fbpx

Tanishaa Mukerji: দিদি কাজল সফলতার শীর্ষে, বোন আজও পড়ে! কোন সংঘর্ষে কেরিয়ার গড়তে ব্যর্থ তানিশা?

মন্টি শীল, কলকাতা: ইদানিং, তারকা সন্তানদের কেন্দ্র করে একাধিকবার আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন বলিউড সেলেবরা। মনে করা হয়, রূপোলি পর্দার একজন বিশিষ্ট তারকার সংযোগ থাকলেই বিনোদনের জগতে সফলতা অর্জন করা যায়। যদিও এমন উদাহরণ বিনোদন জগতে বিশেষত বলিউডে একাধিক। তবে অনেক ক্ষেত্রে দেখা গিয়েছে, একজন জনপ্রিয় তারকার যোগসূত্র থাকা সত্তেও রূপোলি পর্দায় সেই ভাবে ছাপ ফেলতে পারেনি একাধিক সেলেবরা। আর সেই তালিকায় একজন অন্যতম নাম হল অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায় ( Tanishaa Mukerji )।

বলিউডের এই অভিনেত্রী জন্মসূত্রে একজন তারকা পরিবারের সন্তান। তাঁর মা তনুজা হলেন বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী এবং তাঁর বাবা সমু মুখোপাধ্যায় বলিউডের একজন সফলতম প্রযোজক। শুধু তাই নয়, অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায়ের ( Tanishaa Mukerji ) দিদি কাজল ( Kajol) রূপোলি পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী। এতকিছু থাকা সত্তেও রূপোলি পর্দায় নিজের ছাপ ফেলতে রীতিমতো ব্যর্থ হয়েছেন এই অভিনেত্রী। যদিও এই বিষয় নিয়ে একাধিকবার বিভিন্ন মহলে আলোচনার সূত্রপাত ঘটেছে। কিন্তু প্রকাশ্যে কোনও দিনই কোনও মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রীকে। কিন্তু সম্প্রতি তানিশা মুখোপাধ্যায় ( Tanishaa Mukerji ) যা বললেন তা শোনার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র।

4c22

বেশ কিছু দিন আগে অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায় এক সাক্ষাৎকারে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলেন। সেখানেই তিনি এই প্রসঙ্গে মন্তব্য করেছিলেন, ‘একজন তারকা সন্তান হওয়া কঠিন কারণ তাঁদের ভুল করার বেশি সুযোগ থাকে না। আর সেই জন্য দর্শকমহল তাঁদের কাছে অনেক প্রত্যাশা রাখেন।’ শুধু তাই নয় অভিনেত্রীর এইদিনের বক্তব্য অনুযায়ী, ‘সফলতা অর্জন করতে হলে প্রথমে নিজেকে যাচাই করতে হবে। তবেই সে দর্শকদের কাছে নিজেকে তুলে ধরতে সক্ষম হবে। তিনি হয়তো নিজেকে যাচাই করতে পারেননি, তাই তিনি হয় তো রূপোলি পর্দায় সফলতা অর্জন করতে ব্যর্থ হয়েছেন।’

4c23

সূত্র অনুসারে, ২০০৩ সালে একজন অভিনেত্রী হিসেবে রূপোলি পর্দার অভিষেক করেন তানিশা মুখোপাধ্যায়। কিন্তু তাঁর কেরিয়ারের প্রথম দুটি সিনেমাই রীতিমতো মুখ থুবড়ে পড়ে। যদিও এরপর বলিউডের জনপ্রিয় প্রযোজনা সংস্থা ‘যশ রাজ ফিল্মস’ এর প্রযোজনায় তৈরী হয় ‘নীল এন নিকি’। কিন্তু সেটিও বক্স অফিসে সেরকম সফলতা লাভ করতে পারেনি। যদিও হাল ছেড়ে দেওয়ার পাত্র ছিলেন না তানিশা। এরপর অভিনেত্রী ফের একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন ‘বিগ বস’ এর সুবাদে। কিন্তু জানা গিয়েছে, বিভিন্ন মহলে দিদি কাজলের সঙ্গে তানিশার তুলনা করা হলেও, তাদের সম্পর্কে তিক্ততা আসেনি। মাঝেমধ্যেই একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে কাজল-তানিশাকে। কিন্তু এতসব কিছুর পরেও একজন তারকা সন্তান হিসেবে এমন ব্যর্থতা সামনে আসার পর স্বাভাবিক ভাবেই ভাবিয়ে তুলেছে সমালোচকদের তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর