fbpx

Sweta Bhattacharya: আবারও ঘর বদল শ্বেতার, বড় পর্দা ছেড়ে সিরিয়ালের উঁকি দেবেন অভিনেত্রী

বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী শ্বেতা! জেনে নিন বিশদে

জয়ীতা সাহা, কলকাতা: টিভি সিরিয়াল হোক বা সিনেমা বেশিরভাগ অভিনেতাকেই জীবনের সিঁড়িতে উপরে উঠতে দেখা গিয়েছে খুব কম সময়েই। ঠিক তেমনই দেখা গিয়েছে উল্টো চিত্রও। কখনও বা সেই অভিনেতা বা অভিনেত্রী-র জনপ্রিয়তা গিয়ে ঠেকেছে একেবারে তলানিতে। ইন্ডাস্ট্রি বড়ই বিচিত্র জায়গা। হোক না সে বাংলা বা অন্য ভাষার ইন্ডাস্ট্রি ধরণটা কিন্তু বেশ একই। ছোট পর্দায় কাজ করা অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য সম্প্রতি প্রথমবার বড় পর্দায় কাজ করেছেন। প্রথম এই বড় পর্দার কাজে জনপ্রিয় অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব-র বিপরীতে দেখা যাবে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য-কে।

সালটা ২০১০ ছোট পর্দায় ‘সিঁদুরখেলা’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ‌ ঘটেছিল অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য-র। তারপর কেটে গিয়েছে এক দশক। বদলেছে সময় বদলেছে মানুষের চাহিদাও। সবকিছুর মধ্যেও দর্শকদের বেশ কিছু ধারাবাহিক উপহার দিয়েছেন আজকের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা। প্রসঙ্গত এই এক দশকে চিত্রনাট্যকার স্নেহাশিস চক্রবর্তীর প্রযোজনাতেই দেখা গিয়েছে অভিনেত্রী শ্বেতাকে। ২০১৪-তে ‘তুমি রবে নীরবে’, ২০১৬-তে ‘জড়োয়ার ঝুমকো’, ২০১৯-এ ‘কনক কাঁকন’, ২০২২-এ ‘যমুনা ঢাকি’ সহ বিভিন্ন ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।img 20220910 134340

২০২২-র প্রথমেই বন্ধ হয়েছে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকটি। এরপরই অভিজিৎ সেন পরিচালিত ‘প্রজাতির’ সিনেমায় অভিনয় সম্পূর্ণ হয় তাঁর। সূত্রের খবর, দেব-র বিপরীতে ছোট পর্দার অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য-র প্রথম কাজ এই ‘প্রজাপতি’ ছবিটি চলতি বছরের ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ২০১০ সালে ভেঙ্কটেশ ফিল্মসের সিঁদুরখেলা ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ‌ ঘটলেও। পরবর্তী এক দশক স্নেহাশিস চক্রবর্তীর প্রযোজনাতেই টেলিভিশনের পর্দায় অত্যন্ত জনপ্রিয় হন অভিনেত্রী।img 20220910 134515তবে আবারও ঘর বদলানোর সিদ্ধান্ত নিয়েছেন শ্বেতা। প্রজাপতি ছবির শ্যুটিংয়ের পর বেশ কিছুটা বিরতির নিয়ে আবারও ছোট পর্দায় ফিরছেন তিনি। তবে এবার আর পুরোনো প্রযোজনরা সঙ্গে নয়। ফিরছেন পরিচালক সুশান্ত দাসের আগামী ধারাবাহিকের হাত ধরে। আসন্ন এই ধারাবাহিকে তাঁর বিপরীত চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও স্পষ্ট নয়। আসন্ন এই ধারাবাহিকটি সুশান্তর উমা ধারাবাহিকটি যে চ্যানেলে সম্প্রচার হত সেখানেই সম্প্রচারিত হবে। তবে অভিনেত্রীর বারংবার কেন প্রযোজনা বদলাচ্ছেন? কেনই বা হঠাৎ ঘর বদলে আবারও ছোট পর্দায় ফিরছেন? তা এখনও স্পষ্ট নয়।

google-news-icon

লেটেস্ট খবর