fbpx

Sohini Sarkar: সৌন্দর্য ফেলেছিল বিপদে! ড্রেসিং রুমেই যৌন হেনস্থার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রী সোহিনী সরকারকে

মন্টি শীল, কলকাতা: সাধারণত বিনোদন জগতের দিকে একটূ নজর রাখলেই দেখা যাবে নামীদামি তারকাদের জীবন সম্পর্কিত একাধিক বিতর্কিত ঘটনা। যার মধ্যে অন্যতম হল কাস্টিং কাউচ ( Casting Couch )। ইদানিং বেশ কিছু নামকরা তারকাদের এই কাস্টিং কাউচের শিকার হতে শোনা গিয়েছে। তবে এইবার এই তালিকায় সংযোজিত হল টলিউড অভিনেত্রী সোহিনী সরকার ( Sohini Sarkar )। টলিউডের বর্তমান সময়ের এই জনপ্রিয় অভিনেত্রী তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন ধারাবাহিকের অভিনয়ের মধ্যে দিয়ে। কিন্তু একদা এই ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল টলিউড অভিনেত্রীকে।

সম্প্রতি অভিনেত্রী সোহিনী সরকার ( Sohini Sarkar ) এক সাক্ষাৎকারে তাঁর জীবনের এই ভয়াবহ অভিজ্ঞতার সম্পর্কে জানিয়েছিলেন। অভিনেত্রীর বক্তব্য অনুযায়ী, ‘ সেদিন সেটে সকলের সামনে ভীষণ অপমানিত হন তিনি। তারপর মেকআপ রুমে ফিরতেই সেই ব্যক্তি কুভাবনা নিয়ে তাকে স্পর্শ করার চেষ্টা করেন। কিন্তু তিনি তা সফল হতে দেননি।’ অভিনেত্রীর কথায়, ‘ঘটনাটি ২০০৫-২০০৬ সালের দিকে। অভিনেত্রীর প্রতি পোষন করা কূপ্রস্তাব জানাজানি হয়ে যাওয়ার পর সেটের অন্যান্য সহকর্মীরা তাঁর পাশে দাঁড়িয়েছিলেন।’

7c23

শুধু তাই, অভিনেত্রী বলেছেন এই মুহূর্তে সেই ব্যক্তি আজ টলিউড থেকে বিতাড়িত এবং তাঁর কেরিয়ার আজ ধ্বংসের পথে। অভিনেত্রী সোহিনী সরকারের ( Sohini Sarkar ) মতে, ‘বর্তমান সময়ের মতো সেই সময়ে সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য গণমাধ্যম মানুষের মধ্যে এত প্রচলিত ছিল না। যার দরুন সেইদিন ওই ব্যক্তি এত সাহস অর্জন করতে পেরেছিলেন।’ যদিও অভিনেত্রী তাঁর অভিনয় কেরিয়ারের এই ভয়াবহ অভিজ্ঞতার কথা সর্বসম্মক্ষে তুলে ধরলেও, তাঁর গোটা বক্তব্যে উঠে আসেনি সেই অভিযুক্ত ব্যক্তির নাম।

7c22

সম্প্রতি টলিউডের একজন বিশিষ্ট জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় উঠে এসেছেন সোহিনী সরকার ( Sohini Sarkar )। অভিনেত্রী দর্শক মহলে বিশেষ ভাবে পরিচিত তাঁর সত্যবতী রূপের দরুন। টলিঊডের এই অভিনেত্রী তাঁর অসাধারণ অভিনয়ের দরুন দর্শক মহল এবং সমালোচকদের দৃষ্টি আকর্ষণ পেরেছেন। যার মধ্যে অন্যতম হল মন্দার ওয়েব সিরিজ। তবে অভিনয়ের পাশাপাশি ভীষণ ভাবে ভ্রমণ বিলাসী অভিনেত্রী সোহিনী সরকার ( Sohini Sarkar )। জানা গিয়েছে তাঁর পছন্দের গন্তব্য হল পাহাড়। দীর্ঘ কর্মব্যস্ততার মাঝে একটু বিরতি পেলেই তিনি পাহাড়ের উদ্দেশ্যে রওনা হন। অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ ভাবে স্বক্রিয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু তাঁর জীবনের এই ভয়াবহ অভিজ্ঞতার খবর সামনে আসার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে অভিনেত্রীর অনুরাগী মহলে।

google-news-icon

লেটেস্ট খবর