fbpx

Tanuka Chatterjee: “প্রচারের আলোয় আসা পছন্দ নয়!” হটাৎ এ কী বললেন তনুকা

প্রত্যুষা সরকার, কলকাতা: টেলিভিশনের একজন জনপ্রিয় সিনিয়র অভিনেত্রী তনুকা চ্যাটার্জি ( Tanuka Chatterjee )। বর্তমানে জি বাংলা এবং স্টার জলসার মত দুটি বড়ো বিনদনমূলক চ্যানেলে একসাথে কাজ করছেন তিনি। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া‘য় খড়ির মায়ের ভূমিকায় এবং জি বাংলায় ‘লালকুঠি‘ ধারাবাহিকে অনামিকার শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন তনুকা চ্যাটার্জি। তবে বহুদিন ধরে একের পর এক ধারাবাহিকে অভিনয় করলেও একেবারেই টেলিভিশনে আসতে চাননি অভিনেত্রী।

এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নিজের কেরিয়ার নিয়ে নানা কথা দর্শকদের সাথে শেয়ার করলেন অভিনেত্রী তনুকা চ্যাটার্জি ( Tanuka Chatterjee )। ছোট বেলায় নিজের বাবাকে হারান অভিনেত্রী। তারপর থেকে মেশোমসাই- এর কাছে বড়ো হয়েছেন তিনি। অভিনয় জগতে আসতে তেমন অসুবিধা হয়নি তাঁর। কারণ বাড়ির বেশির ভাগ লোকই ছিল অভিনয় জগতের। তাই ছোট বেলা থেকে নামকরা অভিনেতারা তাঁকে চিনতেন। তবে টেলিভিশনের থেকে স্টেজ পারফর্ম করতে বেশি পছন্দ করেন খড়ির মা।

img 20220714 185359

সাক্ষাৎকারে তাঁকে প্রচারের আলোয় একে বারেই আসতে পছন্দ করেন না কেন এই প্রশ্ন করা হলে তিনি ( Tanuka Chatterjee ) জানান, কাজ আর বাড়ি ছাড়া এত বছর কোথাও যাতায়াত করেননি তিনি। এখন অবশ্য বন্ধু হয়েছে তাঁর, কিন্তু তাঁরা বয়সে অনেক ছোট। তাঁদের সঙ্গেই বিভিন্ন জায়গায় ঘুরতে যান অভিনেত্রী। আগে কাজের বাইরে অন্য কেউ তাঁকে কিছু প্রশ্ন করলেও কোনও কথার উত্তর দিতে পছন্দ করতেন না তিনি। তিনি কখনও লাইম লাইটে থাকার প্রয়োজনও মনে করেননি। তিনি ভাবতেন ভালো করে কাজ করলে পাঁচ বছরে না হোক পনেরো বছরে কেউ না কেউ মনে করবেই তাঁকে।

img 20220714 185700

বিয়ের পর তাঁর কাজ, স্বামী এবং মেয়ে ছাড়া অন্যকিছু ভাবতেন না তিনি। এই নিয়ে ইন্ডাস্ট্রির বিভিন্ন মানুষ তাঁকে লেগ পুল করতো বলেও জানিয়েছেন অভিনেত্রী ( Tanuka Chatterjee )। তবে এসব কথায় কখনও কান দেননি তিনি। তাঁর কাছে কাজ মানে সেটা ডিসিপ্লিন এবং ডেডিকেশনের সাথে করা উচিত। যদিও এখন মত কিছুটা বদলেছে তাঁর। তিনি বলেন, ‘এখন কার দিনে দাঁড়িয়ে পিআর ( PR ) থাকাটা খুব দরকার’।

img 20220714 185544

তনুকা চ্যাটার্জির জীবনের টার্নিং পয়েন্ট কোনটা, প্রশ্নের উত্তরে তিনি ( Tanuka Chatterjee ) জানান, ‘বিয়ের পরই আমার জীবনের টার্নিং পয়েন্ট। ১৯৯৯-২০০০ সাল যখন আমি অনিন্দ্য সরকারের সাথে শ্রীরামকৃষ্ণ ধারাবাহিক শুরু করলাম।’ তিনি আরও বলেন, তাঁর কেরিয়ারটা অনেকটা ঘুরিয়ে দিয়েছেন লিনা গাঙ্গুলি। তাঁর সাথে কাজ করেই আরও বেশি দর্শকের কাছে পৌঁছাতে পেরেছেন তিনি। এরপর একে একে তাঁর থেকে বয়সে ছোট যাদের সাথে কাজ করেছে তাঁদের সবাইকে ধন্যবাদ জানান অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর