fbpx

Subhadra Mukherjee: স্বামী দূরে থাকেন বলেই ভালবাসা টিকে আছে, প্রকাশ্য মঞ্চে এ কী বললেন পর্দার জেঠিমা সুভদ্রা?

রিল লাইফে অত্যন্ত গম্ভীর সুভদ্রা মুখোপাধ্যায় রিয়েল লাইফে ঠিক কতটা রোমান্টিক? অভিনেত্রীর মন্তব্য শুনলে অবাক হবেন আপনিও

মন্টি শীল, কলকাতা: বর্তমানে বাংলা ধারাবাহিক তথা চলচ্চিত্র জগতের একজন অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি গড়ে তুলেছেন সুভদ্রা মুখোপাধ্যায় ( Subhadra Mukherjee )। সম্প্রতি এই অভিনেত্রীকে দেখতে পাওয়া গিয়েছে, স্টার জলসা সম্প্রচারিত ধারাবাহিক ‘সাহেবের চিঠি’তে। যেখানে তিনি ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র ‘চিঠি’র মায়ের ভূমিকায় অভিনয় করছেন। তবে একদা চলচ্চিত্র জগতে একজন অত্যন্ত প্রভাবশালী অভিনেত্রী হিসেবে সুভদ্রা মুখোপাধ্যায়’কে ( Subhadra Mukherjee ) বর্তমানে আর সেভাবে বড়পর্দায় ফুটে উঠতে দেখা যায় না।

সচরাচর সুভদ্রা মুখোপাধ্যায়কে ( Subhadra Mukherjee ) পর্দায় দেখা গিয়েছে, মা, জেঠিমা এর ভূমিকায় অভিনয় করতে। কিন্তু রিল লাইফে তাঁর চরিত্রে যাই হোক না কেন, রিয়েল লাইফে একেবারে অন্য প্রকৃতির মানুষ অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায় ( Subhadra Mukherjee )। যার এক ছোট্ট ঝলক এদিন পাওয়া গেল সোশ্যাল মিডিয়াতে। খুব সম্প্রতি এই টলিউড অভিনেত্রী তাঁর স্বামীকে সঙ্গে নিয়ে এসেছিলেন জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’এর ( Didi No 1 ) মঞ্চে। সেখানেই তিনি তাঁদের দাম্পত্য জীবনের মিষ্টি মধুর রসায়নের কথা প্রকাশ করেন।

16c32

অভিনেত্রী জানান, ‘রাত দুটো হোক বা আড়াইটে, যখনই সে শ্যুটিং সেরে বাড়িতে ফেরেন, তখন তাঁর প্রথম কাজ হয় স্বামীকে ঘুম থেকে তুলে গল্প করতে বসিয়ে দেওয়া’। এখানেই শেষ নয় অভিনেত্রী তাঁর মন্তব্যে বলেন, ‘যেহেতু তাঁর স্বামী কলকাতায় থাকেন না, তাই আজকাল তাঁদের মেয়ে তাকে জোর করে রেখে দেন। আর তাঁর জন্যই তিনি লাভবান হন’। অভিনেত্রী বলেন, ‘যেহেতু তাঁরা কর্মসূত্রে পরস্পরের থেকে অনেকটাই দূরে থাকেন, তাই তাঁদের মধ্যে এখনও আগের মতই প্রেম রয়েছে’।

শুধু তাই নয় অভিনেত্রী দর্শকদের জানান, ‘তাঁর বয়স তেমন কিছু না হলেও, তাঁর ছেলে এখন অনেকটাই বড়। তাঁই তিনি কোনও অনুষ্ঠানে গেলে যদি সেখানে তাঁর ছেলে এসে কিছু বলে তাহলে তিনি উত্তরে বললেন যে, “আমি তোমার মা নই, তোমার মা অন্যদিকে রয়েছেন’। যদিও এই সমস্ত কথা গুলি অভিনেত্রী সম্পূর্ণ মজার ছলেই বলেছেন। বলে রাখা ভাল, এর আগে ‘দিদি নম্বর ওয়ান’এর মঞ্চে এসে অনেক টলিউড তারকা তাদের ব্যক্তিগত জীবনের রহস্য ফাঁস করেছেন। কিন্তু অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়ের এই মন্তব্য শোনার পর দর্শকরা যে ভীষণ মজা পেয়েছেন তাঁর একটা ছোট্ট ঝলক ইতিমধ্যেই দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

google-news-icon

লেটেস্ট খবর