fbpx

Subhashree Ganguly: সাদা চুল, মুখে বয়সের ছাপ! শুভশ্রীর নতুন ছবির সাজ মন কেড়েছে নেট নাগরিকদের

সমস্ত জল্পনার হল অবসান, সোশ্যাল মিডিয়াতে ভাতের হোটেলে শিলমোহর দিলেন রাজ পত্নী শুভশ্রী!

মন্টি শীল, কলকাতা: তবে কি এইবার হাতা, খুন্তি সমেত ভাতের হোটেল খোলার জন্য প্রস্তুতি শুরু করে দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ( Subhashree Ganguly )। বেশ কিছু দিন যাবৎ এমনই গুঞ্জন শোনা শোনা গিয়েছে নেটপাড়ায়। আর এদিন সেই জল্পনাতেই শিলমোহর দিলেন অভিনেত্রী। খুব শীঘ্রই প্রকাশিত হতে চলেছে পরিচালক দেবালয় ভট্টাচার্য ( Debaloy Bhattacharya ) নির্মিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ( Indubala Bhater Hotel )। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী’কে ( Subhashree Ganguly )।

জানা গিয়েছে, কল্লোল লাহিড়ির রচিত উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে পরিচালক দেবালয় ভট্টাচার্যের এই আসন্ন ওয়েব সিরিজ। আর এই আসন্ন ওয়েব সিরিজের হাত ধরে ওটিটি জগতে হাতে খড়ি করতে চলেছে রাজ ঘরণী শুভশ্রী। যার এক ঝলক ইতিমধ্যেই অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন। যা দেখার পর ইতিমধ্যেই বিভিন্ন রকমের মন্তব্য করতে শুরু করে দিয়েছেন তাঁর অনুরাগীরা। সূত্র মারফত জানা গিয়েছে, আসন্ন ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’এর মুখ্য চরিত্র ইন্দুবালার ১৬ থেকে ৭৫ বছর বয়স দর্শকদের সামনে ফুঁটিয়ে তোলা হবে।

21c22

শুধু তাই নয়, এই সিরিজের মধ্যে দিয়ে তুলে ধরা হবে দুই সন্তানের বিধবা মায়ের জীবন যুদ্ধের কাহিনী। নিজের সন্তানদের গড়ে তোলার জন্য সে কীভাবে ভাতের হোটেল খুলবেন। শোনা গিয়েছে, দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই ওয়েব সিরিজে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ছাড়াও অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায় এবং সুহোত্র মুখোপাধ্যায়’কে। বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, আসন্ন এই ওয়েব সিরিজে থাকতে চলেছে দুই বাংলার ছোঁয়া। এক কথায় বলতে গেলে, সিরিজের বেশ কিছুটা অংশের শ্যুটিং হতে চলেছে কলকাতায় এবং কিছুটা অংশের শ্যুটিং হতে চলেছে বাংলাদেশে।


বলে রাখা ভাল, খুব সম্প্রতি বড় পর্দায় মুক্তি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী অভিনীত সিনেমা ‘হাবজি গাবজি’ এবং ‘ধর্মযুদ্ধ’। কিন্তু সেগুলির একটিও সেরকম ভাবে দর্শকদের নজর কাড়তে পারেনি। তাঁই অনেকেই মনে করছেন এই ইন্দুবালার চরিত্রের হাত ধরে ফের একবার সেই জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হবেন অভিনেত্রী। যদিও এর এক ছোট্ট প্রতিফলন ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মারফত পাওয়া গিয়েছে। এক নতুন রূপে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী’কে দেখার জন্য অনুরাগীরা উৎসাহের সঙ্গে অপেক্ষা করে রয়েছেন তা কার্যত পরিষ্কার।

google-news-icon

লেটেস্ট খবর