fbpx

Urvashi Rautela: এ কেমন বিলাসিতা! ছেঁড়া প্যান্ট পরে প্লেনে চেপে কোথায় চললেন উর্বশী?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি রূপোলি পর্দার তারকাদের কেন্দ্র করে অনুরাগীদের মাঝে বেশ আলোচনা শুরু হয়েছে। যদিও এই আলোচনার অন্যতম কারণ তাঁদের অভিনয় কেরিয়ার নয়, তাদের ব্যক্তিগত জীবন। আর এই আলোচিত বলি তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল অভিনেত্রী উর্বশী রাউতেলা ( Urvashi Rautela )। সমগ্র বলিউড তথা বিনোদনের জগতে অভিনেত্রী বিশেষ ভাবে পরিচিত তাঁর সৌন্দর্যের জন্য। যার ফলে তিনি প্রায় প্রতিনিয়তই লাইমলাইটের সংস্পর্শে থাকেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার ( Urvashi Rautela ) একটি ছবি ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে, তিনি বিমানের আসনে বসে রয়েছেন এবং তাঁর পরনে রয়েছে একটি গোলাপি রঙের টপ এবং একটি ডেনিম জিন্স। যদি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর ছবি ভাইরাল হওয়ার কারণ বিমানে আসনে বসে থাকা নয়, অভিনেত্রীর পরিহিত পোশাক। উর্বশীর এই দিনের পোস্টে দেখা গিয়েছে, তিনি যে ডেনিম জিন্সটি পড়েছিলেন সেটি পায়ের দিক করে রীতিমতো ছেঁড়া। যার দরুন নেটিজেনদের তীব্র নিন্দা ও কটূক্তির শিকার হতে হয় অভিনেত্রীকে।

22c31

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল পোস্টটি সামনে আসার পর নেটিজেনরা কটূক্তির সুরে বলেছেন, “অভিনেত্রী তাঁর নির্লজ্জতার সীমানা অতিক্রম করে গিয়েছেন।” আবার অনেকেই কটূক্তির সুরে উর্বশী রাউতেলাকে নতুন পোশাক কিনে নেওয়ার পরামর্শ দিচ্ছেন। যার ফলে এইদিন রীতিমতো সরগরম ছিল নেটমাধ্যম। কিন্তু যদি একটু ভালো ভাবে লক্ষ্য করা যায় তবে দেখতে পাবেন, জিন্সটি উপর থেকে ছেঁড়া মনে হলেও তাঁর উপর একটি পাতলা কাপড়ের আবরন রয়েছে। কিন্তু সেই সমস্ত বিষয় পর্যালোচনা না করেই নেপিজেনরা তীব্র করতে থাকেন অভিনেত্রীকে উদ্দেশ্য করে।

ইদানিং এই বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার অভিনয় কেরিয়ার নিয়ে আলোচনা শোনা যায় প্রায় সব মহলেই। কারণ বিগত বেশ কিছু বছর ধরে রূপোলি পর্দায় মুক্তি পায়নি তাঁর অভিনিত কোনও সিনেমা। বলিউডের এই হটবম্বকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ‘পাগলপান্থি’ সিনেমা। কিন্তু এই সিনেমা বক্স অফিসে তেমন ভাবে সাড়া ফেলতে পারেনি। এরপর অভিনেত্রীকে দেশ বিদেশের একাধিক মেগা ইভেন্টে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে। সম্প্রতি, ‘দ্য লেজেন্ড সারাভানান’ এর নতুন মিউজিক ভিডিও ‘পোপোপো’ এর আত্মপ্রকাশের সময় মঞ্চে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এমনকী তাঁর ছবি ও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী। শোনা গিয়েছে, খুব শীঘ্রই একাধিক সিনেমার ঝুলি নিয়ে বড়পর্দায় ফিরে আসতে চলেছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিন্তু তাঁরই মাঝে অভিনেত্রীর এই ধরনের পোস্ট স্বাভাবিক ভাবেই ফের এক নতুন আলোচনার সূত্রপাত ঘটেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর