fbpx

Mithai: ‛ফাগুনি পূর্ণিমা রাতে…..’ শুধু অভিনয় নয়, স্টেজে উঠে দর্শক মাতাতেও ওস্তাদ মিঠাই

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরীক্ষে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে। প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় এই লোকপ্রিয় মেগাসিরিয়াল। যার মধ্যে অন্যতম হল ‘মিঠাই’ ( Mithai )। জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত এই ধারাবাহিক গত ২০২১ সাল থেকে ক্রমাগত টেলিভিশন দর্শকদের বিনোদন প্রদান করে চলেছে। তবে ধারাবাহিকের থেকেও সকলের নজর কেড়েছে তাতে অভিনিত মুখ্য চরিত্র ‘মিঠাই’ ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর ( Soumitrisha Kundu ) অভিনয়। বর্তমানে তাঁর জনপ্রিয়তা অন্য সকল টেলি অভিনেত্রীদের থেকেও আকাশ ছোঁয়া।

আর তাই এই জনপ্রিয়তা নজরে এসেছে টেলিভিশন পর্দা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সর্বত্র। যদিও এই ক্ষেত্রে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুও ( Soumitrisha Kundu ) তাঁর অনুরাগীদের হতাশ না করে তাদের বিভিন্ন রকম ভাবে বিনোদন প্রদান করে চলেছেন। সম্প্রতি নেটমাধ্যমে এই টেলি অভিনেত্রীর একটি ভিডিয়ো ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) একটি স্টেজ শো করতে উপস্থিত হয়েছেন। সূত্রে জানা গিয়েছে, এই স্টেজ শোটি অনুষ্ঠিত হয়েছিল পূর্ব মেদিনীপুর জেলার নাচিন্দাতে। নিজের ব্যস্ততম সিডিউলের মধ্যে অনুরাগীদের মাঝে ছুঁটে দেখে রীতিমতো বিস্মিত হয়েছেন মিঠাই অনুরাগীরা।

28c22

তবে শুধু মিঠাই অনুরাগীরা নন, নেটমাধ্যমে ভাইরাল হওয়া মুহূর্ত অনুযায়ী দেখা গিয়েছে মঞ্চের আশপাশে উপস্থিত সকল দর্শকরা তাদের প্রিয় মিঠাইরানিকে দেখতে পেয়ে রীতিমতো উচ্ছসিত। কিন্তু মঞ্চে রয়েছেন মিঠাইরাণী আর তাঁর সংলাপ পরিবেশিত হবে না সেটা আবার হয় নাকি? এই দিনের অনুষ্ঠানে মিঠাইরানি তাঁর কিছু জনপ্রিয় সংলাপ দর্শকদের সামনে পরিবেশন করলেন। তবে শুধুমাত্র সংলাপ নয়, এই দিনের অনুষ্ঠানে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু রীতিমতো নাচে-গানে সকলের মন জয় করেছেন। কিন্তু এরই মাঝে ঘটল এক অবিস্মরণীয় ঘটনা। মিঠাইরানির পারফরমেন্স দেখে রীতিমতো গান বাঁধলেন সৌমিতৃষা কুন্ডুর পুরুষ অনুরাগীরা।


পুরুষ অনুরাগীদের এমন উচ্ছাস দেখে পিছু পা হয়নি মিঠাইরানি। বরং পাল্টা অভিনেত্রী তাদের উদ্দেশ্যে গান শুরু করেন- ‘আজ ফাগুনী পূর্ণিমা রাতে চল পলায়ে যাই।’ শুধু তাঁই নয়, এই দিনের মঞ্চে ‘তুমি আমার আশা আমি তোমার ভালোবাসা’ গানের মধ্যে দিয়ে রীতিমতো দর্শকদের মন জয় করে নেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। যা এই মুহূর্তে নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল। এতদিন টেলিভিশনের পর্দায় মিঠাইরানির অসাধারণ অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগী, কিন্তু অভিনেত্রীর এই স্টেজ পারর্ফমেন্স যে তাঁর জনপ্রিয়তাকে এক অন্য মাত্রায় পৌছে দেবে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর