fbpx

Tollywood wedding: সৌম্যে মজে মন শান্ত তাঁর! প্রেম থেকে কি এবার বিয়ের পালা? গোপন তথ্য নিয়ে মুখ খুললেন সন্দীপ্তা

রুপালী পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন ( sandipta sen ) । টলিউডের হঠাৎ করেই জনপ্রিয় হয়ে ওঠেননি তিনি। তাঁর কাজের দক্ষতা এবং নিখুঁত অভিনয়ের জন্যই ধীরে ধীরে সকলের প্রিয় হয়ে উঠেছেন এই অভিনেত্রী। তিনি শুধু একজন অভিনেত্রী নন, মনোবিদও বটে। কর্মজীবন ছাড়াও অভিনেত্রীর প্রেমজীবনও খুবই সুন্দর এবং গোছানো। অনেকদিন ধরেই সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন সন্দীপ্তা সেন। বহুদিন ধরে সম্পর্কে থাকার পর নিজেদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার কথা কী ভেবেছেন সন্দীপ্তা? এ প্রসঙ্গে নিজেই মুখ খোলেন তিনি।

এদিন একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নিজের জীবন সম্পর্কে অনেক কথাই বলতে শোনা গেছে সন্দীপ্তা সেনকে। অভিনেত্রীর কথায়, তাঁর কাছে বিয়ে মানে একসঙ্গে থাকা। তিনি স্পষ্ট বলেন যে, “পারিবারিক কিংবা সামাজিক চাপে পড়ে যে বিয়ে করতেই হবে, এই ধারণায় আমি একেবারেই বিশ্বাসী নই।” আর এই জন্যই কোনও কিছু চাপে পড়ে যে তিনি বিয়ে করবেন না সে কথা স্পষ্টভাবে বলেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

এছাড়াও নিজের পরিবারকে নিয়েও অনেক কথা বলেন সন্দীপ্তা সেন। তাঁর কথায় তাঁর মা-বাবা খুবই আধুনিক মানুষ। তাই সন্দীপ্তা সেনকে যে তাঁর মা এবং বাবা বিয়ের জন্য চাপ দেবেন না একথা ভালোভাবেই জানেন তিনি। অভিনেত্রী আরও বলেন যে, “আমার মা বাবা একেবারেই বন্ধুর মত মেশেন আমার সঙ্গে।” নিজের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের পরিবার নিয়েও কথা বলেন অভিনেত্রী। তাঁদের দুজনের পরিবারের মানুষই খুব আধুনিক বলেই জানান সন্দীপ্তা।

এছাড়াও সৌম্যকে কেন পছন্দ তাঁর, সে প্রসঙ্গেও বলতে শোনা যায় অভিনেত্রীকে। তাঁর কথায়, সৌম্য খুবই সৎ একজন মানুষ। এছাড়াও তাঁদের চিন্তাভাবনার মধ্যেও অনেক মিল। আর এই কারণেই সৌম্যকে পছন্দ হয়েছিল সন্দীপ্তার। যদিও অভিনেত্রীর মুখে শোনা যায়, প্রথম সৌম্যই তাঁকে ভালোবাসার কথা জানিয়েছিলেন। তবে এরপর তাঁকে বিয়ের কথা জিজ্ঞেস করা হলেই তিনি বলেন, “বিয়ে তো হবেই, তবে তা এ বছর নয়।” অভিনেত্রীর কথায় তিনি কখনই বিয়ে করার কথা ভাবেননি। যদিও সৌম্যর মত একজনকে পেয়েছেন বলে প্রেম করছেন তিনি। তবে তিনি স্পষ্ট জানান যে নিজের বিয়ে নিয়ে এখনও সেরকম কিছু ভাবেননি তিনি।

google-news-icon

লেটেস্ট খবর