগে রনিতাকে সকলেই চিনত বাহমানি হিসাবে। দর্শক তাকে ভালোবেসে ডাকত ‘বাহা’ বলে। সাঁওতালি চরিত্রে তাকে ভারী মানিয়েছিল। অল্প দিনেই চর্চায় এসেছিলেন বাহামনি ওরফে অঙ্কিতা। ইষ্টিকুটুমের হাত ধরেই পৌঁছেছিলেন জনপ্রিয়তার শিখরে।

তবে খ্যাতি থাকা সত্ত্বেও আর বিশেষ দেখা গেল না তাকে টেলিপাড়ায়। শহরের ছকভাঙা গণ্ডির বাইরে গ্রাম্য সাঁওতালি মেয়ের চরিত্রে একজন দক্ষ অভিনেত্রী হিসাবে নিজের পরিচিতি তৈরি করেছিলেন রণিতা দাস। কিন্তু সেই ছোট পর্দার সঙ্গে বাড়িয়ে নিলেন দূরত্ব। তবে সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় তিনি। রণিতার সেই গ্রাম্য সাদামাটা লুকের সঙ্গে কিন্তু বর্তমানের গ্ল্যামারাস লুকের আকাশ পাতাল পার্থক্য। পর্দার বাইরে বাহা ভীষণ বোল্ড অ্যান্ড বিউটিফুল রিয়েল লাইফে।


সাদা খোলা শার্ট ও বিকিনি পরেছেন তিনি।কখনও লাস্যময়ী অঙ্গ ভঙ্গী আবার কখনও মোহময়ী হাসিতে নজর কেড়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া জুড়ে আগুন ছড়াচ্ছেন তিনি।সাঁওতালি মেয়ের চরিত্রে যেমন সাবলীল অভিনয় করে তাক লাগিয়েছিলেন তেমনই, বাস্তবেও খোলামেলা পোশাকে ততটাই আত্মবিশ্বাসী ইষ্টি কুটুমের বাহামণি। বাহামণির লেটেস্ট ফটোশ্যুট উষ্ণতার ঝড় তুলেছে পুরুষ মনে।সাদা সফেন বিছানায় লাস্যময়ী লুকে রণিতার বোল্ড ফটোশ্যুটে ঘুম উড়েছে নেট নাগরিকদের।

google-news-icon

লেটেস্ট খবর