fbpx

“মন উঠেছে ইন্ডাস্ট্রি থেকে”, ক্রুশলের সঙ্গে প্রেম ভাঙতেই কাঁদো কাঁদো অদ্রিজা

রুপালি পর্দায় ভিন্ন ভিন্ন ধারাবাহিকে কাজ করলেও সেখানে অভিনেতাদের একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকে। এমন অনেক তারকা রয়েছেন যারা কাজের সুবাদে অনেক ভালো বন্ধু হয়ে গেছেন। আবার কিছু ক্ষেত্রে কাজ করতে করতে একে অপরের প্রেমেও পড়েছেন বহু তারকা। যদিও বেশকিছু কৌতুহলী দর্শকরা কোন অভিনেতা এবং অভিনেত্রীকে একসাথে দেখলেই তাদের সম্বন্ধে গুজব ছড়িয়ে বেড়ায়। আর এর জন্যই অনেক তারকা কোন প্রেমের সম্পর্কে আসলেও তা সহজে স্বীকার করতে চান না। আর এই তারকাজুটির মধ্যেই রয়েছে ক্রুশল এবং অদ্রিজার জুটি। তবে সম্প্রতি অনেকেই আশঙ্কা করছেন যে, তাদের সম্পর্কে নাকি ভাঙ্গন ধরেছে ( Krushal-Adrija breakup ) ।

প্রসঙ্গত অনেকেই মনে করেন যে টলিপাড়ার অন্যতম একজন অভিনেতা ক্রুশল আহুজা এবং মিষ্টি অভিনেত্রী অদ্রিজা রায়ের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। গোটা টলিপাড়া জুড়েই তাদের সম্পর্কের গুজব শোনা যেত। যদিও সর্বসমক্ষে কখনোই এই দুই তারকা তাদের এইরূপ সম্পর্কের কথা স্বীকার করেননি। তবুও মাঝে মধ্যেই তাদের দুজনকে একসঙ্গে সময় কাটাতে দেখা যেত। এমনকি বিভিন্ন অনুষ্ঠানেও একসাথে দেখা যেত এই জুটিকে।

 

তবে সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে অদ্রিজার বক্তব্যে স্পষ্ট বোঝা যায় যে তার প্রেম জীবনে নির্ঘাত ভাঙ্গন ধরেছে। এদিনের সাক্ষাৎকারে অদ্রিজা বলেন যে বাংলা ইন্ডাস্ট্রির কারোর সঙ্গেই আর সম্পর্কে জড়াতে চান না তিনি। আসলে অদ্রিজা মনে করেন ইন্ডাস্ট্রির বাইরে কারুর সাথে সম্পর্কে গেলে হয়তো ভালো থাকবেন তিনি। আর তার এই মন্তব্য থেকেই অনেকে আন্দাজ করে নিয়েছেন যে তাদের দুজনের সম্পর্ক হয়তো ভেঙে গেছে।

অদ্রিজা বলেছেন এই ইন্ডাস্ট্রিতে নিজের কাজের সঠিক মূল্য তিনি পাচ্ছেন না। তার কথায় ইন্ডাস্ট্রির বাইরের মানুষরা তার আবেগের যতটা দাম দিচ্ছে, ইন্ডাস্ট্রির মানুষ তা করছে না। অদ্রিজা এও জানিয়েছেন যে, তিনি মানসিক কষ্টে ভুগেছেন এবং এর জন্যই আর কারুর সাথে সম্পর্কে জড়াতে চান না অভিনেত্রী। তবে এর মধ্যেই আরও একটি ব্যাপার ঘটেছে। দেখা গেছে ইনস্টাগ্রামে ক্রুশল ও অদ্রিজা একে অপরকে আনফলো করে দিয়েছে। এমনকি তাদের একসঙ্গে তোলা যেসব ছবি এবং ভিডিও ছিল সেগুলিও ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছে এই দুই তারকা। এই ঘটনা পরিলক্ষিত হওয়ার পর থেকেই নেটপাড়া জুড়ে তাদের ঘিরে আবারও গুঞ্জন শুরু হয়েছে।

 

 

যদিও এখন দুবাইতে নিজের জন্মদিন পালন করছেন অদ্রিজা। এই বছর ২৩ বছরের হতে চলেছেন তিনি। আর তাই তার জন্মদিন সেলিব্রেট করতে দুবাইতে গিয়েছেন এই অভিনেত্রী।

 

google-news-icon

লেটেস্ট খবর