fbpx

১৬ বছরেই উপচে পড়ছে রূপের ঝলক! হটনেসে মা রবিনাকেও টক্কর দেবে কন্যা রাশা

প্রত্যুষা সরকার, কলকাতা: নব্বইয়ের দশকের বলিউডের ( Bollywood ) একজন জনপ্রিয় অভিনেত্রী রবিনা ট্যান্ডন ( Robina Tandon )। সেই সময় তাঁর দুর্দান্ত অভিনয় এবং নাচের মাধ্যমে মন জয় করেছিলেন তাঁর অগনিত ভক্তদের। কেরিয়ারের শুরু থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন অভিনেত্রী। আগের মতই একই রকম রয়ে গেছেন রবিনা। তাকে দেখলে বোঝাই যায়না যে তিনি ৪ সন্তানের মা। তবে তাঁর মেয়েরাও তাঁর মতোই সুন্দর।

বর্তমানে কেজিএফ -২ তে তার অনবদ্য অভিনয়ের কারনে খবরের শিরোনামে রয়েছেন রবিনা ( Robina Tandon )। দীর্ঘ কয়েক বছর পর আবার এই ছবির মাধ্যমে পর্দায় কামব্যাক করেছেন তিনি। ছবিতে তাঁর অভিনয় দেখে, তাঁর অভিনয়ের প্রশংসা শুধু হিন্দিভাষীরাই নয় বরং সাউথের দর্শকেরাও করছেন। যশের মতো সুপারস্টারের ছবিতে অভিনয় করার পরেও রবিনা অভিনয় দর্শকদের মনে ছাপ ফেলছে।

img 20220506 221521

এর আগেও অনেক বার বিভিন্ন ছবি নিয়ে প্রশংসা পেয়েছেন রবিনা ( Robina Tandon )। তবে আজ এই প্রতিবেদনের বিষয়টি একটু অন্য রকম। আজ কথা বলব অভিনেত্রীর মেয়েকে নিয়ে। যাকে দেখতে মায়ের থেকে কোনও অংশেই সৌন্দর্যে কম না। তাঁর ছোট মেয়ে নাম রাশা থাদানির। বর্তমানে যার বয়স ১৭ বছর। কিন্তু এই বয়সেই মা রবিনাকে টেক্কা দিচ্ছেন রাশা।

img 20220506 222039

রাশা থাদানি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। প্রায়শই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে থেকে তাঁর হট এবং সেক্সি ফটো পোষ্ট করেন। তাঁর ফ্যাশন সেন্স আর সৌন্দর্যে ঘুম উড়েছে নেটজগতের বহু পুরুষের। বর্তমানে বিনোদন জগতের তাবড় তাবড় উঠতি নায়িকার হিংসার পাত্র হয়ে উঠেছেন তিনি ( Robina Tandon )।

আরও পড়ুন – প্রিয়াঙ্কার সাথে রোমান্টিক হতেই বিপদে অক্ষয়! বউয়ের ভয়ে বন্ধ করতে হয়েছিল কাজ

তবে জানা গেছে মায়ের মতো অভিনয়ে কৌতুহল নেই রাশার। অভিনয়ের বদলে গান গাইতে এবং বিভিন্ন রকমের মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট বাজাতেই বেশি পছন্দ করেন রাশা ( Robina Tandon )। কিন্তু তার অনুরাগীরা তাকে বড় পর্দায় দেখবার জন্য মরিয়া হয়ে উঠেছেন। তবে এখন জানা যায়নি যে সত্যি বড়ো পর্দায় আসবেন কি না। বা আসলেও কবে আসবেন।

আরও পড়ুন – অন ক্যামেরায় সলমনকে চুম্বন শেহনাজের! সিদ্ধার্থের মৃত্যুর পর কোন খেলায় মাতলেন তাঁর প্রেমিকা

google-news-icon

লেটেস্ট খবর