fbpx

Mithai: হাজারও গোলাপ ঘিরে তাঁকে! বাথটাবে শুয়ে যেন ‛মিঠাই’ হয়ে উঠেছে আরও লাবণ্যময়ী

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে। প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় এই লোকপ্রিয় মেগাসিরিয়াল। যার মধ্যে এক অন্যতম নাম হল জি বাংলা ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘মিঠাই’ ( Mithai )। বর্তমানে এই মেগাসিরিয়াল ভীষণ ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। যার এক ছোট্ট নিদর্শন পাওয়া গিয়েছে সম্প্রতি মুক্তি প্রাপ্ত সাপ্তাহিক টিআরপি তালিকাতেও।

বিগত বেশ কিছু সপ্তাহ ধরে এই ধারাবাহিক বাংলার টপার হিসেবে তালিকায় শীর্ষ স্থান অর্জন করলেও, মাঝখানে নিজের সেই শীর্ষ স্থান হারিয়ে ফেলেছিল। কিন্তু এই সপ্তাহে প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী, ৮.৫ পয়েন্ট পেয়ে ফের একবার বাংলার টপার হিসেবে তালিকায় শীর্ষ স্থান দখল করেছে মিঠাই ( Mithai )। যার দরুন এক অদ্ভুত উম্মাদনা নজরে এসেছে মিঠাই অনুরাগীদের মাঝে। তবে শুধু মাত্র ধারাবাহিক নয়, সম্প্রতি এরই সঙ্গে সঙ্গে তাতে অভিনীত তারকাদের নিয়েও বেশ চর্চায় মেতে উঠেছেন দর্শকমহল।

29c51

বিশেষত ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় এবং মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এই দুই জনপ্রিয় টেলি তারকাদের অনুরাগী সংখ্যা প্রায় অগুন্তি। তাঁরা দিন রাত এক করে তাদের এই দুই প্রিয় তারকাদের সম্পর্কে জানার জন্য উদগ্রীব হয়ে বসে রয়েছেন। অপরদিকে এই টেলি তারকারাও তাদের কিছু অবিস্মরণীয় মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে অনুরাগীদের মাঝে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকছেন। এই দিন ঠিক এমনই এক মুহূর্তের সাক্ষী থাকল মিঠাই অনুরাগী তথা সকল নেটনাগরিকরা।

29c53

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


এই সকলের প্রিয় মিঠাইরানী ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছে, অভিনেত্রী একটি বাথটবের উপর পোজ দিয়ে রয়েছেন এবং তাঁর উপর ছড়ানো রয়েছে হাজারও লাল গোলাপের পাঁপড়ি। অভিনেত্রীর এই রূপ দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে তাঁর সমগ্র অনুরাগী মহলে। এমনকী ঝড়ের গতিতে ভাইরাল হতে দেখা যায় অভিনেত্রীর এই পোস্টকে। শুধু তাই নয়, নেটনাগরিকদের কাছ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য। যাতে অনেকেই অভিনেত্রীর সুন্দর রূপের প্রসংশা করেছেন। যদিও এমন মন্তব্যের কোনও উত্তর দিতে দেখা যায়নি অভিনেত্রীকে। কিন্তু অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু তাঁর এই পোস্টের দরুন আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর