fbpx

Shehnaaz Gill: ‛ক্যাইসে হুয়া’ গানের মধ্যে দিয়ে আবেগঘন শেহনাজ! সিদ্ধার্থের স্মৃতিতেই কি গলায় সুর ধরলেন তারকা?

‘ক্যাইসে হুয়া’, কবীর সিং’এর গানের মধ্যে দিয়ে কাকে স্মরণ করলেন অভিনেত্রী?

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের নিয়ে রীতিমতো আলোচনায় মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও তাঁদের এই আলোচনার অন্যতম কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত। আর ঠিক সম্প্রতি এমনই এক আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন অভিনেত্রী শেহনাজ গিল ( Shehnaaz Gill )। এদিন সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী শেহনাজ গিল’এর একটি ভিডিয়ো ভীষণ ভাইরাল হয়েছে। এমনকী ইতিমধ্যেই বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে এই ভাইরাল হওয়া ভিডিয়োকে কেন্দ্র করে।

কিন্তু কি সেই ভিডিয়োর মূল বিষয় বস্তু, যার দরুন এমন উচ্ছাস নজরে এল নেটনাগরিকদের মধ্যে? সোশ্যাল মিডিয়ার সূত্র অনুযায়ী, এদিন শেহনাজ গিল ( Shehnaaz Gill ) অভিনয় ছেঁড়ে সোশ্যাল মিডিয়াতে ধরা দিলেন একজন গায়িকা হিসেবে ধরা দিলেন। ক্যামেরার সামনে অভিনেত্রী কন্ঠে শোনা গেল বলিউডের জনপ্রিয় সিনেমা কবীর সিং’এর গান ‘ক্যাইসে হুয়া’ ( Kaise Hua )। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর এই নতুন রূপ দেখার পর স্বাভাবিক ভাবেই ভীষণ আপ্লুত হয়েছেন তাঁর অনুরাগীরা, করতে শুরু করেছেন বিভিন্ন রকমের মন্তব্য। এমনকী অনেকে অভিনেত্রী এই গানের ভিডিয়োটি শেয়ারও করে ফেলেছেন।

25c32

কিন্তু এর মাঝেও বিভিন্ন দিক থেকে প্রশ্ন উঠতে শুরু করেছে, কোন বিশেষ ব্যক্তির জন্য অভিনেত্রীর কন্ঠে বেজে উঠল গান। বলে রাখা ভাল, বলিউডের এই মডেল অভিনেত্রী ২০১৯ সালে টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এ একজন প্রতিযোগি হিসেবে অংশগ্রহণ করেছিলেন। এরপর থেকেই শো’এর আরেক প্রতিযোগী তথা টেলি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যায়। এমনকী বিভিন্ন বলিউড প্রোগ্রামেও দেখা যায় এই দুই তারকা জুটিকে। কিন্তু এই কাহিনীর সমাপ্তি ঘটে ২০২১ সালে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার প্রয়াণের পর।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

এরপর বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে পাঞ্জাবের এই অভিনেত্রী আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন। এমনকী ঈদ পার্টির সময় অভিনেতা সলমন খানের সঙ্গে তাঁর কেমিস্ট্রি বেশ চর্চার বিষয় হয়ে উঠেছিল। কিন্তু সেই সমস্ত বিষয়কে দুরে সরিয়ে রেখে নিজের কেরিয়ার গড়ে তুলতে রত অভিনেত্রী। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, খুব শীঘ্রই বলিউড অভিনেতা সলমন খানের অভিনীত সিনেমা ‘কভি ঈদ কভি দিওয়ালি’র হাত ধরে বলিউডে প্রবেশ করতে চলেছেন অভিনেত্রী। আর তাঁর মাঝেই সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর এমন পোস্ট স্বাভাবিক ভাবেই ফের এক নতুন আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে চলেছেন বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর