fbpx

Sriparna-Rezwan: নেটপাড়ায় স্মৃতির বায়োস্কোপ! এক ফ্রেমেই ‛আঁচল’ ধারাবাহিকের টুসু-কুশান, জুটিকে ঘিরে শুরু জল্পনা

আবারও একই ফ্রেমে টুসু-কুশান! জেনে নিন বিশদে

জয়ীতা সাহা, কলকাতা: মানুষের জীবনে স্মৃতি জিনিসটা বড্ড প্রাসঙ্গিক। কখনও সেটা আনন্দের কখনও বা দুঃখের। তবে স্মৃতি মানেই ফ্ল্যাশব্যাক। এমনই দুই ফ্ল্যাশব্যাক চরিত্রের সম্প্রতি দেখা মিলেছে একই ফ্রেমে নেটমাধ্যমে। একসময় তাঁরা টুসু-কুশান নামেই পরিচিত ছিলেন। স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল আঁচল। ধারাবাহিকটির মুখ্য চরিত্রের অভিনয়ে ছিলেন সকলের প্রিয় টুসু এবং কুশান। তাঁদের মিষ্টি প্রেমের গল্প এবং এক বোনের জন্য অন্য বোনের লড়াই মন কেড়েছিল দর্শকদের।

মুলত স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক আঁচল। এই ধারাবাহিক দিয়েই বাংলা ইন্ডাস্ট্রির দুনিয়ায় আত্মপ্রকাশ আজকের সকলের পরিচিত অভিনেত্রী টুসু ওরফে অভিনেত্রী শ্রীপর্ণা রায়-র। আঁচল ধারাবাহিকের গল্প মনে পড়লে আজও ফ্ল্যাশব্যাকে ফিরে যান দর্শকমহল। বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ কিছু ধারাবাহিক রয়েছে যা ভীষণ ভাবে দাগ কেটেছিল দর্শকদের মনে। আঁচল ধারাবাহিকটি-ও তার মধ্যে একটি। অভিনেত্রী শ্রীপর্ণা রায় পরবর্তীকালে আরও ধারাবাহিকে অভিনয় করেছেন, তবে আঁচল ধারাবাহিকটি যে সেগুলির মধ্যে অন্যতম তা বলাবাহুল্য।img 20220909 195141অন্যদিকে, আঁচল ধারাবাহিকটির নায়ক কুশান ওরফে জনপ্রিয় অভিনেতা রেজওয়ান রাব্বানী শেখ। অভিনেতারও আঁচল ধারাবাহিকের মাধ্যমে অভিষেক ঘটে বাংলা ইন্ডাস্ট্রিতে। বর্তমানে অভিনেতা ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। ২০১২ সালের জনপ্রিয় ধারাবাহিক আঁচল-এর পর অভিনেতা রেজওয়ান-কে আরও অনেক ধারাবাহিকে দেখা গেলেও অভিনেত্রী শ্রীপর্ণা ওরফে টুসু এবং কুশান-র জুটি দেখা যায়নি।

img 20220909 194808

নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। সকলের প্রিয় অভিনেতা রেজওয়ান এবং অভিনেত্রী শ্রীপর্ণা-কে একই ফ্রেমে দেখা গিয়েছে এই ছবিতে। সঙ্গে অবশ্য অভিনেত্রী দেবচন্দ্রিমা-ও ছিলেন। ছবিটি যদিও এক-দু’বছরের পুরোনো। তবে কি অভিনেত্রী পুরোনো স্মৃতিতে ভাসছেন? অভিনেত্রী-র সেই পোস্টে একজন অনুগামী কমেন্ট করেছেন,” টুসু-কুশান জুটি। আমার সবচেয়ে প্রিয় জুটি।”

google-news-icon

লেটেস্ট খবর