fbpx

Tiyasha Roy: “ন্যাড়া বেলতলায় একবারই যায়..”, সুবানের সঙ্গে বিচ্ছেদের পর সম্পর্ক নিয়ে অকপট ‛শ্যামা’

বিয়ের পিঁড়িতে বসলে নিমন্ত্রিত থাকবেন সুবান! তবে কি ফের নতুন বসন্তের সূচনা তিয়াশা রায়ের জীবনে

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে, জনপ্রিয় টেলি তারকাদের ভিড়ে রীতিমত মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও এই উচ্ছাসের তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। তবে এত উচ্ছাস ও জনপ্রিয়তার মাঝেও টেলি তারকারা মাঝে মধ্যেই নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন। যার মধ্যে অন্যতম হল, জনপ্রিয় বাংলা ধারাবাহিক কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী তিয়াশা রায় ( Tiyasha Roy )। টেলিভিশনের জগতে এই অভিনেত্রী ব্যাপক জনপ্রিয়তা অর্জন করলেও, শোনা যায় একদা সুবান রায়ের ( Suban Roy ) হাত ধরে বিনোদনের জগতে পদার্পণ করেছিলেন। শুধু তাই নয়, টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি তথা বাংলা ধারাবাহিকের সঙ্গে অভিনেত্রীর পরিচিতি গড়ে তুলতে সহায়তা করেছিল এই সুবান রায়।

এরপর একজন দক্ষ অভিনেত্রী হিসেবে তিয়াশা রায় ( Tiyasha Roy ) প্রথম ব্রেক পান বাংলা টেলিভিশনের জনপ্রিয় মেগাসিরিয়াল ‘কৃষ্ণকলি’তে ( Krishnakoli )। যার দরুন রাতারাতি দর্শকদের হৃদয়ে স্থান করে নেন এই অভিনেত্রী। জানা গিয়েছে, ব্যাপক জনপ্রিয়তা অর্জন করার পর অভিনেত্রী ২০১৭ সালে মাত্র ১৭ বছর বয়সে সুবান রায়ের ( Suban Roy ) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু সেই সম্পর্ক বেশি দিনের জন্য স্থায়ী করল না। সূত্র অনুযায়ী, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সুবান রায়ের সঙ্গে বিবাহ সম্পর্ক বিচ্ছেদ করেন অভিনেত্রী তিয়াশা রায়। যদিও এরপর অভিনেত্রী তাঁর রায় পদবি পরিবর্তন করে হয়েছেন তিয়াশা লেপচা।

17c22

যার পর স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মাঝে সূত্রপাত ঘটেছিল একাধিক বিতর্কের। কিন্তু সেই সমস্তকে কাটিয়ে তুলে অভিনেত্রী পালন করলেন তাঁর ২৪ তম জন্মদিন। আর এদিন সেই উপলক্ষে জমজমাট ভাবে অভিনেত্রী করেছিলেন তাঁর প্রি-বার্থ ডে সেলিব্রেশন। আর তাঁর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন তাঁর কিছু নিকট বন্ধু বান্ধবরা। জমজমাট ডিনারের সঙ্গে সঙ্গে ইউটিউব ভ্লগের মধ্যে দিয়ে উদযাপন করলেন তাঁর জন্মদিন। কিন্তু এত গেল জন্মদিনের প্রসঙ্গ। ইদানিং অভিনেত্রী তিয়াশা রায়কে কেন্দ্র করে এক গুঞ্জনের সূত্রপাত ঘটেছে। জানা গিয়েছে, কৃষ্ণকলির শ্যামা ওরফে তিয়াশা রায়ের জীবনে আগমন ঘটেছে এক নতুন বসন্তের।


যদিও এই বিষয়ে সরাসরি কোনও মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রীকে। এমনকী এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘তিনি এই মুহূর্তে পুরোদস্তুর সিঙ্গেল। ন্যাড়া বেল তলায় একবারই যায়।’ যদিও অদূর ভবিষ্যতে ফের বিয়ের পিঁড়িতে বসার জল্পনা উড়িয়ে দেননি অভিনেত্রী। তিনি বলেন, ‘ভবিষ্যতে ফের বিয়ের পিঁড়িতে বসলে সুবান অবশ্যই নিমন্ত্রিত থাকবেন।’ আর এই প্রসঙ্গে অভিনেত্রীর প্রাক্তন স্বামী বলেন, ‘তিনি এই বিষয়ে কোন মন্তব্য করেননি আর আগামীতে করতে চাননা। কারণ তিনি অতীতের দিকে দৃষ্টিপাত করতে ইচ্ছুক নন।’ যদিও এর আগে বিবাহ বিচ্ছেদের পর সুবান রায়কে অভিনেত্রীর সম্পর্কে কোনও মন্তব্য করতে চাননি। কিন্তু এদিন তিয়াশা রায়ের বক্তব্যে যে এক নতুন আলোচনার সূত্রপাত ঘটল তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর