fbpx

Srijla Guha: ‘মন ফাগুন’ নয়, বড় পর্দায় অভিনয়ে হাতে খড়ি! কমেডি সিনেমা থেকে মানুষের মন জয় করেছিল ‘পিহু’

ছোট পর্দা নয়, বড়পর্দাতেই ছিল মন! পিহু ওরফে সৃজলা গুহ’র জীবন কাহিনী শুনলে অবাক হবেন আপনিও

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ, ইতিমধ্যে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত এই ধারাবাহিক তাঁর নিত্য নতুন গল্প দিয়ে দর্শকদের মনে ব্যাপক সাড়া ফেলেছে। যার মধ্যে এক অন্যতম নাম হল স্টার জলসার ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক মন ফাগুন ( Mon Phagun )। তথ্য অনুযায়ী, জনপ্রিয় এই বাংলা ধারাবাহিক গত ২১ আগস্ট টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিয়েছে। কিন্তু দর্শকদের মাঝে আজও উজ্জ্বল স্মৃতির মতো উজ্জ্বল রয়েছে এই ধারাবাহিক এবং তাঁতে অভিনীত অন্যতম মুখ্য চরিত্র ‘পিহু’ ওরফে অভিনেত্রী সৃজলা গুহ ( Srijala Guha ) ।

বলে রাখা ভাল, ছোট পর্দার হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করা অভিনেত্রী সৃজলা গুহ ( Srijala Guha ) জনপ্রিয় এই ধারাবাহিক ‘মন ফাগুন’ ( Mon Phagun ) শুরুর দিকে দর্শকদের মাঝে তেমন পরিচিত ছিলেন না। তবে সময়ের সঙ্গে সঙ্গে তাঁর অভিনয় এবং ধারাবাহিকের নিত্যনতুন প্রমো দেখার পরেই দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলতে শুরু করেন এই নবাগত অভিনেত্রী। এমনকী সোশ্যাল মিডিয়াতেও অগণিত ভক্তসমাগম গড়ে উঠতে শুরু করে এই অভিনেত্রীকে কেন্দ্র করে। যার ফল স্বরূপ আজ বাংলার প্রতিটা ঘরে ঘরে অভিনেত্রী সৃজলা গুহ তাঁর অভিনীত চরিত্র ‘পিহু’ নামে পরিচিত।

24c31


কিন্তু, এমন অনেকেই রয়েছেন যারা নাকি মনে করেন স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ অভিনেত্রী সৃজলা গুহ’র প্রথম কাজ। কিন্তু আপনি কি জানেন, জনপ্রিয় এই অভিনেত্রী তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন বড় পর্দায় অভিনয়ের মধ্যে দিয়ে। হ্যাঁ, ঠিকই শুনেছেন। অভিনেত্রী সৃজলা গুহ রূপোলি পর্দায় প্রথম আত্মপ্রকাশ করেন ২০১৫ সালে। সূত্র অনুযায়ী, তাঁর অভিনীত প্রথম সিনেমার নাম হল ‘জামাই বরণ’ ( Jamai Baron )। যেটি ২০১৫ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল। হাস্যরসে ভরপুর এই সিনেমাটিতে এক বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

শুধু তাই নয়, অভিনেত্রীর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টেলি অভিনেতা রোহন ভট্টাচার্য’কে। সিনেমাটি বক্স অফিসে তেমন সফলতা অর্জন করতে না পারলেও, অভিনেত্রী সৃজলা গুহ’র দরুন আজ নেটমাধ্যমে ফের নতুন করে পথ চলা শুরু করেছে এই সিনেমা। তবে শুধু মাত্র টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, সূত্র মারফত জানা গিয়েছে অভিনেত্রী সৃজলা গুহ’র সঙ্গে এক নিবিড় যোগসূত্র রয়েছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির। কারণ, তথ্য অনুযায়ী অভিনেত্রী তাঁর অভিনয় কেরিয়ার সূচনা করার আগে একজন মডেল হিসেবে বিশেষ খ্যাতি অর্জন করেছেন। আর তাই এটুকু বলাই যায়, অভিনেত্রীর অভিনয় দর্শকদের মনে এতটাই গেঁথে গিয়েছে যে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেত্রী। যা পরবর্তী সময়েও চলবে বলে মত একাংশের।

google-news-icon

লেটেস্ট খবর