fbpx

“আমি কারও পাশে দাঁড়ালেই সে আমার সঙ্গী!” প্রকাশ্যে হটাৎ এ কী বললেন শেহনাজ?

সম্প্রতি অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ তোলা হয় সে নাকি ডুবে ডুবে জল খাচ্ছে। কিন্তু কার সঙ্গে?

অনীশ দে, কলকাতা: প্রত্যেক বছর বিগ বসে একাধিক প্রেমকাহিনী দেখা যায়। কিছু সম্পর্ক বিগ বস শেষ হওয়ার সঙ্গে সঙ্গে শেষ হয়ে যায়। আবার কিছু সম্পর্ক টিকে যায় সারা জীবনের জন্য। তেমনই এক সম্পর্ক ছিল শেহনাজ গিল (Shehnaaz Gill) এবং সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)। অভিনেতার মৃত্যুর পর সকলে ভেবেছিলেন এবার হয়তো নতুনভাবে জীবন শুরু করতে চলেছেন শেহনাজ। কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে শেহনাজ (Shehnaaz Gill) জানিয়েছিলেন এখনও তিনি মনে প্রাণে সিদ্ধার্থকেই (Sidharth Shukla) ভালোবাসেন। তবুও বিতর্ক অভিনেত্রীর পিছন ছাড়ে না। সম্প্রতি অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ তোলা হয় সে নাকি ডুবে ডুবে জল খাচ্ছে। কিন্তু কার সঙ্গে? রাঘব জুয়াল।

shehnaaz 2

কয়েকদিন আগেই এক বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শেহনাজ (Shehnaaz Gill)। কী সেই বিশেষ অনুষ্ঠান? নিজের ভাইয়ের প্রথম মিউজিক লঞ্চে শেহনাজ পৌঁছেছিলেন মুম্বাইয়ের এক জায়গায়। সেখানে সংবাদমাধ্যম যখন শেহনাজকে তাঁর নতুন সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করে, তখন সে রীতিমত ক্ষিপ্ত হয়ে ওঠেন। অভিনেত্রী যথেষ্ট রেগে গিয়ে জানান, সংবাদমাধ্যম এতো মিথ্যা কথা কেন বলে? মিথ্যা আর আজেবাজে কথা বলা ছাড়া তাদের কোনও কাজ নেই? আমি যদি কারও পাশে দাড়াই বা তাঁর সঙ্গে যদি আমায় দেখা যায় তাহলেই আমি সম্পর্কে আছি এমন ভাবা উচিত নয়। শেহনাজ আরও যোগ করেন যে তাঁর আর ভালো লাগছে না।

shehnaaz 3

মিডিয়া সবসময় ভিত্তিহীন কথাই বলে। শেহনাজ নিজের মাথা গরম হওয়ার কথাও পর্যন্ত জানান। সিদ্ধার্থ শুক্লা মারা যাওয়ার পর একাধিকবার তাঁর প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেছেন অভিনেত্রী। তবে সম্প্রতি শেহনাজকে তাঁর সহ অভিনেতা সিদ্ধার্থ নিগম এবং রাঘব জুয়ালের (Raghav Juyal) সঙ্গে দেখা যায়। কানাঘুষো এও শোনা যায়, দে তাঁর সহ অভিনেতা রাঘবের সঙ্গে প্রেম করছেন। শেহনাজ এবং রাঘব একে অপরের পোস্টে খুবই কমেন্ট করেন এবং সম্প্রতি সে রাঘবের সাথে হৃষিকেশ পর্যন্ত ভ্রমণ করে।

shehnaaz 4

আর এই দেখেই নেটিজেনদের মত অভিনেত্রী রাঘবের সঙ্গে প্রেম করছেন। রাঘব একজন কোরিওগ্রাফার, টিভি সঞ্চালক এবং অভিনেতা। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর তাঁর প্রতি ভালোবাসা ব্যক্ত করতে দু’টি মিউজিক ভিডিয়ো এনেছিলেন শেহনাজ। একটির নাম ‘হ্যাবিট’ এবং অন্যটি ‘তু ইয়েহি হ্যায়’। সেই সময় এই দুটি গান শুনে চোখ ভিজেছিল সিদ্ধার্থ অনুগামীদের। কিন্তু তারপর কেটে গিয়েছে অনেক সময়। এখনও কি সিদ্ধার্থের প্রতি একই ভালোবাসা আছে শেহনাজের? সে তো সময়ই বলবে। সালমান খানের আসন্ন ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবির মাধ্যমে বড়পর্দায় হাতেখড়ি হতে চলেছে অভিনেত্রীর।

google-news-icon

লেটেস্ট খবর