fbpx

Sara Ali Khan: শপিং করে হয়েছিল ব্যাঙ্ক খালি? বিদেশের মাটিতে গিয়ে ভিক্ষা করতে হয়েছিল সইফ-কন্যা সারাকে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বলিউড স্টার কিডদের কেন্দ্র করে রীতিমতো আলোচনায় মেতে রয়েছেন সমগ্র বিনোদনের জগৎ। এমনকী সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই তারকারা। যার মধ্যে অন্যতম নাম হল বলিউড অভিনেত্রী সারা আলি খান ( Sara Ali Khan )। বলিউড অভিনেতা সইফ আলি খান ( Saif Ali Khan ) এবং অভিনেত্রী অমৃতা সিংয়ের ( Amrita Singh ) কন্যা সারা আলি খান অভিনয় কেরিয়ারের থেকেও তাঁর ব্যাক্তিগত জীবনের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছেন। অভিনেত্রী সারা আলি খান অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ সিনেমার মধ্যে দিয়ে।

এরপর পরিচালক রোহিত শেট্টি পরিচালিত সিনেমা ‘সিম্বা’ তাকে জনপ্রিয়তার শীর্ষে পৌছে দিতে সাহায্য করে। সম্প্রতি এই বলিউড অভিনেত্রীর একান্ত সাক্ষাৎকারকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে যায় সমগ্র নেট মাধ্যমে। কিন্তু সেই সাক্ষাৎকারে কী এমন বক্তব্য পেশ করলেন যার পরিপ্রেক্ষিতে একেবারে হুলুস্থুলু কান্ড পড়ে গেল সমগ্র নেটমাধ্যমে। অভিনেত্রী সারা আলি খান ( Sara Ali Khan ) সেই একান্ত সাক্ষাৎকারে বলেছিলেন, ‘তিনি একদা বিদেশে গিয়ে রাস্তায় ভিক্ষা করেছিলেন।’ সারার এই বক্তব্য শোনার পর রীতিমতো হতভম্ব হয়ে যান তাঁর অনুরাগীরা।

19c42

তাঁদের মতে, ‘যার বাবা-মা দুজনেই জনপ্রিয় বলি তারকা, এমনকী একজন নবাব পরিবারের সন্তান হয়ে এক কাজ কিভাবে করলেন সারা?’ যদিও এই ঘটনার বিস্তারিত বিবরণ জানলে অবাক হবেন আপনিও। অভিনেত্রীর এদিনের বক্তব্য অনুযায়ী, ‘শৈশব থাকাকালীন মা অমৃতা সিং এবং বাবা সইফ আলি খান এর সঙ্গে বিদেশ ভ্রমণে গিয়ে এক দোকানে শপিং করতে গিয়েছিলেন। তাঁর মা-বাবা সেখানে প্রবেশ করলেও তিনি সেই দোকানের বাইরে দাঁড়িয়ে তাঁদের আসার অপেক্ষা করছিলেন। দীর্ঘক্ষণ বাইরে দাঁড়িয়ে তাদের জন্য অপেক্ষা করতে করতে আপন মনে নাচ শুরু করে দেন তিনি। যা চাক্ষুষ করা পর কিছু স্থানীয় লোক তাঁর হাতে ছিখু পয়সা তুলে দিয়ে চলে যান।’

সেই সময় তিনি এই ঘটনা বুঝতে না পারলেও সেই সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, “তিনি সেইদিন নাচ করার বদলে ভিক্ষা পেয়েছিলেন।” অভিনেত্রীর এই মন্তব্যের পর রীতিমতো হেঁসে খুন হন নেটিজেনরা। এমনকী বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করে সমগ্র নেটমাধ্যম জুড়ে। যার মধ্যে অনেকেই বিভিন্ন ধরনের নেতিবাচক মন্তব্য পেশ করেছেন। কিন্তু এইটুকু বলাই যায়, অভিনেত্রীর এই কীর্তিকলাপ সামনে আসার পর নেটিজেনদের সামনে আলোচনার এক নতুন বিষয় উপস্থাপিত হল।

google-news-icon

লেটেস্ট খবর