fbpx

Sayantika Banerjee: অভিনয় আপাতত বন্ধ! এবার ছাদনাতলায় যাওয়ার কথা ভাবছেন সায়ন্তিকা, কে হবে সুন্দরীর হবু স্বামী?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ টলিউডের ( Tollywood ) এককালীন দাপুটে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ( Sayantika Banerjee )। তাঁর ছবি আওয়ারা ( Awara ) আজও সংলাপ ও গানের জন্য সিনেপ্রেমীদের মনে জায়গা ধরে রেখেছে। অভিনয় কেরিয়ারে ছবির সংখ্যা খুব বেশি না হলেও ‘আওয়ারা’ ছবির মাধ্যমে খ্যাতির শীর্ষে ওঠেন তিনি। আজ থেকে প্রায় এক দশক আগে মুক্তি পাওয়া ছবিটিতে সায়ন্তিকার বিপরীতে কাজ করেছেন বাংলার সুপারস্টার জিৎ ( Jeet )।

জিতের এটিই সায়ন্তিকার প্রথম ছবি ( Jeet and Sayantika first movie )। আর প্রথম থেকে দর্শকের মনে আধিপত্য বিস্তারে সফল হয়। হিট হয় জিৎ- সায়ন্তিকা জুটি ( Jeet- Sayantika )। এক সাক্ষাৎকারে সায়ন্তিকা জানান, আওয়ারার আগেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এমনকি সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের ( Jeet Ganguly ) গানেও লিপ দিয়েছেন। কিন্তু তাঁকে বড় ব্রেক এনে দিয়েছিল আওয়ারা ( Bengali movie Awara )।

sayantika banerjee 3

তবে বেশ কিছু বছর ধরে সায়ন্তিকাকে টলিমহলে বিশেষ দেখা যাচ্ছে না। তবে তিনি রাজনীতিতে সক্রিয়। গত বছর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন সায়ন্তিকা। বাঁকুড়ায় প্রার্থীও হয়েছিলেন। কিন্তু জিততে পারেননি। এই মুহূর্তে তিনি তৃণমূলের রাজ্য সম্পাদক। অভিনেত্রী আরও জানান, তিনি মানুষের জন্য কাজ করতে চান। রাজনীতি ও সিনেদুনিয়া দুটি একেবারেই আলাদা জগত। অভিনেত্রীর কথায়, তিনি চিরকালই কাজ নিয়ে খুঁতখুঁতে ছিলেন।

sayantika banerjee 1

কাজ কম হবে তাও ভাল, কিন্তু সেটা যেন ভাল হয়, এই মন্ত্রে বিশ্বাস করেন সায়ন্তিকা। ঠিক এই কারণেই অন্য অভিনেত্রীদের দেখে ঈর্ষায় ভোগেন না তিনি। ইঁদুর দৌড় থেকে নিজেকে প্রথম থেকেই দূরে রেখেছেন সায়ন্তিকা। তবে একটা বিষয়ে অকপট অভিনেত্রী। তবে এবার তিনি নাকি বিয়ের জন্য পাত্র খুঁজছেন। ভালো সমন্ধ এলে খুব শীঘ্রই ছাদনাতলায় বসবেন তিনি।

sayantika banerjee 2

সম্প্রীতি অভিনেত্রী খবরের শিরোনামে ছিলেন শুভেন্দু অধিকারীকে বিরোধী দলনেতার পরিবর্তে ‘লোডশেডিং নেতা’ বলে কটাক্ষ করার জন্য। তিনি বলেন, ‘নিজেকে বিরোধী নেতা বলেন, উনার নাম আসলে লোডশেডিং নেতা। উনি দলে নেই ভালো হয়েছে। দলে থাকলে আমরা কিছু শিখতে পারতাম না। যেখান থেকে কাজ করার সুযোগ পেয়েছেন সেই নেত্রীকেই গালাগালি দিয়েছেন। ফলে উনি দলে নেই ভালোই হয়েছে।’

google-news-icon

লেটেস্ট খবর