fbpx

Mahalaya 2022: মহিষাসুরমর্দিনীর ভূমিকায় নেই মিঠাই-খড়ি! এরই মাঝে বাজিমাত ‘এক্কা দোক্কা’র রাধিকার

মহালয়াতে দেবী দুর্গা রূপে দেখা যাবে না খড়ি-মিঠাইকে। দর্শকদের চমকে দিয়ে বাজিমাত দেখাল ‘এক্কা দোক্কা’র রাধিকা।

আর হাতে গুনে মাত্র ক’দিন, তারপরই শুরু হয়ে যাবে বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গোৎসব। ইতিমধ্যেই গোটা বাংলা জুড়ে তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। শুধু তাই নয়, টিভি চ্যানেলগুলিও পূজার আয়োজন শুরু করে দিয়েছে। বর্তমানে টিভি চ্যানলগুলি বেশ পরিকল্পনা মাফিক কাজ করে থাকে। বিশেষ করে বিভিন্ন উৎসব, পার্বণ উপলক্ষে বহু অনুষ্ঠান সম্প্রচার করে টিআরপির খেলায় এগিয়ে থাকার পরিকল্পনা করে সমস্ত চ্যানেল। আর আবেগ আপ্লুত বাঙালিরাও সেসব অনুষ্ঠান অনেক মনোযোগ সহকারে দেখে থাকে।

দুর্গা পূজার সঙ্গে সঙ্গে মহালয়ার ( mahalaya 2022 ) জন্যও বাঙালি প্রতি বছর অপেক্ষা করে থাকে। মহালয়ার দিন শিউলী ফুলের সৌরভে সুরভিত ভোরে উঠে মহালয়া দেখা যেন এক নস্টালজিয়া। আর কোনও চ্যানেলের কর্তৃপক্ষই এই সুযোগ হাতছাড়া করতে চান না। মহালয়ার দিন প্রতিটি চ্যানেলের পক্ষ থেকেই মহিষাসুরমর্দিনী নামে একপ্রকার অনুষ্ঠান সম্প্রচার করা হয়। শুধু তাই নয়, টলিপাড়ার জনপ্রিয় সব অভিনেত্রীদের এই অনুষ্ঠানে দেবী দুর্গার বিভিন্ন রূপে অভিনয় করতে দেখা যায়। জেনে নিন এবছর মহালয়ায় আপনার প্রিয় তারকাকে কোন চ্যানেলে দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে।

কালার্স বাংলা

img 20220813 154242

২০২২ এর মহালয়ার প্রোমো ভিডিয়ো প্রথমে শেয়ার করে কালার্স বাংলা। গত বছর এই চ্যানেলে মহিষাসুরমর্দিনী হিসেবে দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে। কিন্তু সকলকে চমকে দিয়ে এবছর কালার্স বাংলায় অভিনয় করতে চলেছেন জনপ্রিয় টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

জি বাংলা

img 20220813 154315

 

জি বাংলায় মহিষাসুরমর্দিনী রূপে কোন তারকাকে দেখা যাবে তা নিয়ে ইতিমধ্যেই বহু জলঘোলা হয়েছে। অনেকেই মনে করছিল যে এবার আর শুভশ্রী নয়, জি বাংলার মেয়ে মিঠাইকেই দেখা যাবে মহিষাসুরমর্দিনীর ভূমিকায়। কিন্তু এখন শোনা যাচ্ছে সেই ভূমিকা থেকে হটানো হবে না শুভশ্রীকে। একথা শোনার পর মন ভেঙেছে মিঠাই অনুরাগীদের। যদিও পার্বতী রূপে দেখা যাবে সৌমিতৃষাকে।

স্টার জলসা

img 20220813 154512

এবারের মহালয়া নিয়ে বিশেষ কিছু তথ্য এখনও পর্যন্ত প্রকাশ করে নি স্টার জলসা। তবে জানা গিয়েছে স্টার জলসার অভিনেত্রীরা এবার মহালয়াতে অভিনয় করবেন। দর্শকদের মধ্যে অনেকেই সোলাঙ্কি রায়কে মহিষাসুরমর্দিনীর ভূমিকায় দেখার অনুরোধ জানিয়েছি চ্যানেল কর্তপক্ষের কাছে। কিন্তু শোনা গিয়েছে যে ‘এক্কা দোক্কা’ খ্যাত অভিনেত্রী সোনামণি সাহাকে নাকি মহিষাসুরমর্দিনী রূপে বাছাই করা হয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর