fbpx

বিদেশের অলিগলিতেই চলছে প্রেম! হানিমুনে গিয়ে রাস্তাতেই ঋতাভরীকে চুমু খেলেন তথাগত

অনীশ দে, কলকাতা: কয়েকমাস আগেই সমস্ত বাঙালি যুবকের মন ভেঙে প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়ের (Tathagata Chatterjee) সাথে পরিণয় সারেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। বিয়ের পর তাকে সচরাচর দেখা যায়নি ক্যামেরার সামনে। তাই বারে বারে প্রশ্ন উঠেছিল তিনি কোথায়? তার জবাব মিলল এবারে। এই মুহূর্তে স্বামী তথাগতর সাথে ব্রাসেলসে হানিমুন কাটাচ্ছেন বং ডিভা। কবে ফিরবেন তিনি, তার হিসেব মেলেনি এখনও। অবশ্য সোশ্যাল মিডিয়াতে ঋতাভরী কিছু ছবি আপলোড করেছেন। যেখানে তিনি তুলে ধরেছেন তার ছুটির কিছু মুহূর্ত।

ritabhari 2

ছবিতে দেখা গিয়েছে ব্রাসেলসের রাস্তায় একে অপরের সাথে চুটিয়ে প্রেম করছেন ঋতাভরী এবং তথাগত। রাস্তায় চুমু খাচ্ছেন একে অপরকে জড়িয়ে। কিন্তু আপনারা কি জানেন তথাগত নিজে পেশায় একজন অভিনেতা বা ব্যবসায়ী নন। তিনি একজন মনোবিদ। প্রথমে ঋতাভরীর (Ritabhari Chakraborty) মনোবিদ ছিলেন তথাগত। দীর্ঘদিন মেলামেশার পর একে অপরের প্রেমে পড়েন। সেখান থেকে সম্পর্ক গড়ায় বিয়ের পিঁড়ি পর্যন্ত।

আসলে মাসকয়েক আগে ঋতাভরীর (Ritabhari Chakraborty) একটি অস্ত্রোপচার হয়। সেই সময় কাজে ব্যাঘাত ঘটে ওগো বধূ সুন্দরীর ললিতার। তখন একমাত্র তথাগত তাকে মানসিকভাবে সাহায্য করেন এবং জীবনের মূল স্রোতে ফিরিয়ে আনেন। আর পরবর্তীকালে এই নির্ভরশীলতা হয়ে ওঠে সম্পর্কের ভীত। তারপরেই গাঁটছড়া বাঁধেন ঋতাভরী এবং তথাগত। আপাতত সল্ট লেকে একটি বাড়ি কিনেছেন তারা। সেটিকে গুছিয়ে ওঠার তোড়জোড় চলছে জোরকদমে।

অন্যদিকে, শেষ কিছু বছরে একের পর এক সামাজিক ছবি দর্শকদের উপহার দিয়েছেন ঋতাভরী। এদের মধ্যে ব্রহ্মা জানেন গোপন কম্মটি ছবিটি দর্শকদের মন জয় করে নেয়। এই ছবিতে অভিনেত্রী একজন মহিলা পুরোহিতের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও অঙ্কুশের সাথে তার ছবি এফ.আই.আর বিশেষ নজর কাড়ে। বং ডিভাকে প্রথমবার এক নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখেন দর্শকরা।

google-news-icon

লেটেস্ট খবর