fbpx
Monday, October 3, 2022

Roshni Tanwi Bhattacharjee: ইন্ডাস্ট্রি ঢুকতে দিতে হবে ঘুষ, টাকা নয় দক্ষতার জোরে মন ফাগুন পেরিয়ে নতুন অবতারে হাজির রোশনি

‘মন ফাগুন’-এর পর জনপ্রিয় ধারাবাহিকে এন্ট্রি নিলেন অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য।

জয়িতা চৌধুরি,কলকাতা: বাংলা টেলি জগতের পরিচিত মুখ রোশনি তন্বী ভট্টাচার্য ( Roshni Tanwi Bhattacharjee )। নিজের নামের চেয়ে বরং দর্শকদের কাছে জনপ্রিয় ধারাবাহিক ‘ফেলনা’-র ( Falna ) ‘শ্রুতি’ নামেই অধিক পরিচিত অভিনেত্রী। ইতিমধ্যেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে সিরিয়ালপ্রেমীদের মধ্যে নিজের জনপ্রিয়তার ভীত শক্ত করেছেন তিনি। ফেলনার পর অভিনেত্রীকে ‘হৃদয়হরণ বিএ পাসে’-র ( Hriday Haran B.A. Pass ) একটি মুখ্য চরিত্রেও অভিনয় করতে দেখা গিয়েছিল। তবে শেষবার রুপোলী পর্দায় তিনি আত্মপ্রকাশ করেছিলেন ‘মন ফাগুন’ ( Mon Phagun ) ধারাবাহিকে একটি ক্যামিও চরিত্রে।

তবে পর্দায় যারা রোশনিকে মিস করছেন তাঁদের জন্য এবার কালার্স বাংলা ( Colours Bangla ) নিয়ে এসেছে নতুন সুখবর। ‘মন ফাগুনের’ পর আবার অভিনেত্রীকে দেখা যাবে এই প্রথম সারির ধারাবাহিকের চ্যানেলটিতে। সূত্রের খবর, অভিনেতা সুমন দে এবং প্রিয়া মণ্ডলের অভিনীত ‘তুমি যে আমার মা” ধারাবাহিকে রোশনিকে অভিনয় করতে দেখতে পাবেন দর্শক। এই ধারাবাহিকে ঋদ্ধিমা নামের একজন বিখ্যাত মডেলের ভূমিকায় অভিনয় করবেন। সম্প্রতি এক সাক্ষাতকারে অভিনেত্রী জানিয়েছেন নতুন এই প্রজেক্ট নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

roshni tonni bhattacharya 1

তবে দিনকয়েক আগেই একবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, অভিনয় জীবনের শুরুতে মায়ের সঙ্গে বিভিন্ন জায়গায় অডিশন দিতে যেতেন তনি। দু’চোখ জুড়ে ছিল অভিনেত্রী হওয়ার স্বপ্ন। অভিনয় করার দক্ষতা থাকলেও বারবার প্রত্যাখান করা হয়েছে তাঁকে। অবশেষে একটি অডিশনে রোশনিকে পছন্দ হয়।

তবে সেই ব্য়ক্তি কিন্তু শুধুমাত্র তাঁর ট্যালেন্টের উপর নির্ভর করে ইন্ডাস্ট্রিতে জায়গা করে দিতে রাজি ছিলেন না। বিনিময়ে চেয়েছিলেন পাঁচ লাখ টাকা। এক ধাক্কায় মোটা অঙ্কের টাকা দিয়ে স্বপ্নপূরণ করা সম্ভব ছিল না। অবশেষে শুরু হয় দর কষাকষি। দোকান-বাজারে যেমন কোনও জিনিস নিয়ে দরদাম করা হয় ইন্ডাসট্রিতে সুযোগ পেতে তাঁকেও এই রকমই করতে হয়েছিল। এই ঘটনাটায় খুব হতাশ হয়েছিলেন রোশনি ও তাঁর মা! শেষ পর্যন্ত ৫০ হাজার টাকার বিনিময়ে ধারাবাহিকে মুখ দেখানোর সুযোগ পান তিনি।

google-news-icon

লেটেস্ট খবর