Advertisement

Swastika Mukherjee: আজ মনকেমনের দিন, শ্রীমতি নিয়ে সাফল্যের মাঝে হঠাৎই বাবা-মা’কে নিয়ে চিন্তিত স্বস্তিকা

মন্টি শীল, কলকাতা: রূপোলি পর্দার তারকাদের কেন্দ্র করে সিনেমা প্রেমিদের মনে উৎসাহের কমতি নেই। আর তাই সম্প্রতি বিনোদন জগতের নামীদামি তারকাদের কেন্দ্র করে রীতিমতো মেতে রয়েছেন অনুরাগী মহল। যদিও এর অন্যতম কারণ, এই তারকাদের অভিনয় কেরিয়ারের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর সম্প্রতি এমনই এক চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ( Swastika Mukherjee )। টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী বেশ কিছু দিন যাবৎ নেটমাধ্যমে বেশ চর্চিত রয়েছেন।

কারণ বেশ কিছু দিন আগেই বড়পর্দায় মুক্তি পেয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ( Swastika Mukherjee ) অভিনিত সিনেমা ‘শ্রীমতি’ ( Shrimati )। গত ৮ই জুলাই বড় পর্দায় মুক্তি পেয়েছে এই সিনেমাটি। যাতে মুখ্য চরিত্রের অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, অভিনেতা সোহম চট্টোপাধ্যায় এবং বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ খ্যাত অভিনেত্রী তৃণা সাহা সহ একাধিক টলিউড তারকাদের। সিনেমাটি মুক্তি পাওয়ার পর ইতিমধ্যেই বেশ সফলতা অর্জন করেছে। এমনকী সিনেমার তারকারও ‘শ্রীমতি’র প্রচার নিয়ে পুরো দমে ব্যস্ত।

21c32

কিন্তু এরই মাঝে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন, যাকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে। কিন্তু কী এমন বললেন অভিনেত্রী যার দরুন তোলপার নেটমাধ্যম। জানা গিয়েছে, এদিন ছিল অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের বাবা-মায়ের ৪৭ তম বিবাহবার্ষিকী। আর এই দিনটির স্মৃতি চারণা করে অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)


অভিনেত্রী তাঁর ওই পোস্টে লিখেছেন, ‘এখন একসঙ্গে…. চিরকাল একসঙ্গে।’ তাঁর এই বক্তব্যের সঙ্গে সঙ্গে অভিনেত্রী তাঁর বাবা-মায়ের একটি ছবিও শেয়ার করেছেন এই দিনের পোস্টে। সূত্র অনুযায়ী, বেশ কয়েক বছর আগে প্রয়াত হয়েছেন অভিনেত্রীর মা। তাঁর কিছুদিনের মধ্যেই প্রয়াত হন অভিনেত্রীর বাবা সন্তু মুখোপাধ্যায়। নিজের সমগ্র কেরিয়ারে অভিনয়ের দক্ষতা দিয়ে সিনেমা প্রেমিদের মন জয় করেছেন। এককথায় বলতে গেলে, সফলতা যেন তাঁর দোড়গোড়ায় অবস্থান করছে। কিন্তু তাঁর এই সফলতার মাঝে অনুপস্থিত অভিনেত্রীর বাবা-মা। যাকে কেন্দ্র করে এই দিনের পোস্টের দুঃখ প্রকাশ করলেন এই টলিউড অভিনেত্রী। তবে অভিনেত্রীর এই দিনের পোস্ট দেখার পর শোকাহত হয়েছেন তাঁর অনুরাগী মহল তা বলাই যায়।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement