fbpx

গুণের যেন অভাব নেই! প্রচন্ড অসুস্থ হয়েও শ্যুটিং করতে ব্যস্ত মিঠাই, চিন্তায় ঘুম উড়েছে অনুরাগীদের

মিঠাই দর্শকদের চিন্তা অন্য জায়গায়, তাদের প্রশ্ন তবে কি বন্ধ হতে চলেছে মিঠাই?

অনীশ দে, কলকাতা: বেশ কিছুদিন যাবৎ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। কয়েকদিন আগেই, কানে ব্যথার জন্যে ভুগেছেন অভিনেত্রী। রীতিমত রক্তারক্তি কান্ড ঘটে সৌমিতৃষার সঙ্গে। আর এইবার এক নতুন সমস্যার সৃষ্টি হল। বারংবার পরে গিয়ে চোট পাওয়ার ইতিহাস তাঁর আগেই আছে। তবে এইবার আর রক্তপাত হয়নি, জ্বর বাঁধিয়েছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। কিন্তু দর্শকদের চিন্তা ছিল অন্য জায়গায়, তবে কি বন্ধ হতে চলেছে মিঠাই (Mithai)? অবশ্য মিঠাই জানিয়েছেন এই মুহূর্তে তিনি কোনরকম ছুটি চান না। সংবাদমাধ্যমের তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে এই বিষয়ে মুখ খোলেন তিনি (Soumitrisha Kundu)।

mithai 16

সৌমিতৃষা জানান, এই মুহূর্তে তাঁর জ্বর একেবারেই কম কিন্তু জ্বরের জন্য দুর্বলতা রয়ে গিয়েছে। পাশাপাশি ব্লাড প্রেসার এবং হিমোগ্লোবিন পর্যন্ত অনেকটা কমে গিয়েছে। তাই এই মুহূর্তে শরীর যে মিঠাই রানীর খুব ভালো নেই, তা বলাই বাহুল্য। এমনকী চিকিৎসক তাঁকে বিশ্রাম নেওয়ার কথা বলেছেন। তবে কি কয়েকদিনের জন্যে বন্ধ থাকবে মিঠাই? না, সাফ জানিয়ে দেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। এই মুহূর্তে যতই বাঁধা বিপত্তি আসুক ছুটি নেবেন না উচ্ছেবাবুর তুফানমেল। পর্দার মিঠাই এও জানান, প্রোডাকশন থেকেও ছুটি নিতে বলা হয় তাঁকে। কিন্তু এই মুহূর্তে একেবারেই ছুটি নিতে চান না তিনি।

mithai 1

দূর্গা পুজোর আগে মেগা পর্বর শ্যুটিংয়ের জন্যে এই মুহূর্তে চাপের মধ্যে রয়েছেন অভিনেতারা। তাই জ্বর গায়েই শ্যুটিংয়ে গিয়েছিলেন সৌমি। অবশ্য সেটের সবাই সৌমিতৃষার খুবই খেয়াল রাখেন কারন এই লোকগুলোই যে তাঁর পরিবার এখন। তবে মিঠাই রানী শারীরিক ঝুঁকি নিয়েও কাজ করায় বেজায় ক্ষিপ্ত তাঁর অনুগামীরা। সবচেয়ে বড় কথা, গত সপ্তাহে টিআরপি তালিকায় মিঠাইকে টেক্কা দিয়ে অন্যান্য ধারাবাহিক শীর্ষে উঠে গিয়েছে। নিজের পুরনো জায়গা অর্জন করতে এখন মরিয়া গোটা মিঠাই টিম। তাই এই সপ্তাহে খাটনি যে বাড়বে, তা আর নতুন কী?

mithai 18

এই মুহুর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। আর জনপ্রিয়তা ধরে রাখাই হচ্ছে আসল পরীক্ষা। মিঠাই যে অন্য কোনও ধারাবাহিকে এক চুল জায়গাও ছাড়তে চাইছে না তা তাঁর টিআরপি তালিকার অবস্থানেই স্পষ্ট। এই মুহূর্তে মিঠাইয়ের নয়া সংযোজন কাউন্সিলর প্রমীলা লাহা। অভিনেত্রী অরিজিতা মুখার্জী অভিনয় করেছেন এই চরিত্রে। এই মুহূর্তে গল্পের মোড় বদলাচ্ছে মিঠাই-এ। সেখানে দাঁড়িয়ে একটি পর্বের শ্যুটিং থেকেও বাদ পড়তে চান না সৌমিতৃষা। এখন দেখার অপেক্ষা, শারীরিক অসুস্থতা কাটিয়ে আবার কবে নিজের পরিচিত আন্দাজে দেখা যাবে মিঠাইকে।

google-news-icon

লেটেস্ট খবর