fbpx

Gaatchora: রাহুল এখন অতীত! শুধু একটা তোয়ালে জড়়িয়ে নিজের ভালবাসার মানুষের ছবি প্রকাশ করল দ্যুতি

গায়ে তোয়ালে নিয়ে ভিজে চুলে প্রথম প্রেমিকের নাম মুখে আনলেন অভিনেত্রী! শ্রীমা ভট্টাচার্যের পোস্টে শুরু আলোচনা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা মেগাসিরিয়াল এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন স্বাদের গল্প নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে চলেছে একের পর এক বাংলা ধারাবাহিক। আর এই জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল, স্টার জলসা ( Star Jalsha ) সম্প্রচারিত ধারাবাহিক গাঁটছড়া ( Gaatchora )। অভিনেত্রী সোলাঙ্কি রায় ( Solanki Roy ) এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ( Gourab Chatterjee ) অভিনীত জনপ্রিয় এই মেগাসিরিয়াল বেশ কিছু সপ্তাহ বাংলার টপার হিসেবে টিআরপি তালিকায় শীর্ষ স্থান অর্জন করলেও, বিগত বেশ কিছু সপ্তাহ তালিকার নিম্নভাগে অবস্থান করছিল। কিন্তু চলতি সপ্তাহে প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী ফের দ্বিতীয় স্থানে উঠে এসেছে এই জনপ্রিয় বাংলা ধারাবাহিক।

যদিও এর অন্যতম কারণ, ধারাবাহিকের প্রবাহমাণ রয়েছে গল্পের এক নতুন টুইস্ট। সিংহরায় পরিবারের দাদু ঠাকুমার মধুচন্দ্রিমা উজ্জাপন করতে গিয়েছেন পরিবারের ছেলে এবং বৌমারা। তবে মনে করা হচ্ছে, গল্পের এই প্রবাহকে নির্ভর করে ফের একবার বাংলা টপার হওয়ার চেষ্টা করবে গাঁটছড়া ( Gaatchora )। যদিও নিজের সবচেয়ে কঠিনতম প্রতিপক্ষ মিঠাইকে পরাস্ত করে এই কাজ বাস্তবায়িত করতে পারবে কি না সে তো পরবর্তী সময়ে টের পাওয়া যাবে। তবে ধারাবাহিকের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও ভীষণ ভাবে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন গাঁটছড়ার তারকা জুটিরা। দীর্ঘ কর্মব্যস্ততার মধ্যে নেটমাধ্যমে নিজেদের মজাদার মুহূর্ত নেটমাধ্যমে শেয়ার করেছেন তারকারা।

13c32

কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে যা প্রকাশ্যে এল তা দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে। এমনকী জোর আলোচনা শুরু হয়েছে গাঁটছড়া অনুরাগীদের মাঝে। কিন্তু কী এমন দেখা গিয়েছে নেটদুনিয়াতে। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ভিডিয়ো অনুযায়ী, গাঁটছড়া ধারাবাহিকের দ্যুতি ওরফে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য ( Shreema Bhattacharya ) শুধুমাত্র একটি তোয়ালে পড়ে রিলস ভিডিয়ো করছেন। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পর নেটনাগরিকদের কাছ থেকে বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে। কমেন্ট বক্সে অনেকেই মন্তব্য করেছেন, ‘অভিনেত্রীকে মুখটা ভীষণ লক্ষ্মীমন্ত, তাঁকে সাধারণত ওয়েস্টার্ন লুকে ভালো লাগে না। কিন্তু হঠাৎ করে অভিনেত্রীর এমন রূপ দেখে হতবাক তাঁরা।’


তবে শুধুমাত্র তোয়ালে পড়ে রিলস ভিডিয়ো নয়, এদিন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য তাঁর জীবনের প্রথম ভালোবাসার কথা জানান দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। সূত্র অনুযায়ী, এর আগে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠার গুঞ্জন শোনা গিয়েছিল নেটমাধ্যমে। যদিও সেই সম্পর্ক নিয়ে একাধিক জল্পনার সূত্রপাত হতেই একে অপরের সঙ্গে বিচ্ছেদ ঘটান শ্রীমা এবং গৌরব। কিন্তু এদিন অভিনেত্রী জানান, তাঁর প্রথম প্রেম হ্যারি পটার। মাত্র ১৩ বছর বয়সে তাঁর প্রেমে পড়েছিলেন অভিনেত্রী। নেটমাধ্যমে অভিনেত্রীর এমন কার্যকলাপ দেখে রীতিমত হতবাক হয়েছেন ধারাবাহিকের গোটা টিম। এমনকী, মজার ছলে নেটিজেনরা হানিমুনে এসে স্ত্রীর প্রথম প্রেম প্রকাশ্যে আসা নিয়ে মন্তব্য করেছেন।

google-news-icon

লেটেস্ট খবর