fbpx

কে বলবে এক সন্তানের মা! শ্রাবন্তীর শর্ট ড্রেস লুক দেখে কটাক্ষ ছেড়ে প্রেমে পড়েছেন নেটিজেনরা

অনীশ দে, কলকাতা: টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। দীর্ঘ ১৪ বছরের কর্মজীবনে একাধিক হিট এবং ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন দর্শককে এই অভিনেত্রী। সম্প্রতি হাত পাকিয়েছেন ওটিটিতেও। তবে বেশির ভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে তাঁর ছবিগুলো বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। শ্রাবন্তীর শেষ ছবি অচেনা উত্তম দর্শকদের মন জয় করতে পারেনি। ছবিটি উত্তম কুমারের বায়োপিক হলেও কারোর মনে দাগ কাটতে পারেনি। তবে এই সব ঝুট ঝামেলাকে আলবিদা জানিয়ে কয়েকমাস আগেই তিনি (Srabanti Chatterjee) ছুটি কাটাতে গিয়েছিলেন মালদ্বীপে। কলকাতায় ফিরে এসেছেন অনেকদিন হল।

srabanti 5

কিন্তু বাড়িতে ফেরার পরেও মালদ্বীপকে ভুলতে পারছেন না শ্রাবন্তী (Srabanti Chatterjee)। একের পর এক ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়াতে। আর তাঁর এই ছবি দেখেই কাবু সবাই। কখনও ম্যাক্সি, কখনও মনোবিকিনি একের পর এক অবতারে ছবি পোস্ট করছেন নিজের ইনস্টাগ্রামে। এই ছবিতে আমরা দেখি তাঁকে মালদ্বীপের সূর্যাস্ত গায়ে মেখে সাদা বালিতে শুয়ে থাকতে। কখনও বা সাথে পানীয়। এমনকি নীল আকাশ ও সমুদ্রের সীমানায় নিজের লাস্যময়ী নিতম্বকে ফ্রেমবন্দি করেছেন তিনি। এই দেখে বোঝা দায় যে অভিনেত্রীর বয়স ৩৬।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তাঁর এই ছবিতে অভিনেতা অঙ্কুশ কমেন্ট করেছেন , ‘ওরে পাগলা গিন্টু’ এবং অভিনেত্রী এবং সাংসদ মিমি চক্রবর্তী আগুনের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনও সবসময় লাইমলাইটে থাকে। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে আগেই ডিভোর্সের মামলায় জর্জরিত তিনি। আবার তার মধ্যেই অভিনেত্রীর নিজের জন্যে খুঁজে পেয়েছে পারফেক্ট ম্যাচ। শ্রাবন্তীর নতুন বন্ধুর নাম অভিরুপ। গুঞ্জন এও রয়েছে অভিরুপের সাথেই মালদ্বীপে সময় কাটাতে গিয়েছিলেন শ্রাবন্তী। তবে এইবার একটু বেশি সাবধানতা বজায় রাখছে শ্রাবন্তী।

img 20220718 103820

ঘনিষ্ঠ মহলের দাবি, অভিনেত্রী এখনই কোনও হটকারী সিদ্ধান্ত নিতে চান না। আর নিজের ক্যারিয়ারেই এই মুহূর্তে পুরোপুরি মনোনিবেশ করতে চান তিনি কারন একের পর এক মালটিস্টারার ছবিতে কোথাও না কোথাও ছাপ ফেলতে ব্যর্থ শ্রাবন্তী। তাছাড়াও ছেলে অভিমুন্যকে মানুষ করতে হবে যে। বলাই বাহুল্য, পরিচালক রাজীব এবং শ্রাবন্তীর ছেলে অভিমুন্য একসময়ের ব্লকবাস্টার ছবি দেওয়া শ্রাবন্তী কি আবার ফিরে পাবেন নিজের জায়গা ? সে তো সময়ই বলবে। প্রসঙ্গত, ওটিটিতে তাঁর কাজ দুজনে সিরিজের অভিনেতা সোহম এই বছর মহানায়কের খেতাব পেয়েছেন। সেই নিয়ে ক্ষোভ প্রকাশও করেছেন সিনেপ্রেমীরা।

google-news-icon

লেটেস্ট খবর