Advertisement

এক হাতে মটন, অন্য হাতে মিষ্টি! গুনগুনের মৃত্যুর পর থালা সাজিয়ে খেতে বসেছে তৃণা

অনীশ দে, কলকাতা: একসময় টিআরপি তালিকায় শীর্ষে থাকা খড়কুটোর (Khorkuto) গল্পের মোড় বদলেছে। মারা গিয়েছে এই ধারাবাহিকের অন্যতম চরিত্র গুনগুন। বলাই বাহুল্য, এই চরিত্রে অভিনয় করতেন তৃণা সাহা। নিঃসন্দেহে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী তৃণা (Trina Saha)। তাই সে এই ধারাবাহিক থেকে বাদ পরায় ধারাবাহিকের (Khorkuto) ভবিষ্যত নিয়ে উঠছে প্রশ্ন। শ্যুটিংয়ের শেষদিন যে তৃণার পক্ষে কঠিন হতে চলেছে, তা আগেই জানিয়েছিলেন তিনি (Trina Saha)। কিন্তু বিদায়বেলায় তাঁর জন্যে যে এত আয়োজন করা হবে, তা তিনি নিজেও জানতেন না। কী কী হল শেষদিনের শ্যুটিংয়ে? কেমনই বা ছিল গুনগুন ওরফে তৃণার (Trina Saha) অভিজ্ঞতা? আসুন জেনে নিই।

khorkuto 6

শ্যুটিংয়ের শেষদিনে তৃণার (Trina Saha) জন্য ভুরিভোজের ব্যবস্থা করা হয়। মাছের মাথা দিয়ে ডাল, বাসমতি চালের ভাত এবং সেই সঙ্গে মটন এবং মিষ্টি। দীর্ঘদিনের যাত্রা শেষে গুনগুনকে এই ভাবেই বিদায় জানাল টিম খড়কুটো। অবশ্য ধারাবাহিকের শ্যুটিং শেষ হলেও এই মুহূর্তে খুবই ব্যস্ত তৃণা, নিশ্বাস ফেলার সময় পর্যন্ত নেই তাঁর। এই মুহূর্তে তিনি ব্যস্ত স্টার জলসার মহালয়ার শ্যুটিংয়ে। শ্যুটিং শেষের অভিজ্ঞতা সবার সঙ্গে ভাগ করে নেয় তৃণা। গুনগুন জানান, তাঁর খুবই খারাপ লাগছে, সেটাই স্বাভাবিক। কিন্তু মানুষের সুখ দুঃখ সব কিছুর সঙ্গী খাবার। তাই শেষের দিনে খাওয়াদাওয়া দিয়েই উদযাপন করলেন তাঁরা।

khorkuto 8

এখন ছোট পর্দার তুলনায় বড় পর্দাতেই বেশি স্বাচ্ছন্দ্য তৃণা। ছোট পর্দা ছাড়ছেন নাকি? এই প্রশ্নের উত্তরও তৃণা নিজেই দেন। তিনি বলেন, শিকড়কে ভোলা কোনওদিনই সম্ভব না। ছোটপর্দা থেকেই অভিনয় জীবন শুরু তৃণার। কিন্তু আর কোনওদিন ছোটপর্দায় কাজ করবেন না, এমনটাও বলেননি তিনি। এই মুহূর্তে তিনি ডান্স ডান্স জুনিয়রে মেন্টর হিসেবে রয়েছেন তৃণা। তবে এতদিনের যাত্রা শেষে মনখারাপ তৃণার। নতুনভাবে যাত্রা শুরু করতে চলেছেন তিনি। কিন্তু তাঁর এই যাত্রায় তিনি নিজের স্বামীকে পাশে পান কি না, সেটাই দেখার।

khorkuto 7

তৃণার সেই খিলখিলিয়ে হাসা, শ্যুটিংয়ের ফাঁকে মজার রীল আর দেখা যাবে না। খড়কুটোর সাথে পথ চলা শেষ তাঁর। কিন্তু সব শুরুরই একটা শেষ রয়েছে। তাই সেটাকে মেনে নিয়েই এগিয়ে যেতে হবে। সম্প্রতি ওটিটিতে আত্মপ্রকাশ করেন তৃণা। হইচই-এর মার্ডার বাই দ্যা সি ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল মাধ্যমে আত্মপ্রকাশ তৃণার। এই ওয়েব সিরিজে তৃণার পাশাপাশি অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী, অঞ্জন দত্ত, পায়েল, রূপঙ্কর বাগচী প্রমুখ।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement