fbpx

Bollywood Actress: ওটিটিতেই ‛টিপ টিপ বরসা পানি’, বড় পর্দা ছেড়ে ওয়েব সিরিজের মঞ্চে পা রাখছেন মাধুরী টু রবিনা

মাধুরী দীক্ষিত টু জুহি চাওলা নব্বইয়ের দশকের এই অভিনেত্রীরা বড়পর্দাকে ভুলে হাত ধরেছেন ওটিটি’র! দেখুন বিস্তারিত

মন্টি শীল, কলকাতা: সাম্প্রতিক কালে ওটিটি প্ল্যাটফর্মের হাত ধরে এক নতুন অধ্যায়ের সূচনা করেছে বলিউড তথা সমগ্র বিনোদন জগৎ। এমনকী বড়পর্দায় মুক্তি পাওয়া সিনেমার তুলনায় অধিক সফলতা অর্জন করেছে এই ওটিটি প্ল্যাটফর্ম। যদিও এই সফলতার অন্যতম কারণ, আশি এবং নব্বইয়ের দশকের রূপোলি পর্দার এমন কিছু অভিনেত্রীরা রয়েছেন যারা বিভিন্ন কারণ বশত একদা বড় পর্দা থেকে সরে দাঁড়ালেও, ফের ওটিটি’র হাত ধরে দর্শকদের মাঝে নিজেদের তুলে ধরছেন। শুধু তাই নয়, একাধিক বলিউড পরিচালকও ওটিটি’র মধ্যে দিয়ে ফের দর্শকদের মাঝে প্রত্যাবর্তন করতে পারছেন। কিন্তু সেই তালিকায় রয়েছেন কোন বলি অভিনেত্রীরা? দেখে নিন একনজরে,

•  মাধুরী দীক্ষিত

15c31
সিনেমা প্রেমীদের মাঝে বলিউডের একজন দক্ষ, প্রতিভাবান অভিনেত্রীর প্রসঙ্গ উঠে এলেই উচ্চারিত হয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের ( Madhuri Dixit )নাম। অভিনেত্রী তাঁর সমগ্র কেরিয়ারে একাধিক ব্লকবাস্টার সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। কিন্তু বেশ কিছুটা সময় বড়পর্দা থেকে বিরতি নেওয়ার পর সম্প্রতি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পায় তাঁর অভিনীত সিরিজ ‘দ্য ফেম গেম’। যেখানে মুখ্য চরিত্রে অভিনেত্রী মাধুরী দীক্ষিতের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা সঞ্জয় কাপুরকে। তবে জানা গিয়েছে, খুব শীঘ্রই এই সিরিজের দ্বিতীয় ভাগ মুক্তি পেতে চলেছে।

•  জুহি চাওলা

15c32
বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা ( Juhi Chawla ) বড়পর্দায় একাধিক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। একদা তাঁর অসাধারণ অভিনয়ের রীতিমতো মুগ্ধ ছিল অগণিত সিনেমা প্রেমিরা। কিন্তু একটা দীর্ঘ সময় বড়পর্দায় অতিবাহিত করার পর বিনোদন জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছিল অভিনেত্রী। কিন্তু জানা গিয়েছে, ‘হুশ হুশ’ ওয়েব সিরিজের হাত ধরে ফের বিনোদন জগতে প্রত্যাবর্তন করতে চলেছেন অভিনেত্রী। খুব সম্প্রতি এর ট্রেলার সোশ্যাল মিডিয়াতে মুক্তি পেয়েছে। যাকে কেন্দ্র করে এক জমকালো অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল।

•  রবিনা টন্ডন

15c33
‘টিপ টিপ বর্সা পানি’ এই গানটির মধ্যে দিয়ে আজও অগণিত মানুষের মন জয় করে চলেছেন অভিনেত্রী রবিনা টন্ডন ( Raveena Tandon )। একদা বলিউডের অত্যন্ত প্রতিভাবান অভিনেত্রী হিসেবে রবিনা টন্ডন বক্স অফিসে একাধিক সিনেমা উপহার দিয়েছেন। কিন্তু বেশ কিছু সময় ধরে অভিনেত্রীকে সেভাবে পর্দায় ফুঁটে উঠতে দেখা যায়নি। তবে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘আরণ্যক’ এর হাত ধরে ফের বিনোদনের জগতে প্রত্যাবর্তন করেছেন অভিনেত্রী। তাঁকে এই সিরিজে একজন পুলিশ কর্তার ভুমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে। নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার পর এই ওয়েব সিরিজ দর্শকদের মাঝে তুমুল শোরগোল ফেলে দিয়েছিল।

•  পুজা ভাট

15c34
পরিচালক মহেশ ভাটের কন্যা পুজা ভাট ( Pooja Bhatt ) তাঁর সমগ্র অভিনয় কেরিয়ারের বিপূল সফলতা অর্জন করেছেন। কিন্তু সফলতা থাকলেও একটা সময় পর আর বড়পর্দায় সেভাবে দেখতে পাওয়া যায়নি। যার দরুন একটা আক্ষেপ ছিল তাঁর অনুরাগীদের মনে। কিন্তু খুব সম্প্রতি জনপ্রিয় ওয়েব সিরিজ ‘বোম্বে বেগমস’এ অভিনয়ের মধ্যে দিয়ে ফের অভিনয়ের জগতে প্রবেশ করেন তিনি। সিরিজের অভিনেত্রীর অভিনয়ের সঙ্গে সঙ্গে তাঁর লুক ভীষণ পছন্দ করেছিলেন দর্শকরা। একটা দীর্ঘ সময় ক্যামেরার থেকে দুরে থাকার পর বিনোদন জগতে অভিনেত্রীর এক দুর্দান্ত প্রত্যাবর্তন দেখে মুগ্ধ তাঁর অনুরাগী মহল।

google-news-icon

লেটেস্ট খবর