fbpx

গাঁটছড়া’র সেট থেকে একের পর এক ফোন চুরি! চোরের অভিযোগে অনিন্দ্যের হাতে পাকড়াও শ্রীমা

জয়িতা চৌধুরী, কলকাতা: আজকাল টিআরপি ( TRP ) তালিকার একেবারে শীর্ষস্থানে থাকে গাঁটছড়া ( Gatchora ) ধারাবাহিকটি। আর এই ধারাবাহিকটির সেটে ইদানিং ঘটছে এক অদ্ভুত কাণ্ড। সেট থেকে চুরি হয়ে যাচ্ছে কলাকুশলীদের মোবাইল ফোন। যার ভুক্তভোগী হলেন গৌরব চট্টোপাধ‍্যায় ( Gourab Chatterjee) , অনিন্দ‍্য চট্টোপাধ‍্যায় (Anindya Chatterjee) প্রমুখ মুখ্য ভুমিকায়ে অভিনয় করা অভিনেতারা। শটের ফাঁকেই হাপিস হয়ে গেছে তাদের ফোন।

তবে এবার চোর ধরলেন অনিন্দ্য । তিনি অভিযোগ করেছেন তার অনস্ক্রীন স্ত্রী দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্যই ( Shreema Bhattacharjee ) নাকি ফোন চুরির পিছনে দায়ী।  যার হাতে রয়েছে অ্যাপেলের মতো দামী ফোন সে আবার করবে চুরি! আসলে সবটাই হচ্ছে মজার ছলে। ‘গাঁটছড়া’র কলাকুশলীরা যে বেশ মজা করেই শুটিং করেন তা স্পষ্ট। সম্প্রীতি শ্রীমা ইন্সটাগ্রামে ( Instagram ) একটি ভিডিও ( video ) পোস্ট করেছেন।

gatchora

ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী জিজ্ঞেস করছেন ফোন ফেরত দিলে কী পাবেন তিনি? জিজ্ঞেস করতেই উত্তরে অনিন্দ্য তার অনস্ক্রীন বউকে বলেন, ফোন ফেরত পেলেই তিনি এক টেকেই শট ওকে করে দেবেন। কিন্তু এরপর যখন তিনি ফোন ফেরত পাননি, তখন ভিডিওটি লালবাজার পুলিসকে ট্যাগও করবেন বলে হুমকি দেন অভিনেতা। তিনি তার সহঅভিনেত্রীর উদ্দেশ্যে বলেন ‘ভালোয় ভালোয় দিয়ে দে বলছি। নয়তো লালবাজারে অভিযোগ করব যে তুই ই ফোন চোর!’

আরও পড়ুনঃদর্শক টানতে শুধুই কূটকাচালি-পরকীয়া! টিআরপি এনেও বন্ধের মুখে জি বাংলার এই সিরিয়াল

আরও পড়ুনঃ এ যেন কলির কেষ্ট! সাধারণের একজনই জোটে না আর ডক্টর সূ্র্য সেনের জীবনে চার সুন্দরী

এই ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “গাঁটছড়ার সেটে ফোন চুরির রহস‍্য উদঘাটন।” সঙ্গে আবার আগে থেকে অনিন্দ‍্যকে জানিয়েও রেখেছেন, এবার থেকে রোজ ফোন হারাবে জলদি প‍্যাকআপের জন‍্য। গতকালও নাকি  সেটে ঠিক এরকম ভাবেই খোয়া গিয়েছিল ঋদ্ধিমান অর্থাত্‍ গৌরব চক্রবর্তীর ফোন। আর আজ অনিন্দ‍্যর। অনস্ক্রীন জুটির এই কাণ্ড দেখে হাসছিলেন গৌরবও। আসলে এই সবটাই করা অভিনেতা এবং সিরিয়ালতির ভক্তদের বিনোদনের স্বার্থে।

gatchora 3

প্রসঙ্গত, কিছুদিন আগেই অনিন্দ্যর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছিলো এমনই এক মজাদার একটি ভিডিও। যেখানে পর্তুগীজ খেলোয়াড় রোনাল্ডোর সাথে ভিডিও কলে কথা বলতে দেখা যায় গাঁটছড়া টিমের কলাকুশলীদের। রোনাল্ডোর সাথে হাই হ্যালো করার মাঝে ঋদ্ধিমান নিজেকে রোনাল্ডোর বড় ভক্ত বলে দাবি করলে তাতে বাঁধা দেন অনিন্দ্য। বুঝিয়ে দিলেন রোনাল্ডোই নাকি তাঁর ফ্যান। শুধু তাই নয়। এমনকী ষ্টারজলসার গাঁটছড়া নাকি রোনাল্ডোর খুব প্রিয়। নিয়মিত দেখেনও দাবি তুলেছিলেন অনিন্দ্য।

আরও পড়ুনঃ অসম্ভব স্ট্রাগল! কোটা ফ্যাক্টরি থেকে ফুলেরার ‘সচিবজি’, সাফল্যে মোড়া আজকের জিতু

google-news-icon

লেটেস্ট খবর